ঢাকা, বাংলাদেশ || শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯ || ৬ আশ্বিন ১৪২৬
শিরোনাম: ■ জাসদ নেতা মিন্টু গ্রেফতার ■ ফের নির্বাচনের দাবিতে ইসিকে স্মারকলিপি দেবে ঐক্যফ্রন্ট ■ নতুন মন্ত্রীদের শপথ গ্রহণ রোববার ■ বিবিসি’র সেই ভিডিও নিয়ে যা বললেন প্রধানমন্ত্রী ■ বিদেশিদের বিএনপির ভরাডুবির কারণ জানালেন শেখ হাসিনা ■ বিশ্ব গণমাধ্যমে বাংলাদেশের নির্বাচন ■ সংবিধান লঙ্ঘনে ইসির বিচার দাবি খোকনের ■ শপথ গ্রহণে যাচ্ছে না ঐক্যফ্রন্টের সংসদ সদস্যরা! ■ আ’ লীগের দুই গ্রুপের কোন্দলে যুবলীগ নেতা নিহত ■ বিদেশি পর্যবেক্ষক ছিল একেবারেই আইওয়াশ ■ নির্বাচন প্রশ্নবিদ্ধ হওয়ায় গভীর উদ্বেগ টিআইবি’র ■  আ’লীগের জয়জয়কার, মুছে গেল বিরোধীরা
মানিকগঞ্জে স্থানীয় সরকার মন্ত্রী খন্দকার মোশারফ
দেশের উন্নয়নে কাজ করতে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহবান
জালাল উদ্দিন ভিকু, মানিকগ :
Published : Sunday, 22 July, 2018 at 9:49 PM, Update: 22.07.2018 11:11:45 PM

স্থানীয় সরকার, পল্লীউন্নয়ন ও সমবায়মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন বলেছেন,  নৌকা প্রতীক নিয়ে যারা নির্বাচনে আসবে তাদের ভোট দিবেন ও সমর্থন দেবেন। আপনাদের এলাকায় বর্তমানে যারা সংসদ সদস্য হিসেবে আছেন তারা বেশ পরিশ্রমী। তারা সংসদে আপনাদের কথা বলে। তারা সবসময় আপনাদের উন্নয়নের চেষ্টা করে। আগামী  ডিসেম্বরেই জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে।

আজ রোববার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মানিকগঞ্জের সিংগাইর পাইলট উচ্চবিদ্যালয় মাঠে অনুষ্ঠিত জনসভায় তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যা বলেন তিনি অক্ষরে অক্ষরে তা পালন করেন। ২০২১ সালের মধ্যে বাংলাদেশ মধ্যম আয়ের দেশে পরিণত হবে। আর ২০৪১ সালের মধ্যে পরিণত হবে উন্নত রাষ্ট্রে। তাই সবাইকে নৌকা প্রতীকে ভোট দিয়ে দেশের উন্নয়নে কাজ করার জন্য অনুরোধ করেন তিনি।

মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও সিংগাইর উপজেলা আওযামী লীগের সভাপতি মমতাজ বেগমের সভাপতিত্ব এছাড়া বক্তব্য রাখেন, মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য নাঈমুর রহমান দুর্জয়, স্থানীয় সরকার মন্ত্রনালয়ের প্রধান প্রকৌশলী  আবুল কালাম আজাদ, জেলা প্রশাসক নাজমুস সাদাত সেলিম, পুলিশ সুপার রিফাত রহমান শামীম, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবদুস সালাম, জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার তোবারক হোসেন লুডু  ও  মানিকগঞ্জ পৌরসভার মেয়র গাজী কামরুল হুদা সেলিম। জনসভার আগে ১০০ কোটি টাকার মানিকগঞ্জ সদর, সিঙ্গাইর ও হরিরামপুর উপজেলার ৬টি  প্রকল্পের ভিত্তি প্রস্তর স্থাপন ও  ৩টি প্রকল্পের উদ্বোধন  করেন। 

দেশসংবাদ/প্রতিনিধি/এসটি

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft