ঢাকা, বাংলাদেশ || সোমবার, ১৯ আগস্ট ২০১৯ || ৪ ভাদ্র ১৪২৬
শিরোনাম: ■ জাসদ নেতা মিন্টু গ্রেফতার ■ ফের নির্বাচনের দাবিতে ইসিকে স্মারকলিপি দেবে ঐক্যফ্রন্ট ■ নতুন মন্ত্রীদের শপথ গ্রহণ রোববার ■ বিবিসি’র সেই ভিডিও নিয়ে যা বললেন প্রধানমন্ত্রী ■ বিদেশিদের বিএনপির ভরাডুবির কারণ জানালেন শেখ হাসিনা ■ বিশ্ব গণমাধ্যমে বাংলাদেশের নির্বাচন ■ সংবিধান লঙ্ঘনে ইসির বিচার দাবি খোকনের ■ শপথ গ্রহণে যাচ্ছে না ঐক্যফ্রন্টের সংসদ সদস্যরা! ■ আ’ লীগের দুই গ্রুপের কোন্দলে যুবলীগ নেতা নিহত ■ বিদেশি পর্যবেক্ষক ছিল একেবারেই আইওয়াশ ■ নির্বাচন প্রশ্নবিদ্ধ হওয়ায় গভীর উদ্বেগ টিআইবি’র ■  আ’লীগের জয়জয়কার, মুছে গেল বিরোধীরা
বিএনপি শয়তানের ন্যায় মানুষকে বিভ্রান্ত করছে
এম এ এইচ শাহীন, সিলেট
Published : Monday, 23 July, 2018 at 6:35 PM

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী বলেছেন, বিএনপি মিথ্যাচারে বিশ্বসেরা। তারা মিথ্যাচার করে দেশের মানুষকে বিভ্রান্ত করে। শয়তান যেমন মানুষকে বিভ্রান্ত করে, বিএনপি নেতাকর্মীরা একইভাবে দেশের মানুষকে বিভ্রান্ত করছে।

এদের কবল থেকে দেশের মানুষকে রক্ষা করতে হবে উল্লেখ করে তিনি বলেন, সিলেটে নৌকা মার্কার জয় নিশ্চিত করতে হলে যুবলীগ নেতৃবৃন্দকে এক ও ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। কারণ, নৌকা আওয়ামী লীগের প্রতীক, নৌকা স্বাধীনতার প্রতীক।

সোমবার দুপুরে সিলেট নগরীর দরগা গেইটস্থ শহীদ সুলেমান হলে সিলেট জেলা ও মহানগর যুবলীগ আয়োজিত ভোটকেন্দ্র কমিটিকে নিয়ে কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

কর্মীসভায় তিনি আরও বলেন, শেখ হাসিনা সবাইকে দিয়েছেন। মন্ত্রী, এমপি-সংসদ সদস্যসহ দলীয় বিভিন্ন পদ প্রদানের মাধ্যমে সবাইকে মূল্যায়ন করেছেন। বিনিময়ে আমরা তাকে কি দিতে পারি? তিনি বলেন, আমরা তাকে নৌকার বিজয় উপহার দিতে পারি। সারাদেশের সব নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করাটাই হবে শেখ হাসিনার জন্য বড় সংবর্ধনা, বড় উপহার। 

তিনি আরও বলেন, বদর উদ্দিন আহমদ কামরান আওয়ামী লীগের একজন ত্যাগী জনপ্রিয় ও প্রবীন নেতা। প্রধানমন্ত্রী তাকে নৌকা প্রতীক দিয়েছেন। যুবলীগের প্রতিটি নেতাকর্মী কামরানের বিজয় সুনিশ্চিতে শেষ মুহুর্ত পর্যন্ত মাঠে কাজ করে দেখিয়ে দিবেন, সিলেটের যুবলীগ কত শক্তিশালী।

সিলেট মহানগর যুবলীগের আহ্বায়ক আলম খান মুক্তির সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন যুবলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মো. হারুনুর রশীদ। কর্মীসভায় আরও উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নৌকা প্রতীকের নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী, জাতিসংঘে নিযুক্ত বাংলাদেশের সাবেক স্থায়ী প্রতিনিধি ও রাষ্ট্রদূত ড. একে আব্দুল মোমেন, কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ফারুক হোসেন, মাহবুবুর রহমান হিরণ, আতাউর রহমান, শাজাহান ভূঁইয়া মাখন, আনিসুর রহমান, সুব্রত পালসহ সিলেট জেলা ও মহানগর যুবলীগের নেতৃবৃন্দ এবং সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে প্রচার কার্যক্রম চালানোর জন্য গঠিত ভোটকেন্দ্র কমিটির নেতারা।

দেশসংবাদ/প্রতিনিধি/এসএম

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
সম্পাদকীয় কার্যালয়
৮০/২ ভিআইপি রোড, কাকরাইল, ঢাকা-১০০০, বাংলাদেশ।।
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft