ঢাকা, বাংলাদেশ || বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯ || ৭ অগ্রহায়ণ ১৪২৬
শিরোনাম: ■ জাসদ নেতা মিন্টু গ্রেফতার ■ ফের নির্বাচনের দাবিতে ইসিকে স্মারকলিপি দেবে ঐক্যফ্রন্ট ■ নতুন মন্ত্রীদের শপথ গ্রহণ রোববার ■ বিবিসি’র সেই ভিডিও নিয়ে যা বললেন প্রধানমন্ত্রী ■ বিদেশিদের বিএনপির ভরাডুবির কারণ জানালেন শেখ হাসিনা ■ বিশ্ব গণমাধ্যমে বাংলাদেশের নির্বাচন ■ সংবিধান লঙ্ঘনে ইসির বিচার দাবি খোকনের ■ শপথ গ্রহণে যাচ্ছে না ঐক্যফ্রন্টের সংসদ সদস্যরা! ■ আ’ লীগের দুই গ্রুপের কোন্দলে যুবলীগ নেতা নিহত ■ বিদেশি পর্যবেক্ষক ছিল একেবারেই আইওয়াশ ■ নির্বাচন প্রশ্নবিদ্ধ হওয়ায় গভীর উদ্বেগ টিআইবি’র ■  আ’লীগের জয়জয়কার, মুছে গেল বিরোধীরা
সাবেক মন্ত্রী এম.এ সাত্তার
গ্রাম-গঞ্জে জাতীয় পার্টির অনেক জনপ্রিয়তা রয়েছে
ওসমান হারুনী, জামালপুর :
Published : Tuesday, 24 July, 2018 at 8:10 PM

গ্রাম-গঞ্জে জাতীয় পার্টির অনেক জনপ্রিয়তা রয়েছে

গ্রাম-গঞ্জে জাতীয় পার্টির অনেক জনপ্রিয়তা রয়েছে

জাতীয় পার্টির আমলে দেশে অনেক উন্নয়ন হয়েছে বলে গ্রাম-গঞ্জে আমাদের অনেক জনপ্রিয়তা রয়েছে। তাই দেশের মানুষ জাতীয় পার্টিকে আবার ক্ষমতায় দেখতে চায়। আমরা ২৬ বছর অপেক্ষা করেছি তাই আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য সবার মাঠে নামতে হবে এবং সংগঠনের সক্রিয় করতে হবে। মহাজোট থাকলে অবশ্যই আমরা এবার জামালপুর- ১ আসন থেকে জোট থেকে জাতীয় পার্টির প্রার্থী হবে। আর যদি জোট না থাকে ৩শ আসন নিয়েই নির্বাচন হবে একাদশ জাতীয় সংসদ নির্বাচন।

আজ মঙ্গলবার সকালে জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলা জাতীয় পার্টি কর্তৃক আয়োজিত দলীয় কার্যালয়ে তৃনমূল নেতাকর্মী মত বিনিময় সভায় এডভোকেট আদম শফিউল্লাহর সভাপতিত্বে উপরোক্ত কথাগুলো বলেন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জেলা জাতীয় পার্টির সভাপতি সাবেক মন্ত্রী এম.এ সাত্তার।

তিনি আরো বলেন, প্রতিদিন খবরের কাগজে দেখা যায় জামালপুর-১ আসনে প্রার্থী চূড়ান্ত হয়েছে। আমরা কেন্দ্রে থেকে এখনও কোন সিদ্ধান্তই পাইনি। এসময় তিনি মত বিনিময় সভায় একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতি নেওয়ার জন্য সকল নেতাকর্মীর প্রতি আহ্বান করা হয়

মত বিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বকশীগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সভাপতি মোঃ হামিদুর রহমান, সাধারণ সম্পাদক এ.কে.এম হামিদুল্লাহ, যুগ্ম সাধারণ সম্পাদক আকরাম হোসেন।

দেওয়ানগঞ্জ উপজেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক আতিকুর রহমান লিটনের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,দেওয়ানগঞ্জ সদর ইউনিয়ন জাতীয় পার্টির সহ-সভাপতি আব্দুল মালেক, আফজাল হোসেন,সাধারণ সম্পাদক শরীফ মিয়া, সাংগঠনিক সম্পাদক মঞ্জুরুল হক তোতা, ছাত্র বিষয়ক সম্পাদক রাসেল রানা।

সভায় উপস্থিত ছিলেন, দেওয়ানগঞ্জ সদর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি এনামুল হক, চুকাইবাড়ি ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি নূর জামান, চিকাজানী ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আব্দুল মালেক, বাহাদুরাবাদ ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি সুরুজ মিয়া, হাতিভাঙ্গা ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মাইনুল হক, পাররামরামপুর ইউনিয়ন জাতীয় পার্টির সহ-সভাপতি ইনছার আলী, চর আমখাওয়া ইউনিয়ন জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক শাহ আলম, ডাংধরা ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আব্দুর রশিদ সহ উপজেলার ৮টি ইউনিয়ন, পৌরসভা জাতীয় পার্টি ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

দেশসংবাদ/প্রতিনিধি/এসটি


আরও সংবাদ   বিষয়:  গ্রাম-গঞ্জ   জাতীয় পার্টি   অনেক   জনপ্রিয়তা   রয়েছে   এম.এ সাত্তার  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft