ঢাকা, বাংলাদেশ || শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯ || ৬ আশ্বিন ১৪২৬
শিরোনাম: ■ জাসদ নেতা মিন্টু গ্রেফতার ■ ফের নির্বাচনের দাবিতে ইসিকে স্মারকলিপি দেবে ঐক্যফ্রন্ট ■ নতুন মন্ত্রীদের শপথ গ্রহণ রোববার ■ বিবিসি’র সেই ভিডিও নিয়ে যা বললেন প্রধানমন্ত্রী ■ বিদেশিদের বিএনপির ভরাডুবির কারণ জানালেন শেখ হাসিনা ■ বিশ্ব গণমাধ্যমে বাংলাদেশের নির্বাচন ■ সংবিধান লঙ্ঘনে ইসির বিচার দাবি খোকনের ■ শপথ গ্রহণে যাচ্ছে না ঐক্যফ্রন্টের সংসদ সদস্যরা! ■ আ’ লীগের দুই গ্রুপের কোন্দলে যুবলীগ নেতা নিহত ■ বিদেশি পর্যবেক্ষক ছিল একেবারেই আইওয়াশ ■ নির্বাচন প্রশ্নবিদ্ধ হওয়ায় গভীর উদ্বেগ টিআইবি’র ■  আ’লীগের জয়জয়কার, মুছে গেল বিরোধীরা
পাকিস্তানে ভোট গ্রহণ চলছে
দেশসংবাদ ডেস্ক :
Published : Wednesday, 25 July, 2018 at 10:17 AM, Update: 25.07.2018 10:32:08 AM

পাকিস্তানের ১১তম সাধারণ নির্বাচনের ভোট গ্রহণ চলছে। আজ স্থানীয় সময় সকাল ৮টা থেকে শুরু হয় ভোট গ্রহণ অনুষ্ঠান। ৮৫ হাজার ৩০৭টি ভোটকেন্দ্রে একযোগে ভোট দিচ্ছেন দেশটির  মানুষ। এরই মধ্যে লাহোর মডেল টাউনের একটি কেন্দ্রে ভোট দিয়েছেন পাকিস্তান মুসলিম লীগ-নওয়াজ বা পিএমএল-এনের প্রধান শেহবাজ শরিফ।

কেন্দ্রে ভোটারদের সর্বোচ্চ উপস্থিতি নিশ্চিত করতে ২৫ জুলাই সরকারি ছুটি ঘোষণা করে পাকিস্তান সরকার। এবারের নির্বাচনে নিবন্ধিত ভোটারের সংখ্যা ১০ কোটি ৬০ লাখ।  নির্বিঘ্নে ভোট গ্রহণ পরিচালনায় নির্বাচন কমিশনের অনুরোধে সব ভোটকেন্দ্রে তিন লাখ ৭০ হাজারের বেশি সেনাসদস্য মোতায়েন করা হয়েছে।

ভোট গ্রহণ চলবে স্থানীয় সময় সন্ধ্যা ৬টা পর্যন্ত। এরপর শুরু হবে ভোট গণনা। সন্ধ্যা ৭টার আগে গণমাধ্যমগুলোকে অনানুষ্ঠানিক ফল প্রকাশ না করতে অনুরোধ জানিয়েছে পাকিস্তান নির্বাচন কমিশন।

নওয়াজ শরিফের পাকিস্তান মুসলিম লীগ, পাকিস্তান পিপলস পার্টি (পিপিপি) এবং সাবেক ক্রিকেটার ইমরান খানের পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের মধ্যে হাড্ডাহড্ডি লড়াই হবে আভাস দিয়েছে জরিপকারী সংস্থাগুলো।

দেশসংবাদ/এমআই

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft