ঢাকা, বাংলাদেশ || শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯ || ৬ আশ্বিন ১৪২৬
শিরোনাম: ■ জাসদ নেতা মিন্টু গ্রেফতার ■ ফের নির্বাচনের দাবিতে ইসিকে স্মারকলিপি দেবে ঐক্যফ্রন্ট ■ নতুন মন্ত্রীদের শপথ গ্রহণ রোববার ■ বিবিসি’র সেই ভিডিও নিয়ে যা বললেন প্রধানমন্ত্রী ■ বিদেশিদের বিএনপির ভরাডুবির কারণ জানালেন শেখ হাসিনা ■ বিশ্ব গণমাধ্যমে বাংলাদেশের নির্বাচন ■ সংবিধান লঙ্ঘনে ইসির বিচার দাবি খোকনের ■ শপথ গ্রহণে যাচ্ছে না ঐক্যফ্রন্টের সংসদ সদস্যরা! ■ আ’ লীগের দুই গ্রুপের কোন্দলে যুবলীগ নেতা নিহত ■ বিদেশি পর্যবেক্ষক ছিল একেবারেই আইওয়াশ ■ নির্বাচন প্রশ্নবিদ্ধ হওয়ায় গভীর উদ্বেগ টিআইবি’র ■  আ’লীগের জয়জয়কার, মুছে গেল বিরোধীরা
কাঁদলেন-কাঁদালেন শামীম ওসমান
দেশসংবাদ ডেস্ক :
Published : Wednesday, 25 July, 2018 at 7:26 PM, Update: 25.07.2018 7:31:21 PM

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে খুব কাছ থেকে দেখা ঘটনার বর্ণনা দিচ্ছিলেন শামীম ওসমান। হঠাৎ করেই আবেগাপ্লুত হয়ে আওয়ামী লীগের এই নেতার চোখ বেয়ে পানি ঝরতে শুরু করল। আবেগঘন বক্তৃতায় পিনপতন নীরবতার মাঝে দেখা গেল অনেকের চোখেই পানি। 

মঙ্গলবার বিকালে নারায়ণগঞ্জের ফতুল্লার কাশীপুর ইউনিয়ন আওয়ামী লীগের ৭, ৮, ৯ নম্বর ওয়ার্ডের কর্মিসভায় প্রধান অতিথির বক্তব্যে শামীম ওসমান প্রধানমন্ত্রীর জীবনী নিয়ে বক্তব্য দেওয়ার সময় এমন ঘটনা ঘটে। কাশীপুর হাজী উজির আলী উচ্চবিদ্যালয়ে এটি অনুষ্ঠিত হয়। 

শামীম ওসমান তার বক্তব্যে বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে খুব কাছ থেকে দেখার সৌভাগ্য হয়েছে আমার। একদিন তিনি কয়েকজন বৃদ্ধ-বৃদ্ধাকে জড়িয়ে ধরেছিলেন। এরপর হঠাৎই তার চোখে পানি দেখে আমি জিজ্ঞাসা করেছিলাম, আপা কেন কাঁদছেন। প্রধানমন্ত্রী আমাকে বলেছিলেন, শামীম, কোনো বৃদ্ধ লোক যখন আমার মাথায় হাত বোলায়, মনে হয় যেন আমার বাবা আমাকে দোয়া করছেন। কোনো বৃদ্ধাকে যখন বুকে জড়িয়ে ধরি, মনে হয় আমার মা আমাকে পরম স্নেহে জড়িয়ে ধরেছেন। 

ছোট শিশুরা যখন আমাকে দেখে হাসিনা হাসিনা বলে চিৎকার করে, তখন মনে হয় আমার রাসেল আমাকে ডাকছে। তাই জীবনের শেষ দিনটিও আমি এ দেশের মানুষের জন্য বিলিয়ে দিতে চাই।’ এসব বলার সময় শামীম ওসমানের চোখ বেয়ে পানি ঝরছিল আর তার আবেগঘন বক্তব্যে উপস্থিত অনেকেই তখন চোখ মুছছিলেন।

দেশসংবাদ/এসএম

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft