ঢাকা, বাংলাদেশ || শনিবার, ৭ ডিসেম্বর ২০১৯ || ২২ অগ্রহায়ণ ১৪২৬
শিরোনাম: ■ জাসদ নেতা মিন্টু গ্রেফতার ■ ফের নির্বাচনের দাবিতে ইসিকে স্মারকলিপি দেবে ঐক্যফ্রন্ট ■ নতুন মন্ত্রীদের শপথ গ্রহণ রোববার ■ বিবিসি’র সেই ভিডিও নিয়ে যা বললেন প্রধানমন্ত্রী ■ বিদেশিদের বিএনপির ভরাডুবির কারণ জানালেন শেখ হাসিনা ■ বিশ্ব গণমাধ্যমে বাংলাদেশের নির্বাচন ■ সংবিধান লঙ্ঘনে ইসির বিচার দাবি খোকনের ■ শপথ গ্রহণে যাচ্ছে না ঐক্যফ্রন্টের সংসদ সদস্যরা! ■ আ’ লীগের দুই গ্রুপের কোন্দলে যুবলীগ নেতা নিহত ■ বিদেশি পর্যবেক্ষক ছিল একেবারেই আইওয়াশ ■ নির্বাচন প্রশ্নবিদ্ধ হওয়ায় গভীর উদ্বেগ টিআইবি’র ■  আ’লীগের জয়জয়কার, মুছে গেল বিরোধীরা
মানিকগঞ্জে ৯ লাখ টাকার মাদকসহ গ্রেফতার ৯
জালাল উদ্দিন ভিকু, মানিকগঞ্জ (ঢাকা) :
Published : Thursday, 26 July, 2018 at 6:20 PM

 মানিকগঞ্জে ৯ লাখ টাকার মাদকসহ গ্রেফতার ৯

মানিকগঞ্জে ৯ লাখ টাকার মাদকসহ গ্রেফতার ৯

মানিকগঞ্জে ফেনসিডিল, হেরোইন ও ইয়াবাসহ মোট ৯ জনকে গ্রেফতার করেছে পুলিশ।  বৃহস্পতিবার বেলা ১২ টার দিকে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিং এ এসব তথ্য পুলিশ সুপার রিফাত রহমান শামীম জানান বুধবার গোপন সংবাদের ভিত্তিতে পাটুরিয়া ঘাট থেকে একটি প্রাইভেটকারে (ঢাকা মেট্রো-গ-১৭-০৩৯২) করে ফেনসিডিলের চালান ঢাকার দিকে যাচ্ছে।

এমন খবরে মানিকগঞ্জ সদর থানা পুলিশ বাসস্ট্যান্ডে চেক পোস্ট বসিয়ে ওই গাড়িটিকে থামানো নির্দেশ দেয়।  গাড়ীর চালক পুলিশের সিগন্যাল অমান্য করে শহরের রাস্তা দিয়ে দ্রুতগতিতে সিংগাইরের রাস্তা দিয়ে প্রবেশ করে। পরে পুলিশ ওই গাড়িটির পিছু নিয়ে স্থানীয়দের সহযোগিতায় বেতিলা-মিতরা এলাকা থেকে তাদেরকে আটক করে। এ সময় গাড়ি তল্লাশী করে ৫টি বস্তা থেকে  প্রতি বস্তায় ১৬০ টি করে মোট ৮০০ বোতল ফেনসিডিলসহ গাড়িটিকে জব্দ করে। জব্দকৃত ফেনসিডিলের আনুমানিক মূল্য ৬ লাখ ৪০ হাজার টাকা।

এই ঘটনায় গ্রেফতার করা হয়  ঢাকার সবুজবাগ ওয়াহাব কলোনীর এলাকার মনির হোসেনের ছেলে মো. কালাম (৩৫), সবুজবাগ উত্তর মানিকনগর এলাকার মৃত হাসেম মিয়ার ছেলে মোহাম্মদ আলী (৪৫) ও শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলার চামটা গ্রামের মৃত খলিল চৌকিদারের ছেলে রুবেল চৌকিদার (৩৪)।  তিনি আরোও জানান, সাটুরিয়া উপজেলার গোলড়া গ্রামের শ্রমজীবী ইটভাটার দক্ষিণ-পশ্চিম কোন থেকে ১০ গ্রাম হেরোইনসহ আলিমুদ্দিন মেম্বারের ছেলে সোহেল রানা (৩২) গ্রেফতার করা হয়। একই দিন ধানকোড়া ইউনিয়নের কামতা গ্রাম থেকে ৩০০ পিস ইয়াবাসহ জয়নাল আবেদীনের ছেলে হেলাল উদ্দিন (২৭), তার স্ত্রী স্বপ্না আক্তার (২০), মা রাহেলা খাতুন (৬৫) ও বাহির কামতা গ্রামের আব্দুল হালিমের ছেলে শরিফুল ইসলামকে (১৯) গ্রেফতার করা হয়।

এছাড়াও ২০০ পিস ইয়াবাসহ ধামরাইয়ের মিনহাজ উদ্দিনের ছেলে ইয়ার হোসেনকে (২৮) সাটুরিয়ার পাশ্ববর্তী গাঙ্গুটিয়া বাজার এলাকা থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।  

দেশসংবাদ/প্রতিনিধি/আইশি


আরও সংবাদ   বিষয়:   মানিকগঞ্জে ৯ লাখ টাকার মাদকসহ গ্রেফতার ৯  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft