ঢাকা, বাংলাদেশ || বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯ || ৩ আশ্বিন ১৪২৬
শিরোনাম: ■ জাসদ নেতা মিন্টু গ্রেফতার ■ ফের নির্বাচনের দাবিতে ইসিকে স্মারকলিপি দেবে ঐক্যফ্রন্ট ■ নতুন মন্ত্রীদের শপথ গ্রহণ রোববার ■ বিবিসি’র সেই ভিডিও নিয়ে যা বললেন প্রধানমন্ত্রী ■ বিদেশিদের বিএনপির ভরাডুবির কারণ জানালেন শেখ হাসিনা ■ বিশ্ব গণমাধ্যমে বাংলাদেশের নির্বাচন ■ সংবিধান লঙ্ঘনে ইসির বিচার দাবি খোকনের ■ শপথ গ্রহণে যাচ্ছে না ঐক্যফ্রন্টের সংসদ সদস্যরা! ■ আ’ লীগের দুই গ্রুপের কোন্দলে যুবলীগ নেতা নিহত ■ বিদেশি পর্যবেক্ষক ছিল একেবারেই আইওয়াশ ■ নির্বাচন প্রশ্নবিদ্ধ হওয়ায় গভীর উদ্বেগ টিআইবি’র ■  আ’লীগের জয়জয়কার, মুছে গেল বিরোধীরা
মাদকের সঙ্গে জড়িতদের দেশ ছাড়া করবো
কামাল হোসেন, তাহিরপুর (সুনামগঞ্জ) :
Published : Thursday, 26 July, 2018 at 10:36 PM, Update: 26.07.2018 10:57:38 PM

ইয়াবাসহ মাদক দ্রব্য মায়ানমার ও ভারত উৎপাদন হয় কিন্তু তাদের যুব সমাজ সে দেশের জনগন খায় না তবে আমরা কেন খাব। এই মাদকের জন্য এদেশের ১৬ভাগের একভাগ মানুষ মাদকাশাক্তে জড়িয়ে পড়েছে। প্রতিদিন এই মাদকের কারণে ৭২ কোটি টাকা এ দেশে থেকে অন্যদেশে চলে যাচ্ছে।

র্বাতমান যোগে অন্যান্য দেশের যুব সমাজ এগিয়ে যাচ্ছে আমাদের দেশের যুব সাজ এই মাদকের ছোবলে ধ্বংস হয়ে চাচ্ছে। মাদেকের সাথে যারা জড়িত তারা যত বড় ক্ষমতা শালী হউক না কেন তাদের মূল উৎপাটন করে এ দেশে ছাড়া করব। আমাদের সাবারকে হাতে হাত মিলিয়ে এই মাদকের বিরোদ্ধে রুকে দাড়াতে হবে। আপনারা আমাদের তথ্য দিন ও নাম বলুন তারা যতবড় ক্ষমতা শালী হউক না কেন এবং যারা মাদক ব্যবসায়ীদের পক্ষ নিয়ে সাফাই গাইবে ও ইনিয়ে বিনিয়ে সর্মথন করবে তারাই হল মাদকের গডফাদার।

তারা আপনাদের ছুতো পারবে না। ছুতো গেলে আমরা তাদের হাত ভেঙ্গে ফেলব। আপনারা যদি প্রতিদিন একটা করে যদি ইয়াবা সেবান করে তাহলে বছরে ৭২ হাজার কোটি টাকা পেছনে খরছ হয়। দেশটা আমাদের সকলে মুষ্টিমেয় কিছু ধান্দবাজ লোকের নয়। এদেশ আমাদের আমাদের কেই রক্ষা করতে হবে। তাই আমরা মাননীয় প্রধান মন্ত্রীর র্নিদেশে মাদেকের বিরোদ্ধে যুদ্ধে নেমেছি। পরে সমাবেশে উপস্থিত ছাত্র-ছাত্রী ও জনসাধারণকে মাদকের বিরোদ্ধে প্রতিজ্ঞাবদ্ধ করেন,চল যাই যুদ্ধে মাদকের বিরুদ্ধে আজ বৃহস্পতিবার ২৬ জুলাই বিকাল সাড়ে ৫ টার সময় সুনামগঞ্জ র‌্যাব-৯, সুনামগঞ্জ জেলা প্রশাসন, সুনামগঞ্জ জেলা পুলিশ ও তাহিরপুর উপজেলা বাসীর সহয়োগীতায় তাহিরপুর উপজেলার লাউড়েরগড় র্আদশ উচ্চ বিদ্যালয় মাঠে অয়োজিত এক মাদক বিরোধী সমাবেশে এসব কাথা বলেন।বাংলাদেশ র‌্যাপিড একশন ব্যাটালিয়(র‌্যাব) এর মহা পরিচালক বেনজির আহমেদ(বিপিএম)।

এ সময় উপস্থিত ছিলেন,সুনামগঞ্জ জেলা পুলিশ সুপার বরকত উল্লাহ খান,২৮বর্ডার র্গাড ব্যাটালিয়ন অদিনায়ক আবুল হাসান,র‌্যাব ৯ অধিনায়ক লেঃ কর্নেল আলী হায়দার,মাদক দ্রব্য অধিদপ্তর সহকারী পরিচালক সাজ্জাদুজ্জামান,সুনামগঞ্জ জেলা প্রশাসনের পক্ষে এডিএম হারুনর রশিদ,তাহিরপুর থানার ওসি নন্দন কান্তি ধর,জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান ও তাহিরপুর উপজেলা আ,লীগের সভাপতি আবুল হোসেন খাঁন,তাহিরপুর উপজেলা আ,লীগের সহ সভাপতি হাজী জালাল উদ্দিন,কয়লা আমদানী কারক সমিতির সভাপতি আজখাছ উদ্দিন খন্দকার,সাধারণ সম্পাদক হাজী মোশারফ হোসেন,তাহিরপুর বাদাঘাট ইউপির সাবেক চেয়ারম্যান নিজাম উদ্দিন এছাড়াও সুনামগঞ্জ ও তাহিরপুর উপজেলার ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগন।   
        
দেশসংবাদ/প্রতিনিধি/আইশি

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft