ঢাকা, বাংলাদেশ || সোমবার, ২৬ আগস্ট ২০১৯ || ১১ ভাদ্র ১৪২৬
শিরোনাম: ■ জাসদ নেতা মিন্টু গ্রেফতার ■ ফের নির্বাচনের দাবিতে ইসিকে স্মারকলিপি দেবে ঐক্যফ্রন্ট ■ নতুন মন্ত্রীদের শপথ গ্রহণ রোববার ■ বিবিসি’র সেই ভিডিও নিয়ে যা বললেন প্রধানমন্ত্রী ■ বিদেশিদের বিএনপির ভরাডুবির কারণ জানালেন শেখ হাসিনা ■ বিশ্ব গণমাধ্যমে বাংলাদেশের নির্বাচন ■ সংবিধান লঙ্ঘনে ইসির বিচার দাবি খোকনের ■ শপথ গ্রহণে যাচ্ছে না ঐক্যফ্রন্টের সংসদ সদস্যরা! ■ আ’ লীগের দুই গ্রুপের কোন্দলে যুবলীগ নেতা নিহত ■ বিদেশি পর্যবেক্ষক ছিল একেবারেই আইওয়াশ ■ নির্বাচন প্রশ্নবিদ্ধ হওয়ায় গভীর উদ্বেগ টিআইবি’র ■  আ’লীগের জয়জয়কার, মুছে গেল বিরোধীরা
নেত্রকোনায় ছোট ভাইয়ের হাতে প্রাণ গেল বড় ভাইর
ভজন দাস, নেত্রকোনা :
Published : Friday, 27 July, 2018 at 10:23 AM

নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় বসতবাড়ির সীমানা নিয়ে দুই ভাইয়ের বিরোধের জের ধরে ছোট ভাই ও তার পরিবারের সদস্যদের হামলায় আবুল কালাম (৫০) নামে এক বড় ভাই নিহত হয়েছেন। একই ঘটনায় আহত হয়েছেন নিহতের স্ত্রী রোকেয়া আক্তার ও ছেলে উজ্জ্বল মিয়া।

বৃহস্পতিবার (২৬ জুলাই) বিকালে উপজেলার রোয়াইলবাড়ি ইউনিয়নের কৈলাটি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আবুল কালাম কৈলাটি গ্রামের মৃত আব্দুল কাদিরের ছেলে। নিহতের স্ত্রী রোকেয়া আক্তার ও ছেলে উজ্জ্বল মিয়া ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। পুলিশ ও স্থানীয়দের বরাত দিয়ে জানা গেছে, কৈলাটি গ্রামের সবুজ মিয়ার সাথে তার বড় ভাই আবুল কালামের বসতবাড়ির সীমানা নিয়ে বিরোধ চলে আসছিল।

এ নিয়ে গত বুধবার দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এরই জের ধরে বৃহস্পতিবার বিকালে দুই ভাইয়ের মধ্যে পুনরায় কথা কাটাকাটির একপর্যায়ে ছোট ভাই সবুজ মিয়া ও তার পরিবারের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে আবুল কালামের উপর হামলা করে। এতে আবুল কালাম,তার স্ত্রী রোকেয়া আক্তার ও ছেলে উজ্জ্বল মিয়া গুরুতর আহত হয়। পরে আশংকাজনক অবস্থায় তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সন্ধ্যার দিকে আবুল কালাম সেখানেই মারা যান। 
এ ব্যাপারে কেন্দুয়া থানার ওসি ইমারত হোসেন গাজী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় অভিযোগের প্রেক্ষিতে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

দেশসংবাদ/প্রতিনিধি/আইশি

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft