ঢাকা, বাংলাদেশ || শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯ || ৬ আশ্বিন ১৪২৬
শিরোনাম: ■ জাসদ নেতা মিন্টু গ্রেফতার ■ ফের নির্বাচনের দাবিতে ইসিকে স্মারকলিপি দেবে ঐক্যফ্রন্ট ■ নতুন মন্ত্রীদের শপথ গ্রহণ রোববার ■ বিবিসি’র সেই ভিডিও নিয়ে যা বললেন প্রধানমন্ত্রী ■ বিদেশিদের বিএনপির ভরাডুবির কারণ জানালেন শেখ হাসিনা ■ বিশ্ব গণমাধ্যমে বাংলাদেশের নির্বাচন ■ সংবিধান লঙ্ঘনে ইসির বিচার দাবি খোকনের ■ শপথ গ্রহণে যাচ্ছে না ঐক্যফ্রন্টের সংসদ সদস্যরা! ■ আ’ লীগের দুই গ্রুপের কোন্দলে যুবলীগ নেতা নিহত ■ বিদেশি পর্যবেক্ষক ছিল একেবারেই আইওয়াশ ■ নির্বাচন প্রশ্নবিদ্ধ হওয়ায় গভীর উদ্বেগ টিআইবি’র ■  আ’লীগের জয়জয়কার, মুছে গেল বিরোধীরা
আ’লীগ নেতাকে জোরপূর্বক গাড়িতে তুলে দুর্বৃত্তরা (ভিডিও)
দেশসংবাদ ডেস্ক :
Published : Friday, 27 July, 2018 at 7:09 PM, Update: 28.07.2018 2:36:35 AM

রাজধানীর মোহাম্মদপুরের লালমাটিয়া এলাকায় নিজ বাসার সামনে থেকে কুমিল্লার তিতাস উপজেলার সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা পারভেজ হোসেন সরকারকে অপহরণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। শুক্রবার দুপুরে রাজধানীর লালমাটিয়া এলাকার মিনার মসজিদ থেকে জুমার নামাজ পড়ে বের হওয়ার সময় তাকে একটি পাজেরো গাড়িতে করে জোরপূর্বক তুলে নিয়ে যায় দুর্বৃত্তরা।

পারভেজ সরকার আগামী জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-২ আসন (তিতাস-হোমনা) থেকে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী ছিলেন। বর্তমানে কুমিল্লা উত্তরের সভাপতি তিনি।

এ বিষয়ে পারভেজ হোসেনের খালাতো ভাই ফাহাদ মোহাম্মদ জানান, মসজিদ থেকে জুমার নামাজ পড়ে লালমাটিয়ার সি ব্লকের ২৭ নম্বর সড়কে নিজ বাসার দিকে আসছিলেন পারভেজ। এ সময় একজনের সঙ্গে হাত মিলিয়ে কুশল বিনিময় করেন। এরপরই একটি কালো রঙের জিপ গাড়ি আসে এবং দুজন মিলে জোরপূর্বক তাকে নিয়ে যায়।

তিনি বলেন, এ ঘটনার পরপরই বিষয়টি মোহাম্মদপুর থানায় জানানো হয়। পরে তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থলে এসে সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করেন। সেখানে দেখা গেছে, একটি কালো রঙের গাড়ি (ঢাকা মেট্রো-ঘ-১৪২৫৭৭) বাসার সামনে এসে থামে এবং দুজন লোক জোর করে পারভেজকে ওই গাড়িতে তুলে নিয়ে যায়।

এ বিষয়ে মোহাম্মদপুর থানার ওসি জামাল উদ্দিন মীর বলেন, ‘লালমাটিয়া এলাকা থেকে পারভেজ হোসেন সরকার নামে এক ব্যক্তিকে গাড়িতে করে তুলে নিয়ে যাওয়ার ঘটনা ঘটেছে। তিনি কুমিল্লার তিতাস উপজেলার চেয়ারম্যান ছিলেন।’আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে সিসিটিভি ক্যামেরার ফুটেজ পর্যালোচনা করে কাজ করছি বলে জানান ওসি।

পুলিশের মোহাম্মদপুর জোনের জ্যেষ্ঠ সহকারী পুলিশ কমিশনার (এসি) মৃত্যুঞ্জয় দে সজল বলেন, ভিডিও ফুটেজটি অস্পষ্ট। পরিষ্কার করে কিছু বোঝা যাচ্ছে না। তাই ঘটনাস্থলের আশপাশের অন্যান্য বাড়ির সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করা হচ্ছে।

জানা যায়, লালমাটিয়া সি ব্লকের ৩০ বাড়িতে দুই ছেলে ও স্ত্রীকে নিয়ে থাকেন পারভেজ। তিনি গত ২০০৯ সাল থেকে ২০১৪ সাল পর্যন্ত আওয়ামী লীগ মনোনীত উপজেলা চেয়ারম্যান ছিলেন। পরের বারও মনোনয়ন পেয়েছিলেন তিনি। তবে বিদ্রোহী প্রার্থীর কাছে হেরে যান তিনি।

পরিবারের পক্ষ থেকে জানানো হয়, তিতাসের বর্তমান ভাইস চেয়ারম্যান সোহেল শিকদারের সঙ্গে অনেকদিন ধরেই রাজনৈতিক ঝামেলা চলছে পারভেজ হোসেনের। ওই এলাকায় প্রোটোকল ছাড়া পারভেজ কখনও যাতায়াত করতেন না। গত বছর ওই এলাকায় সোহেল শিকদারের লোকজন পারভেজের ওপর হামলা করেছিল।

এ ঘটনায় পরিবার থেকে থানায় একটি অভিযোগ দেওয়ার চেষ্টা চলছে বলে জানান তারা।



দেশসংবাদ/এসএম

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft