ঢাকা, বাংলাদেশ || রবিবার, ২০ অক্টোবর ২০১৯ || ৫ কার্তিক ১৪২৬
শিরোনাম: ■ জাসদ নেতা মিন্টু গ্রেফতার ■ ফের নির্বাচনের দাবিতে ইসিকে স্মারকলিপি দেবে ঐক্যফ্রন্ট ■ নতুন মন্ত্রীদের শপথ গ্রহণ রোববার ■ বিবিসি’র সেই ভিডিও নিয়ে যা বললেন প্রধানমন্ত্রী ■ বিদেশিদের বিএনপির ভরাডুবির কারণ জানালেন শেখ হাসিনা ■ বিশ্ব গণমাধ্যমে বাংলাদেশের নির্বাচন ■ সংবিধান লঙ্ঘনে ইসির বিচার দাবি খোকনের ■ শপথ গ্রহণে যাচ্ছে না ঐক্যফ্রন্টের সংসদ সদস্যরা! ■ আ’ লীগের দুই গ্রুপের কোন্দলে যুবলীগ নেতা নিহত ■ বিদেশি পর্যবেক্ষক ছিল একেবারেই আইওয়াশ ■ নির্বাচন প্রশ্নবিদ্ধ হওয়ায় গভীর উদ্বেগ টিআইবি’র ■  আ’লীগের জয়জয়কার, মুছে গেল বিরোধীরা
অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি
নবাবগঞ্জ ও দোহারকে সমৃদ্ধির পথে এগিয়ে নিতে হবে
সাদের হোসেন বুলু, নবাবগঞ্জ :
Published : Friday, 27 July, 2018 at 7:23 PM

নবাবগঞ্জ ও দোহার অঞ্চলকে সমৃদ্ধির পথে এগিয়ে নিতে হবে।  সংসদ নির্বাচন এগিয়ে আসছে সকল নেতাকর্মীর মধ্যে এখন প্রয়োজন অটুট ঐক্য। আমাদের এই অঞ্চলের শান্তি, সমৃদ্ধি ,সম্প্র্রীতি ও  চলমান উন্নয়ন কাজকে এগিয়ে নিতে  সর্বস্তরের জনসাধারণকে আমি আহ্বান করবো, উন্নয়নের প্রয়োজনে এলাকার স্বার্থে আসুন আমরা একসাথে কাজ করি।


আজ শুক্রবার সকল ১০ টায় ঢাকার নবাবগঞ্জের বক্সনগরে, উপজেলা জাতীয় পার্টি কর্তৃক আয়োজিত  কর্মী সভা ও যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথি সাবেক মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী, জাতীয় পার্টির অন্যতম প্রেসিডিয়াম সদস্য এবং দোহার নবাবগঞ্জ ঢাকা-১ আসনের সাংসদ অ্যাডভোকেট সালমা ইসলাম এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আগামী নির্বাচনে বিজয়ের কোন বিকল্প নাই। আপনাদের সহযোগীতার হাত অব্যাহত থাকলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে ও সার্বিক সহায়তায় আমরা দোহার নবাবগঞ্জকে একটি উন্নত ও সমৃদ্ধ অঞ্চলে রুপান্তর করবো ইনশাল্লাহ। এসময় উপজেলার যন্ত্রাইল ইউনিয়ন জাতীয় পার্টির  সভাপতি আব্দুস সালামের নেতৃত্বে বিভিন্ন রাজনৈতিক দল থেকে প্রায় দুই শতাধিক নেতাকর্মী অ্যাডভোকেট সালমা ইসলামের হাতে ফুল দিয়ে জাতীয় পার্টিতে যোগদান করে।

 তিনি নবাগতদের শুভেচ্ছা জানিয়ে  তাদের উদেশ্যে বলেন, স্বাধীনতার পর দীর্ঘ সময়ে পিছিয়ে থাকা অবহেলীত দোহার নবাবগঞ্জের বর্তমান উন্নয়নের চিত্র গণমানুষের কাছে তথা ভোটারদের কাছে পৌছে দিতে হবে আপনাদেরই। তবেই আমরা আগামী নির্বাচনের বৈতরনী পাড় হতে পারবো ইনশাল্লাহ। এসময় খলিল দেওয়ানের নেতৃত্বে আরো অর্ধশত ছাত্রছাত্রী জাতীয় ছাত্র সমাজের যোগদান করেন।

তিনি দোহার ও নবাবগঞ্জের পুলিশ প্রশাসনসহ আইন শৃংখলা বাহিনীর কর্মকার্তাদের উদ্যেশে বলেন,  এই অঞ্চলকে মাদক, সন্ত্রাসমুক্ত করতে আমার সহযোগীতা থাকবে। মাদক একটি সামাজিক ব্যাধী তাই সকলকে সাথে নিয়ে আমাদের মাদকমুক্ত সমাজ গড়তে হবে। তবেই আমরা  উন্নত বাংলাদেশ গঠনে ভূমিকা রাখতে সক্ষম হবো। এই দেশ একদিন বিশ্বের বুকে মাথা উচুঁ করে দাঁড়াবে।

এসময় উপস্থিত ছিলেন, ঢাকা জেলা জাতীয় পার্টি যুগ্ম সাধারণ সম্পাদক জুয়েল আহমেদ, খলিলুর রহমান, জাহাঙ্গীর চোকদার, এমএ মজিদ , একেএম আব্দুল হালিম, এসএম ওসমানী হেণ্টু, আসাদুজ্জামান চৌধুরী রানা, সাহিদুল হক খান,মো. সেলিম, বোরহান, তুহিন, আব্দুল মান্নান, মিজানুর রহমান প্রমুখ।

দেশসংবাদ/প্রতিনিধি/এসটি


আরও সংবাদ   বিষয়:  নবাবগঞ্জ দোহার   সমৃদ্ধির পথে   সালমা ইসলাম এমপি  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft