ঢাকা, বাংলাদেশ || রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯ || ১ পৌষ ১৪২৬
শিরোনাম: ■ জাসদ নেতা মিন্টু গ্রেফতার ■ ফের নির্বাচনের দাবিতে ইসিকে স্মারকলিপি দেবে ঐক্যফ্রন্ট ■ নতুন মন্ত্রীদের শপথ গ্রহণ রোববার ■ বিবিসি’র সেই ভিডিও নিয়ে যা বললেন প্রধানমন্ত্রী ■ বিদেশিদের বিএনপির ভরাডুবির কারণ জানালেন শেখ হাসিনা ■ বিশ্ব গণমাধ্যমে বাংলাদেশের নির্বাচন ■ সংবিধান লঙ্ঘনে ইসির বিচার দাবি খোকনের ■ শপথ গ্রহণে যাচ্ছে না ঐক্যফ্রন্টের সংসদ সদস্যরা! ■ আ’ লীগের দুই গ্রুপের কোন্দলে যুবলীগ নেতা নিহত ■ বিদেশি পর্যবেক্ষক ছিল একেবারেই আইওয়াশ ■ নির্বাচন প্রশ্নবিদ্ধ হওয়ায় গভীর উদ্বেগ টিআইবি’র ■  আ’লীগের জয়জয়কার, মুছে গেল বিরোধীরা
রোমে ব্রাহ্মণবাড়িয়া জেলা জাতীয়তাবাদী দলের প্রতিবাদ সভা
ইসমাইল হোসেন স্বপন, ইতালি :
Published : Saturday, 28 July, 2018 at 10:22 AM

রোমে ব্রাহ্মণবাড়িয়া জেলা জাতীয়তাবাদী দলের প্রতিবাদ সভা

রোমে ব্রাহ্মণবাড়িয়া জেলা জাতীয়তাবাদী দলের প্রতিবাদ সভা

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে মুক্তির জন্য এখন ঘরে ঘরে তৃণমূল থেকে আন্দোলনে ও সংগ্রাম করতে হবে। এই আন্দোলন শুধু মাত্র দেশেই নয়, প্রবাসে অবস্থানরত জাতীয়তাবাদী কর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান জাতীয়তাবাদী দল বিএনপির ইটাতির শীর্ষ নেতা শাহ্ মো. তাইফুর রহমান ছোটন। 

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে একটি প্রতিবাদ সভার প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। 

তিনি আরো বলেন" দেশের প্রতিটি আন্দোলন ও সংগ্রামে প্রবাসীদের ভূমিকা ছিল অভাবনীয়। আর এখন সময় এসেছে প্রবাসীদের ঐক্য বদ্ধ হওয়ার।" 

ইতালির রাজধানী রোমের মন্তে ভেরদের স্থানীয় একটি হলে ব্রাহ্মণবাড়িয়া জেলা জাতীয়তাবাদী দল আয়োজিত এই প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন ব্রাহ্মণবাড়িয়া প্রবীণ ব্যক্তিত্ব  শহিদুল্লাহ  আক্তার ও সঞ্চালনা করেন আজাদ ভুঁইয়া। 
এতে প্রধান বক্তা ছিলেন রোমান উদ্দিন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দাউদ মুন্সী, জহিরুল হক জুরু, আবু সাইদ ভুঁইয়া। 
   
প্রতিবাদ সভাটিতে আরো বক্তব্য রাখেন মিন্টু সর্দার, কাউছার  চৌধুরী, আবু সালেহ আহমেদ, শাহ্ শওকত ওসমান সহ অনেকে।

প্রতিবাদ সভা শেষ হওয়ার পর ব্রাহ্মণবাড়িয়া জেলা জাতীয়তাবাদী দল বিএনপি ইতালি গঠন কল্পে আলোচনা সভার আয়োজন করা হয়। পরে প্রধান অতিথি শাহ্ মো. তাইফুর রহমান ছোটন ব্রাহ্মণবাড়িয়া জেলা জাতীয়তাবাদী দল ইটালীর কার্যকরি পরিষদের নাম ঘোষণা করেন। ঘোষণায় প্রধান উপদেষ্টা শহীদুল্লাহ আকতার, প্রধান সমন্বয়কারী রোমান উদ্দিন, আবু সালেহ আহমেদ, সভাপতি আজাদ ভুঁইয়া, সিনিয়র সহ সভাপতি আবু সাঈদ ভুঁইয়া, সাধারণ সম্পাদক কাউছার চৌধুরী, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল সরকার, সাংগঠনিক সম্পাদক মনিরুল হক মিন্টু, প্রচার সম্পাদক বিল্লাল ভুঁইয়া, দপ্তর সম্পাদক স্বপন বেপারীসহ অন্যান্য সদস্যদের নাম ঘোষণা করা হয়েছে। 
    
নবগঠিত এই ব্রাহ্মণবাড়িয়া জেলা জাতীয়তাবাদী দল ইতালির নেতৃবৃন্দরা বলেন" আমরা আমাদের নেত্রীর মুক্তির জন্য এই প্রবাস থেকেও দুর্বার আন্দোলন গড়ে তুলবো। এবং দেশের ১৭ কোটি জনতার জন্য গণতন্ত্রকে ফিরিয়ে আনবো।" এই সময় ইতালি বিএনপি, রোম মহানগর বিএনপি ও যুবদলের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

ইসমাইল হোসেন স্বপন:ইতালি প্রতিনিধি 

দেশসংবাদ/প্রতিনিধি/ এসএম



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft