ঢাকা, বাংলাদেশ || বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯ || ৩ আশ্বিন ১৪২৬
শিরোনাম: ■ জাসদ নেতা মিন্টু গ্রেফতার ■ ফের নির্বাচনের দাবিতে ইসিকে স্মারকলিপি দেবে ঐক্যফ্রন্ট ■ নতুন মন্ত্রীদের শপথ গ্রহণ রোববার ■ বিবিসি’র সেই ভিডিও নিয়ে যা বললেন প্রধানমন্ত্রী ■ বিদেশিদের বিএনপির ভরাডুবির কারণ জানালেন শেখ হাসিনা ■ বিশ্ব গণমাধ্যমে বাংলাদেশের নির্বাচন ■ সংবিধান লঙ্ঘনে ইসির বিচার দাবি খোকনের ■ শপথ গ্রহণে যাচ্ছে না ঐক্যফ্রন্টের সংসদ সদস্যরা! ■ আ’ লীগের দুই গ্রুপের কোন্দলে যুবলীগ নেতা নিহত ■ বিদেশি পর্যবেক্ষক ছিল একেবারেই আইওয়াশ ■ নির্বাচন প্রশ্নবিদ্ধ হওয়ায় গভীর উদ্বেগ টিআইবি’র ■  আ’লীগের জয়জয়কার, মুছে গেল বিরোধীরা
হরিণাকুণ্ডে শ্যালিকা সম্পর্ক করে দৈহিক সম্পর্ক, অত:পর..
অনিক সাফওয়ান, ঝিনাইদহ :
Published : Saturday, 28 July, 2018 at 7:31 PM, Update: 29.07.2018 12:34:17 AM

ঝিনাইদহের হরিণাকুণ্ড উপজেলার জোড়াদহ গ্রামে বুদ্ধি প্রতিবন্ধী এর নারীকে চার মাস ধরে ধর্ষণ করছে ফারুক হোসেন নামে এক ব্যবসায়ী। ধর্ষণের ফলে ওই নারী গর্ভবতী হয়ে পড়লে তাকে স্থানীয় আনোয়ারা প্রাইভেট হাসপাতালে নিয়ে গর্ভপাতও করা হয়। বিষয়টি জানাজানি হলে শনিবার সন্ধ্যার দিকে বুদ্ধি প্রতিবন্ধী ওই নারী হরিণাকুন্ডু থানায় একটি ধর্ষণ মামলা করেন। 

মেশিনারিজ ব্যবসায়ী ধর্ষক ফারুক হোসেন হরিণাকুন্ডুর জোড়াদহ গ্রামের তাইজাল হোসেনের ছেলে। হরিণাকুন্ডু থানার ওসি (তদন্ত) আসাদুজ্জামান খবরের সত্যতা নিশ্চত করে জানান, ফারুকের দোকানে ধর্ষিতার ৯ বছরের ছেলে মাজিজুল হক কাজ করতো। সেই সুবাদে তাদের বাড়িতে যাতায়াত ছিল ফারুকের। দীর্ঘদিন যাতায়াতের এক পর্যায়ে ফারুক ওই প্রতিবন্ধি নারীর সাথে শ্যালিকা সম্পর্ক স্থাপন করে দৈহিক সম্পর্কে জড়িয়ে পড়ে। সন্তান সম্ভবা হয়ে পড়লে লম্পট ফারুক তাকে উপজেলার আইজুদ্দিন মোড়ের কুসুমের ক্লিনিকে গর্ভপাত ঘটায়। বিষয়টি জানা জানি হয়ে পড়লে ফারুক অর্থের বিনিময়ে সবাইকে ম্যানেজ করতে সক্ষম হয়। গর্ভপাতের ফলে প্রতিবন্ধী ওই নারীর রক্তক্ষরণ শুরু হলে চার মাস ধরে তাকে ধর্ষণের বিষয়টি পুলিশের কানে চলে যায়। 

হরিণাকুন্ডু উপজেলার আইজুদ্দিন মোড়ে আনোয়ারা প্রাইভেট হাসপাতালের মালিক কুসুম জানান, একটি প্রতিবন্ধী নারী ব্লিডিংজনিত কারণে তার ক্লিনিকে এসেছিল।

বিষয়টি নিয়ে স্থানীয় জোড়াদহ পুলিশ ফাঁড়ির আইসি কামরুজ্জামান জানান, লোকমুখে শুনেছি প্রতিবন্ধী এক নারীকে দীর্ঘদিন ধরে ধর্ষণ করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। ধর্ষিত ওই নারীর ভাই শরিফুল ইসলাম অভিযোগ করেন দীর্ঘদিন ধরে তার বোনকে ধর্ষণ করে আসছে ফারুক। 

তিনি আরো জানান, তার বোন ৬ মাসের অন্তসত্বা হয়ে পড়লে হরিণাকুন্ডুর আনোয়ারা প্রাইভেট হাসপাতালে নিয়ে গর্ভপাত ঘটানো হয়। 

হরিণাকুন্ডু থানার ওসি (তদন্ত) আসাদুজ্জামান জানান, প্রতিবন্ধী নারীর অভিযোগ শনিবার সন্ধ্যায় এজাহার হিসেবে গ্রহণ করা হয়েছে। ধর্ষক ফারুক পলাতক রয়েছে। আশা করি দ্রুত গ্রেফতার হবে। 

দেশসংবাদ/এসএম

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft