ঢাকা, বাংলাদেশ || সোমবার, ২৬ আগস্ট ২০১৯ || ১১ ভাদ্র ১৪২৬
শিরোনাম: ■ জাসদ নেতা মিন্টু গ্রেফতার ■ ফের নির্বাচনের দাবিতে ইসিকে স্মারকলিপি দেবে ঐক্যফ্রন্ট ■ নতুন মন্ত্রীদের শপথ গ্রহণ রোববার ■ বিবিসি’র সেই ভিডিও নিয়ে যা বললেন প্রধানমন্ত্রী ■ বিদেশিদের বিএনপির ভরাডুবির কারণ জানালেন শেখ হাসিনা ■ বিশ্ব গণমাধ্যমে বাংলাদেশের নির্বাচন ■ সংবিধান লঙ্ঘনে ইসির বিচার দাবি খোকনের ■ শপথ গ্রহণে যাচ্ছে না ঐক্যফ্রন্টের সংসদ সদস্যরা! ■ আ’ লীগের দুই গ্রুপের কোন্দলে যুবলীগ নেতা নিহত ■ বিদেশি পর্যবেক্ষক ছিল একেবারেই আইওয়াশ ■ নির্বাচন প্রশ্নবিদ্ধ হওয়ায় গভীর উদ্বেগ টিআইবি’র ■  আ’লীগের জয়জয়কার, মুছে গেল বিরোধীরা
মোরেলগঞ্জে এক পরিবারকে অজ্ঞান করে ৪ লাখ টাকার মালামাল লুট
এস.এম. সাইফুল ইসলাম কবির, বাগেরহাট :
Published : Sunday, 29 July, 2018 at 3:22 PM, Update: 29.07.2018 3:30:37 PM

বাগেরহাটের মোরেলগঞ্জে একটি পরিবারের সকলকে অজ্ঞান করে নগদ টাকা ও স্বর্ণালংকারসহ ৪ লাখ টাকার মালামাল লুটে নিয়েছে দুর্বৃত্তরা। শনিবার দিবাগত রাত ২ টার দিকে নিশানবাড়িয়া ইউনিয়নের ভাষান্দল গ্রামের মাষ্টার মজিবর রহমানের বাড়িতে এ ঘটনা ঘটে।

ঘটনার শিকার অবসরপ্রাপ্ত শিক্ষক মজিবর রহমানের স্ত্রী রেনু বেগম(৬৫), ছেলে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কর্মচারি জাহিদুর রহমান মামুন(৪৫) ও মামুনের স্ত্রী শারমীন বেগম(৩৮) কে রবিবার সকালে প্রতিবেশীরা উদ্ধার করে মোরেলগঞ্জ হাসপাতালে ভর্তি করেছেন। এদের মধ্যে মামুন কিছুটা স্বাভাবিক হলেও বেলা ১০টা পর্যন্ত অন্যদের জ্ঞান ফেরেনি।

চিকিৎসাধীন ১২০নং বি. বিশারীঘাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কর্মচারি মামুন বলেন, খবারের সাথে বিশাক্ত পদার্থ মিশিয়ে সকলকে অজ্ঞান করে নগদ ২৫ হাজার টাকা, ৭ ভরি ওজনের স্বর্ণালংকার ও দামি সব মালামাল লুট করে নিয়ে গেছে। রাত ২টার পরে এ ঘটনা ঘটেছে। অজ্ঞাত দুর্বৃত্তরা ঘরের মধ্যে আলমারি ভেঙ্গে তছনছ করেছে। তারা কমপক্ষে ৪লাখ টাকার মালামাল নিয়ে গেছে বলে জানান মামুন। থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

দেশসংবাদ/প্রতিনিধি/আইশি

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft