ঢাকা, বাংলাদেশ || মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯ || ২ আশ্বিন ১৪২৬
শিরোনাম: ■ জাসদ নেতা মিন্টু গ্রেফতার ■ ফের নির্বাচনের দাবিতে ইসিকে স্মারকলিপি দেবে ঐক্যফ্রন্ট ■ নতুন মন্ত্রীদের শপথ গ্রহণ রোববার ■ বিবিসি’র সেই ভিডিও নিয়ে যা বললেন প্রধানমন্ত্রী ■ বিদেশিদের বিএনপির ভরাডুবির কারণ জানালেন শেখ হাসিনা ■ বিশ্ব গণমাধ্যমে বাংলাদেশের নির্বাচন ■ সংবিধান লঙ্ঘনে ইসির বিচার দাবি খোকনের ■ শপথ গ্রহণে যাচ্ছে না ঐক্যফ্রন্টের সংসদ সদস্যরা! ■ আ’ লীগের দুই গ্রুপের কোন্দলে যুবলীগ নেতা নিহত ■ বিদেশি পর্যবেক্ষক ছিল একেবারেই আইওয়াশ ■ নির্বাচন প্রশ্নবিদ্ধ হওয়ায় গভীর উদ্বেগ টিআইবি’র ■  আ’লীগের জয়জয়কার, মুছে গেল বিরোধীরা
ফরিদপুরে আ'লীগ নেতাকে পিটিয়ে হত্যা
দেশসংবাদ, ফরিদপুর :
Published : Tuesday, 11 December, 2018 at 11:15 PM, Update: 12.12.2018 9:38:30 AM

ফরিদপুরে প্রতিপক্ষের হামলায় এক আওয়ামী লীগ নেতা নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন অপর আরও একজন। পরিবারের অভিযোগ তাকে বিএনপির লোকজন কিলঘুষি মেরে হত্যা করা হয়েছে।

মঙ্গলবার রাত সাড়ে ৭টার দিকে নর্থ চ্যানেল ইউনিয়নের গোলডাঙ্গী বাজারে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আওয়ামী লীগের নেতাকর্মীদের মাঝে উত্তেজনা বিরাজ করছে।

নিহত ইউসুফ আল মামুন (৪০) নর্থ চ্যানেল ইউনিয়নের গোলডাঙ্গী গ্রামের নুরা বেপারীর ছেলে।

স্থানীয়রা জানান, নর্থ চ্যানেল ইউনিয়ন আওয়ামী লীগের সাংস্কৃতিকবিষয়ক সম্পাদক ইউসুফ আল মামুন গোলডাঙ্গী বাজারে বসে গল্প করছিল।

এ সময় প্রতিপক্ষের লোকজন তাকে দেখে কটাক্ষ করে নানা মন্তব্য করে। এতে মামুন প্রতিবাদ করলে প্রতিপক্ষের লোকজন তার ওপর চড়াও হয়। এ সময় তিন থেকে চার ব্যক্তি মামুনকে কিলঘুষি মারে। এতে মামুন গুরুতর আহত হয়।

গুরুতর আহত অবস্থায় মামুনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। ঘটনার সময় হামলাকারীরা আওয়ামী লীগ কর্মী লালন ফকিরকে পিটিয়ে আহত করে। তাকে ফরিদপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতের স্বজনরা জানান, বিএনপির নেতাকর্মীরা মামুনকে কিলঘুষি ও লাথি মেরে হত্যা করেছে। ফরিদপুর জেলা আওয়ামী লীগের সহসভাপতি লোকমান হোসেন মৃধা জানান, স্থানীয় কয়েক বিএনপি নেতা মামুনের ওপর হামলা চালিয়ে তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

কোতোয়ালি থানার ওসি এএফএম নাসিম বলেন, মামুন নামের আওয়ামী লীগের এক নেতাকে হত্যা করা হয়েছে এমন সংবাদ পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

দেশসংবাদ/mmh

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft