ঢাকা, বাংলাদেশ || বুধবার, ২০ নভেম্বর ২০১৯ || ৬ অগ্রহায়ণ ১৪২৬
শিরোনাম: ■ জাসদ নেতা মিন্টু গ্রেফতার ■ ফের নির্বাচনের দাবিতে ইসিকে স্মারকলিপি দেবে ঐক্যফ্রন্ট ■ নতুন মন্ত্রীদের শপথ গ্রহণ রোববার ■ বিবিসি’র সেই ভিডিও নিয়ে যা বললেন প্রধানমন্ত্রী ■ বিদেশিদের বিএনপির ভরাডুবির কারণ জানালেন শেখ হাসিনা ■ বিশ্ব গণমাধ্যমে বাংলাদেশের নির্বাচন ■ সংবিধান লঙ্ঘনে ইসির বিচার দাবি খোকনের ■ শপথ গ্রহণে যাচ্ছে না ঐক্যফ্রন্টের সংসদ সদস্যরা! ■ আ’ লীগের দুই গ্রুপের কোন্দলে যুবলীগ নেতা নিহত ■ বিদেশি পর্যবেক্ষক ছিল একেবারেই আইওয়াশ ■ নির্বাচন প্রশ্নবিদ্ধ হওয়ায় গভীর উদ্বেগ টিআইবি’র ■  আ’লীগের জয়জয়কার, মুছে গেল বিরোধীরা
চুয়াডাঙ্গায় বাস–ট্রাক মুখোমুখি সংঘর্ষে আহত-১৫
জামাল হোসেন খোকন, চুয়াডাঙ্গা :
Published : Sunday, 23 December, 2018 at 12:41 PM, Update: 23.12.2018 2:20:12 PM

চুয়াডাঙ্গায় বাস–ট্রাক মুখোমুখি সংঘর্ষে আহত-১৫

চুয়াডাঙ্গায় বাস–ট্রাক মুখোমুখি সংঘর্ষে আহত-১৫

জীবননগর-চুয়াডাঙ্গা মহাসড়কের মনোহরপুর মোড়ে রবিবার সকালে যাত্রীবাহী বাস–ট্রাক মুখোমুখি সংঘর্ষে বাসের ১০-১৫ জন যাত্রী আহত হয়েছে। 
আহতদের জীবননগর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে যশোরসহ বিভিন্ন হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

আহত ব্যক্তিরা হচ্ছেন-জীবননগর হাসাদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম রবি বিশ্বাস (৫৮),হাসাদহ এলাকার আমিরুল ইসলামের স্ত্রী পারভীন আক্তার (২৭) ও একই এলাকার মুনসুর আলীর ছেলে ছেলে আবেদ আলী (৩২), জীবননগর পৌর এলাকার রনি মিয়ার স্ত্রী তানিয়া (২৮), রাখাল ভোগা গ্রামের মুকুল চাঁদের ছেলে  খবির উদ্দিন (৪০), চন্দ্রবাসের রহিল উদ্দিনের ছেলে সামসুল আলম (৫০), ধোপাখালি গ্রামের মতেহার মিয়ার ছেলে হিরক (৩২) ও খালিশপুর এলাকার মহিউদ্দিনের ছেলে ইয়াকুব আলী (৪৫)। আহত অন্যান্যরা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি চলে যাওয়ায় নাম ঠিকানা পাওয়া যায়নি। 

প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে,জীবননগর আন্দুলবাড়িয়া থেকে ভাটার মাটি বহনকারী একটি বিকল ট্রাক আরেকটি পিকআপ ভ্যানের পিছনে বেঁধে জীবননগরে যাওয়ার সময় মনোহরপুর মোড়ে পৌছানো মাত্র জীবননগর দিক থেকে ছেড়ে আসা একটি দ্রুতগামী যাত্রীবাহী বাস পিকআপের পিছনে বাঁধা ট্রাককি খেয়াল করতে না পেরে প্রথমে ট্রাকে ও পরে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা গাছের সাথে সজোরে ধাক্কা মারে এতে যাত্রীবাহী বাসটির সামনের অংশে ব্যাপক ক্ষতি হয় এবং বাসের ভিতরে থাকা ১০-১৫ জন যাত্রী মরাত্নক ভাবে আহত হয়। আহতদের স্থানীয় এলাকাবাসী ও জীবননগর ফায়ার সার্ভিসের সদস্যরারা উদ্ধার করে দ্রুত জীবননগর হাসপাতাল নিয়ে আসে।

জীবননগর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. হেলেনা আক্তার নিপা জানান,আহতদের প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য যশোর সদর হাসপাতালে রেফার্ড করা হয়েছে। আহতদের মধ্যে ইয়াকুব আলী ও হিরকের অবস্থা আশংকাজনক।

জীবননগর মনোহপুরে সড়ক দূর্ঘটনার সংবাদ শুনে জীবননগর উপজেলা চেয়ারম্যান আব্দুল লতিফ অমল, উপজেলা নির্বাহী অফিসার সিরাজুল ইসলাম, জীবননগর থানার অফিসার ইনচার্জ ওসি শেখ গনি মিয়া,পৌর মেয়র জাহাঙ্গীর আলম ও মনোহরপু ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন খাঁন প্রথমে জীবননগর হাসপাতালে উপস্থিত হয়ে আহতদের চিকিৎসার খোঁজখবর নিয়ে পরে ঘটনা স্থল পরিদর্শন করেন।

এব্যাপারে জীবননগর অফিসার ইনচার্জ ওসি শেখ গনি মিয়ার মুঠোফোনে যোগাযোগ করতে না পারায় তার মতামত নেওয়া সম্ভব হইনি।

দেশসংবাদ/প্রতিনিধি/আইশি


আরও সংবাদ   বিষয়:  চুয়াডাঙ্গা মুখোমুখি   সংঘর্ষ   আহত  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft