ঢাকা, বাংলাদেশ || বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯ || ২ কার্তিক ১৪২৬
শিরোনাম: ■ জাসদ নেতা মিন্টু গ্রেফতার ■ ফের নির্বাচনের দাবিতে ইসিকে স্মারকলিপি দেবে ঐক্যফ্রন্ট ■ নতুন মন্ত্রীদের শপথ গ্রহণ রোববার ■ বিবিসি’র সেই ভিডিও নিয়ে যা বললেন প্রধানমন্ত্রী ■ বিদেশিদের বিএনপির ভরাডুবির কারণ জানালেন শেখ হাসিনা ■ বিশ্ব গণমাধ্যমে বাংলাদেশের নির্বাচন ■ সংবিধান লঙ্ঘনে ইসির বিচার দাবি খোকনের ■ শপথ গ্রহণে যাচ্ছে না ঐক্যফ্রন্টের সংসদ সদস্যরা! ■ আ’ লীগের দুই গ্রুপের কোন্দলে যুবলীগ নেতা নিহত ■ বিদেশি পর্যবেক্ষক ছিল একেবারেই আইওয়াশ ■ নির্বাচন প্রশ্নবিদ্ধ হওয়ায় গভীর উদ্বেগ টিআইবি’র ■  আ’লীগের জয়জয়কার, মুছে গেল বিরোধীরা
৩০ ডিসেম্বর সবাইকে কেন্দ্রে যাওয়ার আহ্বান শামিম আরার
দেশসংবাদ ডেস্ক :
Published : Tuesday, 25 December, 2018 at 4:28 PM

ঢাকা-১১ আসনে ২০ দলীয় জোট ও ঐক্যফ্রন্টের প্রার্থী শামিম আরা বেগম প্রচার-প্রচারাণায় এগিয়ে রয়েছেন। তার নির্বাচনী এলাকার প্রায় প্রতিটি ওয়ার্ডে নিজে উপস্থিত হয়ে ভোট প্রার্থনা করেন। তার স্বামী সাবেক কাউন্সিলর এম এ কাইয়ুমের জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে ও বর্তমান সরকারের নানা অনিয়ম দুর্নীতির কথা তুলে ধরে ভোটারদের দৃষ্টি আকর্ষণ করার চেষ্টা করছেন তিনি।

পুলিশের গ্রেফতার-হামলা এবং প্রতিপক্ষের আক্রমণ অব্যাহত থাকলেও থেমে নেই শামিম আরা। কৌশল পাল্টে প্রতি দিনই গণসংযোগ চালিয়ে যাচ্ছেন ঢাকা-১১ আসনের ধানের শীষের এই প্রার্থী।

মহিলা দলের কিছু নেতাকর্মী ও স্থানীয় কর্মী সমর্থকদের নিয়ে প্রতিটি ওয়ার্ডে ভোটারদের দ্বারে দ্বারে ঘুড়ছেন শামিম আরা বেগম। এক্ষেত্রে প্রতিপক্ষের আক্রমণের ভয়ে প্রধান সড়কে বড় শোডাউন কিংবা জনসভা ও পথসভার মত কর্মসূচী বাদ দিয়ে ভোটারদের বাসা বাড়িতে গিয়ে ভোট চাচ্ছেন তিনি।

আজ মঙ্গলবার (২৫ ডিসেম্বর) উত্তর বাড্ডার সাতারকুল এলাকায় গণসংযোগ করেন শামীম আরা বেগম। এসময় তিনি সাতারকুল ও বেড়াইদ ইউনিয়নে গত ১০ বছরে উন্নয়নের ছোঁয়া লাগেনি দাবি করে নির্বাচিত হলে অবহেলিত এই এলাকার ব্যাপক উন্নয়ের প্রতিশ্রুতি দেন।  আগামী ৩০ ডিসেম্বর ভোটারদের নির্বিঘ্নে ভোট দিতে ও ভোট ডাকাতি বন্ধ করতে সবাইকে কেন্দ্রে যাওয়ার আহ্বান জানান। এসময় তিনি সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করার নির্দেশ দেন।

শামিম আরার গণসংযোগকালে আজ ৩০-৪০ জন যুবক জয়বাংলা শ্লোগান দিয়ে হাতে বাঁশের লাঠি নিয়ে শামিম আরার গণসংযোগের দিকে এগিয়ে আসলে পুলিশ তাদের বাধা দেয় ও তাদের কাছ থেকে প্রায় অর্ধশত বাঁশের লাঠি জব্দ করে নিয়ে যায়। 

দেশসংবাদ/প্রতিনিধি/আইশি


আরও সংবাদ   বিষয়:  ৩০ ডিসেম্বর সবাইকে কেন্দ্রে যাওয়ার আহ্বান শামিম আরার  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft