ঢাকা, বাংলাদেশ || মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯ || ২ আশ্বিন ১৪২৬
শিরোনাম: ■ জাসদ নেতা মিন্টু গ্রেফতার ■ ফের নির্বাচনের দাবিতে ইসিকে স্মারকলিপি দেবে ঐক্যফ্রন্ট ■ নতুন মন্ত্রীদের শপথ গ্রহণ রোববার ■ বিবিসি’র সেই ভিডিও নিয়ে যা বললেন প্রধানমন্ত্রী ■ বিদেশিদের বিএনপির ভরাডুবির কারণ জানালেন শেখ হাসিনা ■ বিশ্ব গণমাধ্যমে বাংলাদেশের নির্বাচন ■ সংবিধান লঙ্ঘনে ইসির বিচার দাবি খোকনের ■ শপথ গ্রহণে যাচ্ছে না ঐক্যফ্রন্টের সংসদ সদস্যরা! ■ আ’ লীগের দুই গ্রুপের কোন্দলে যুবলীগ নেতা নিহত ■ বিদেশি পর্যবেক্ষক ছিল একেবারেই আইওয়াশ ■ নির্বাচন প্রশ্নবিদ্ধ হওয়ায় গভীর উদ্বেগ টিআইবি’র ■  আ’লীগের জয়জয়কার, মুছে গেল বিরোধীরা
নৌকার মটকসাইকেল শোভাযাত্রায় দুর্ঘটনার কবলে যুবলীগ কর্মী
জামাল হোসেন খোকন,জীবননগর(চুয়াডাঙ্গা) :
Published : Friday, 28 December, 2018 at 1:11 AM

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গা-২ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হাজী আলী আজগরের পক্ষে বৃহস্পতিবার সন্ধ্যায় জীবননগরে নৌকার মটরসাইকেল শোভাযাত্রায় গিয়ে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছে যুবলীগের এক কর্মী।

আহত যুবলীগ কর্মী জীবননগর পৌরসভার ৪নং ওয়ার্ডের ভাঙ্গা ব্রীজ পাড়ার কাশেম মিয়ার ছেলে লিটন (৩৪)।

জীবননগর পৌর যুবলীগের সহ-সভাপতি  ফয়সাল ইকবাল বলেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বৃহস্পতিবার সন্ধ্যায় আমার নেতৃত্বে পৌর মেয়র জাহাঙ্গীর আলমের পার্টি অফিসের সামনে থেকে নৌকার পক্ষে একটি মটরসাইকেল শোভাযাত্রা নিয়ে জীবননগর পৌর সভার নয়টি ওয়ার্ড প্রদক্ষিণ শেষে জীবননগর উপজেলা চেয়ারম্যান এর বাড়ি সামনে পৌছানো মাত্র বিপরীত দিক থেকে একটি দ্রুতগামী মটরসাইকেল আমার এক যুবলীগ কর্মীর মটরসাইকেলকে সজোরে ধাক্কা মেরে রাস্তায় ফেলে দেয়। 

এতে যুবলীগ কর্মী লিটন মারাত্মকভাবে আহত হন। আমরা আহত লিটনকে উদ্ধার করে দ্রুত জীবননগর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাই।

হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক জানান, আহত ব্যক্তির ডান পায়ে মারাত্নকভাবে ফেকচার হইছে। এতে তার পায়ে দশটির মতো সেলাই লেগেছে। তাকে আমরা প্রাথমিক চিকিৎসা দিয়েছি। পুরোপুরি সুস্থ হতে বেশ কিছুদিন সময় লাগবে।

দেশসংবাদ/এসএম

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft