ঢাকা, বাংলাদেশ || মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯ || ৭ কার্তিক ১৪২৬
শিরোনাম: ■ জাসদ নেতা মিন্টু গ্রেফতার ■ ফের নির্বাচনের দাবিতে ইসিকে স্মারকলিপি দেবে ঐক্যফ্রন্ট ■ নতুন মন্ত্রীদের শপথ গ্রহণ রোববার ■ বিবিসি’র সেই ভিডিও নিয়ে যা বললেন প্রধানমন্ত্রী ■ বিদেশিদের বিএনপির ভরাডুবির কারণ জানালেন শেখ হাসিনা ■ বিশ্ব গণমাধ্যমে বাংলাদেশের নির্বাচন ■ সংবিধান লঙ্ঘনে ইসির বিচার দাবি খোকনের ■ শপথ গ্রহণে যাচ্ছে না ঐক্যফ্রন্টের সংসদ সদস্যরা! ■ আ’ লীগের দুই গ্রুপের কোন্দলে যুবলীগ নেতা নিহত ■ বিদেশি পর্যবেক্ষক ছিল একেবারেই আইওয়াশ ■ নির্বাচন প্রশ্নবিদ্ধ হওয়ায় গভীর উদ্বেগ টিআইবি’র ■  আ’লীগের জয়জয়কার, মুছে গেল বিরোধীরা
রবিবারের নির্বাচনে রেকর্ড সংখ্যক ভোটারের উপস্থিতি হবে
শাহ আলী জয়, সিরাজগঞ্জ :
Published : Saturday, 29 December, 2018 at 6:56 PM, Update: 31.12.2018 10:13:12 PM

আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন- দেশ এখন নির্বাচনী জোয়ারে ভাসছে। গ্রাম-গঞ্জে নির্বাচনী উৎসব শুরু হয়েছে। বাংলার চিরায়ত নবান্ন উৎসবের মতোই নির্বাচনী উৎসব এবং নৌকার গণজোয়ার সৃষ্টি হয়েছে। 

বাংলার মানুষ বিশ্বাস করে শেখ হাসিনা ছাড়া কোন বিকল্প নেই। গত ১০ বছরে দেশের যে উন্নয়ন হয়েছে তা শুধু এ দেশের মানুষ সয়, বিশ্ববাসীও স্বীকার করেছে। দেশ অন্ধকার থেকে আলোর পথে এগিয়ে গেছে, মহাকাশ বিজয় হয়েছে, সমুদ্র সীমানা অর্জন হয়েছে। এসব সম্ভব হয়েছে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে। তাই উন্নয়নের নেত্রী বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামীকাল ৩০ ডিসেম্বর বিজয়ের মাসের নির্বাচনী নৌকায় চড়ে সংসদে যাবেন বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেছেন। 

স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম শনিবার দুপুরে কাজিপুরে নির্মিত ৫শ’ আসন বিশিষ্ট শহীদ এম মনসুর আলী অডিটোরিয়াম পরিদর্শন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেছেন। জাতীয় নেতা শহীদ এম, মনসুর আলীর পূণ্যভুমি কাজিপুরে শীতাতপ নিয়ন্ত্রিত অত্যাধুনিক নানা কারুকাজের স্থাপত্যশৈলীর এই অডিটোরিয়ামের মূলভবন নির্মাণে ব্যবস্থা করা হয়েছে প্রায় সাত কোটি টাকা। বাউন্ডারী ওয়াল সংযোগ সড়কসহ আনুসাঙ্গিক কাজ মিলিয়ে এর নির্মাণ ব্যয় প্রায় ৯ কোটি টাকা।

হামলা মামলা কারণে জাতীয় ঐক্যফ্রন্ট প্রার্থীরা মাঠে নামতে পারছেন না এমন অভিযোগের জবাবে মোহাম্মদ নাসিম বলেন- বিএনপি নেতৃত্বাধীন জোটের এমন অভিযোগ ভিত্তিহীন। জনগণ একটি গনতান্ত্রিক প্রক্রিয়ায় নেতা নির্বাচনের জন্য প্রস্তুত হয়ে আছে। প্রায় এক মাস যাবত নির্বাচনী প্রচার প্রচারণা শুরু হয়েছে। কিন্তু কোথাও বড় ধরণের কোন ঘটনা ঘটেনি। সরকারের দৃঢ় পদক্ষেপ ও আইন শৃঙ্খলা বাহিনীর কঠোর নজরদারীর কারণে পরিস্থিতি এখনও নিয়ন্ত্রণে রয়েছে।

দেশ জুড়ে নির্বাচনে বিচ্ছিন্ন ছোট খাটো দুচারটি ঘটনা ঘটতে পারে তা স্বীকার করে মোহাম্মদ নাসিম বলেছেন-নির্বাচনে তারা প্রচারে না নেমে, পোষ্টার লিফলেট বিতরণ না করে ঘরে বসে অসত্য অভিযোগ করে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর পায়তারা করছে। তিনি এও বলেছেন আগামীকাল রবিবার ৩০ডিসেম্বর নির্বাচনে রেকর্ড সংখ্যক ভোটারের উপস্থিতি হবে এবং নিরাপদ, নির্বিঘ্নে মানুষ ভোট উৎসবে যোগ দেবে।

দেশসংবাদ/প্রতিনিধি/আইশি


আরও সংবাদ   বিষয়:  রবিবার   নির্বাচন   রেকর্ড   উপস্থিতি    হবে   



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft