ঢাকা, বাংলাদেশ || বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারী ২০২০ || ৮ ফাল্গুন ১৪২৬
শিরোনাম: ■ জাসদ নেতা মিন্টু গ্রেফতার ■ ফের নির্বাচনের দাবিতে ইসিকে স্মারকলিপি দেবে ঐক্যফ্রন্ট ■ নতুন মন্ত্রীদের শপথ গ্রহণ রোববার ■ বিবিসি’র সেই ভিডিও নিয়ে যা বললেন প্রধানমন্ত্রী ■ বিদেশিদের বিএনপির ভরাডুবির কারণ জানালেন শেখ হাসিনা ■ বিশ্ব গণমাধ্যমে বাংলাদেশের নির্বাচন ■ সংবিধান লঙ্ঘনে ইসির বিচার দাবি খোকনের ■ শপথ গ্রহণে যাচ্ছে না ঐক্যফ্রন্টের সংসদ সদস্যরা! ■ আ’ লীগের দুই গ্রুপের কোন্দলে যুবলীগ নেতা নিহত ■ বিদেশি পর্যবেক্ষক ছিল একেবারেই আইওয়াশ ■ নির্বাচন প্রশ্নবিদ্ধ হওয়ায় গভীর উদ্বেগ টিআইবি’র ■  আ’লীগের জয়জয়কার, মুছে গেল বিরোধীরা
জীবননগরে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলছে
জামাল হোসেন খোকন, জীবননগর (চুয়াডাঙ্গা) :
Published : Sunday, 30 December, 2018 at 12:29 PM

জীবননগরে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলছে

জীবননগরে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলছে

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গা-২ আসনে ভোটগ্রহণ শুরু হয়েছে। আজ রোববার সকাল ৮টায় এ ভোটগ্রহণ শুরু হয়েছে, চলবে বিকেল ৪টা পর্যন্ত। 

চুয়াডাঙ্গা-২ আসনটি চুয়াডাঙ্গা সদর উপজেলার তিতুদহ ইউনিয়ন এবং দামুড়হুদা ও জীবননগর উপজেলার দুটি পৌরসভাসহ ১৯টি ইউনিয়ন গঠিত। এ আসনে মোট ভোটার ৪ লাখ ১৫ হাজার ২৭জন। এরমধ্যে পুরুষ ভোটার ২ লাখ ৮ হাজার ২৫৬ জন এবং নারী ভোটার ২ লাখ ৬ হাজার ৭৭১ জন। 

চুয়াডাঙ্গা সদর উপজেলার তিতুদহ ইউনিয়ন ও দামুড়হুদা উপজেলার মোট ভোটার ২ লাখ ৭৯ হাজার ৯৩৮ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ৪০ হাজার ৪৬৭ জন এবং নারী ভোটার ১ লাখ ৩৯ হাজার ৪৭৫ জন। এ উপজেলায় মোট ১০৪টি কেন্দ্র ও ৬১৯টি ভোটকক্ষে এবং ১০টি অস্থায়ী ভোটকক্ষে ভোট গ্রহন অনুষ্ঠিত হচ্ছে।

জীবননগর উপজেলায় মোট ভোটার সংখ্যা ১ লাখ ৩৫ হাজার ৮৯জন। এর মধ্যে পুরুষ ভোটার ৬৭ হাজার ৭শ’ ৯৩ জন এবং নারী ভোটার ৬৭ হাজার ২শ’ ৯৬ জন। এ উপজেলায় মোট ৫৭টি কেন্দ্র ও ২৮৭টি ভোটকক্ষে ভোটগ্রহন অনুষ্ঠিত হচ্ছে।  

একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠানের জন্য সারাদেশের ন্যায় চুয়াডাঙ্গা -২ আসনেও সব ধরনের প্রস্তুতি নিয়েছে নির্বাচন কমিশন। গতকাল শনিবার বিকেলেই সব কটি কেন্দ্রে ব্যালট বাক্স ও প্রয়োজনীয় সরঞ্জাম পাঠানো হয়েছে। সেনাবাহিনী, র‌্যাব,পুলিশ,বিজিবি সদস্যদের পালা করে টহল শুরু হয়েছে বেশ কয়দিন ধরেই।

আজ নির্বাচন হলেও নির্বাচনী প্রচারের কোলাহল শেষ হয়েছে ৪৮ ঘন্টা আগে শুক্রবার সকাল ৮টায়। এরপরও গতকাল থেমে ছিল না নীরব জনসংযোগ। কর্মীরা বাড়ি বাড়ি গিয়ে ভোট চেয়েছেন গতকাল। আর শীর্ষ নেতারা বসেছিলেন ভোটের কৌশল প্রণয়নে। শেষ মুহূর্তের ভোটের হিসাব-নিকাশে ব্যস্ত ছিলেন তাঁরা। আজ এসব হিসাব-নিকাশের অবসান হবে।

দেশসংবাদ/প্রতিনিধি/আইশি


আরও সংবাদ   বিষয়:  জীবননগর   শান্তিপূর্ণ   ভোটগ্রহণ   চলছে  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft