ঢাকা, বাংলাদেশ || সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯ || ১ আশ্বিন ১৪২৬
শিরোনাম: ■ জাসদ নেতা মিন্টু গ্রেফতার ■ ফের নির্বাচনের দাবিতে ইসিকে স্মারকলিপি দেবে ঐক্যফ্রন্ট ■ নতুন মন্ত্রীদের শপথ গ্রহণ রোববার ■ বিবিসি’র সেই ভিডিও নিয়ে যা বললেন প্রধানমন্ত্রী ■ বিদেশিদের বিএনপির ভরাডুবির কারণ জানালেন শেখ হাসিনা ■ বিশ্ব গণমাধ্যমে বাংলাদেশের নির্বাচন ■ সংবিধান লঙ্ঘনে ইসির বিচার দাবি খোকনের ■ শপথ গ্রহণে যাচ্ছে না ঐক্যফ্রন্টের সংসদ সদস্যরা! ■ আ’ লীগের দুই গ্রুপের কোন্দলে যুবলীগ নেতা নিহত ■ বিদেশি পর্যবেক্ষক ছিল একেবারেই আইওয়াশ ■ নির্বাচন প্রশ্নবিদ্ধ হওয়ায় গভীর উদ্বেগ টিআইবি’র ■  আ’লীগের জয়জয়কার, মুছে গেল বিরোধীরা
এজেন্টদের বের করার ঘটনা তদন্ত করা উচিত
দেশসংবাদ ডেস্ক :
Published : Sunday, 30 December, 2018 at 4:22 PM, Update: 31.12.2018 10:31:04 PM

বিকল্পধারা বাংলাদেশের চেয়ারম্যান ড. একিউএম বদরুদ্দোজা চৌধুরী বলেছেন, শুনছি-ভোটকেন্দ্র থেকে বিএনপি জোটের এজেন্টদের বের করে দেয়া হচ্ছে। এটি মোটেও ঠিক নয়। তবে এ ব্যাপারে আমি নিশ্চিত নই। যদি এ রকম হয়েই থাকে, তা হলে এর তদন্ত করা উচিত।

রোববার ঢাকা-১৭ আসনের বারিধারা ডিপ্লোম্যাটিক জোনের বারিধারা কসমোপলিটন ক্লাবকেন্দ্রে ভোট দেন বদরুদ্দোজা চৌধুরী। ভোটদান শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ভোটকেন্দ্র থেকে কোনো দলের এজেন্ট বের করে দেয়া ঠিক নয়। কোথাও এ ধরনের ঘটনা ঘটেছে কিনা-জানি না। যদি এমনটি হয়েই থাকে, তা হলে তদন্ত হওয়া উচিত।

তবে ভোটগ্রহণ নিয়ে নিজের সন্তুষ্টির কথা জানান বদরুদ্দোজা চৌধুরী। তিনি বলেন, সারা দেশে সুষ্ঠু, সুন্দর ও শান্তিপূর্ণভাবে উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ হচ্ছে। আশা করছি, এর মাধ্যমে দেশবাসী প্রত্যাশিত ফল পাবেন।

দেশসংবাদ/এসকে

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft