ঢাকা, বাংলাদেশ || বুধবার, ১৩ নভেম্বর ২০১৯ || ২৯ কার্তিক ১৪২৬
শিরোনাম: ■ জাসদ নেতা মিন্টু গ্রেফতার ■ ফের নির্বাচনের দাবিতে ইসিকে স্মারকলিপি দেবে ঐক্যফ্রন্ট ■ নতুন মন্ত্রীদের শপথ গ্রহণ রোববার ■ বিবিসি’র সেই ভিডিও নিয়ে যা বললেন প্রধানমন্ত্রী ■ বিদেশিদের বিএনপির ভরাডুবির কারণ জানালেন শেখ হাসিনা ■ বিশ্ব গণমাধ্যমে বাংলাদেশের নির্বাচন ■ সংবিধান লঙ্ঘনে ইসির বিচার দাবি খোকনের ■ শপথ গ্রহণে যাচ্ছে না ঐক্যফ্রন্টের সংসদ সদস্যরা! ■ আ’ লীগের দুই গ্রুপের কোন্দলে যুবলীগ নেতা নিহত ■ বিদেশি পর্যবেক্ষক ছিল একেবারেই আইওয়াশ ■ নির্বাচন প্রশ্নবিদ্ধ হওয়ায় গভীর উদ্বেগ টিআইবি’র ■  আ’লীগের জয়জয়কার, মুছে গেল বিরোধীরা
হিরো আলমের আসনে ধানের শীষের জয়
দেশসংবাদ ডেস্ক :
Published : Sunday, 30 December, 2018 at 9:58 PM, Update: 01.01.2019 12:43:34 AM

হিরো আলমের আসনে ধানের শীষের জয়

হিরো আলমের আসনে ধানের শীষের জয়

বগুড়া ৪ আসনে জয় পেয়েছেন জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত ধানের শীষের প্রার্থী মোশাররফ হোসেন ১ লাখ ২৬ হাজার ৭২২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাসদের রেজাউল করিম তানসেন পেয়েছেন ৮৪ হাজার ৬৭৯ ভোট।

আলোচিত ওই আসনে হিরো আলম প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। যার কারণে টক অব দ্য কান্ট্রি হিসেবে স্থান পায় ওই আসনটি। নির্বাচনে আশরাফুল ইসলাম ওরফে হিরো আলম স্বতন্ত্র প্রার্থী হিসেবে সিংহ মার্কা নিয়ে ৬৩৮ ভোট পেয়েছেন।

এর আগে রোববার সকাল থেকেই তার নির্বাচনী এলাকা কাহালু ও নন্দীগ্রামের কেন্দ্রগুলোতে তিনি ঘুরে বেড়াচ্ছিলেন এবং পর্যবেক্ষণ করছিলেন। কিন্তু দুর্বৃত্তদের অতর্কিত হামলায় ক্ষুব্ধ হয়ে ভোট বর্জন করেন হিরো আলম।

দুর্বৃত্তদের হামলার বিষয়ে হিরো আলম বলেন, আমাকে এত ভয়ের কী আছে। আমি তো কারও ক্ষতি করিনি। জনগণ যদি আমাকে পছন্দ না করেন ভোট দিবেন না। সন্ত্রাসীরা আক্রমণ করবে কেন?

ভোটকেন্দ্র পরিদর্শনের সময় তার ওপর হামলার অভিযোগ এনে তিনি বলেন, সকালে ভোটকেন্দ্র পরিদর্শনে গেলে হঠাৎ করেই একদল দুর্বৃত্ত তার ওপর হামলা করে এবং তাকে মারধর করে। এ জন্যই তিনি ভোট বর্জন করেন।

দেশসংবাদ/এসএম


আরও সংবাদ   বিষয়:  হিরো আলম   ধান   শীষ   জয়  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft