ঢাকা, বাংলাদেশ || মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯ || ৭ কার্তিক ১৪২৬
শিরোনাম: ■ জাসদ নেতা মিন্টু গ্রেফতার ■ ফের নির্বাচনের দাবিতে ইসিকে স্মারকলিপি দেবে ঐক্যফ্রন্ট ■ নতুন মন্ত্রীদের শপথ গ্রহণ রোববার ■ বিবিসি’র সেই ভিডিও নিয়ে যা বললেন প্রধানমন্ত্রী ■ বিদেশিদের বিএনপির ভরাডুবির কারণ জানালেন শেখ হাসিনা ■ বিশ্ব গণমাধ্যমে বাংলাদেশের নির্বাচন ■ সংবিধান লঙ্ঘনে ইসির বিচার দাবি খোকনের ■ শপথ গ্রহণে যাচ্ছে না ঐক্যফ্রন্টের সংসদ সদস্যরা! ■ আ’ লীগের দুই গ্রুপের কোন্দলে যুবলীগ নেতা নিহত ■ বিদেশি পর্যবেক্ষক ছিল একেবারেই আইওয়াশ ■ নির্বাচন প্রশ্নবিদ্ধ হওয়ায় গভীর উদ্বেগ টিআইবি’র ■  আ’লীগের জয়জয়কার, মুছে গেল বিরোধীরা
বগুড়া-৩ আসনে মহাজোট প্রার্থী জয়ী
সাগর খান, আদমদীঘি (বগুড়া) :
Published : Monday, 31 December, 2018 at 4:18 PM

বগুড়া-৩ (আদমদীঘি-দুপচাঁচিয়া) আসনে শান্তিপূর্ন ভাবে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে । এবার একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ১০৮ টি কেন্দ্রে ও ৫৮৮ টি বুথে সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। 

নির্বাচনে মহাজোট মনোনীত প্রার্থী (জাপা) এ্যাড. নুরুল ইসলাম তালুকদার (লাঙ্গল) ১ লাখ ৫৭ হাজার ৭ শত ৯২ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছে। তাঁর নিকটতম প্রতিদ্বন্দি বিএনপি প্রার্থী মাছুদা মোমিন পেয়েছেন (ধানের শীষ) পেয়েছেন ৫৮ হাজার ৫শত ৮০ ভোট। এ আসনে মোট ভোটার সংখ্যা ছিল ২ লাখ ৯৬ হাজার ৪ শত ৫৩ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ৪৭ হাজার ১ শত ৬২ ও মহিলা ভোটার ১ লাখ ৪৯ হাজার ২ শত ৯১জন।
 
দুপচাঁচিয়া সহকারী রিটার্নিং অফিসার এস এম জাকির হোসেন ও আদমদীঘির সহকারী রিটার্নিং অফিসার সাদেকুর রহমান ১ লাখ ৫৭ হাজার ৭ শত ৯২ ভোট পেয়ে লাঙ্গল মার্কার প্রার্থী এ্যাড. নুরুল ইসলাম তালুকদার বেসরকারিভাবে নির্বাচিত হবার বিষয়টি নিশ্চিত করেছেন।

দুপচাঁচিয়ার থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান ও আদমদীঘি থানার অফিসার ইনচার্জ মনিরুল ইসলাম জানান, ১০৮টি কেন্দ্রে ও ৫৮৮টি বুথে এবার নিচ্ছিদ্র নিরাপত্তার মধ্য দিয়ে কোন বিশৃঙ্খলা ছাড়াই তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পেরেছেন।

দেশসংবাদ/প্রতিনিধি/আইশি


আরও সংবাদ   বিষয়:  বগুড়া   আসন   মহাজোট   প্রার্থী   জয়ী  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft