ঢাকা, বাংলাদেশ || শনিবার, ১৯ অক্টোবর ২০১৯ || ৪ কার্তিক ১৪২৬
শিরোনাম: ■ বাসা থেকে বাবা-মেয়ের গলাকাটা লাশ উদ্ধার, স্ত্রীসহ আটক ২ ■ শিগগিরই আবরার হত্যার চার্জশিট দেয়া হবে ■ নতুন মুখ আসবে ■ জিজ্ঞাসাবাদে অকপটে সব বলে দিচ্ছেন সম্রাট ■ যুবলীগের দায়িত্ব দিলে ভিসি পদ ছাড়বে ড. মিজান ■ নিষিদ্ধের পর আবারও চালু পাবজি গেম ■ দু'ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক-হেলপার নিহত ■ কে হচ্ছেন জামায়াতের নতুন আমির? ■ আ.লীগের ৪ সহযোগী সংগঠনে নেতৃত্বের দৌড়ে যারা ■ চট্টগ্রামের জহুর হকার্স মার্কেটে আগুন, ব্যাপক ক্ষয়ক্ষতি ■ আফগানিস্তানে মসজিদে বোমা হামলা, নিহত ৬২ ■ কাঁদলেন ও কাঁদালেন প্রধানমন্ত্রী
লাবিব গ্রুপ কাপ গল্‌ফ টুর্নামেন্ট অনুষ্ঠিত
নিজস্ব প্রতিবেদক :
Published : Sunday, 10 February, 2019 at 10:01 PM

লাবিব গ্রুপ কাপ গল্‌ফ টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। সাভার গল্‌ফ ক্লাবে ৭ ফেব্রুয়ারি থেকে তিন দিনব্যাপী ১ম লাবিব গ্রুপ কাপ গল্‌ফ টুর্নামেন্ট – ২০১৯ অনুষ্ঠিত হয়।

শনিবার সকাল ১০ টায় চূড়ান্ত টুর্নামেন্টের উদ্বোধন করেন ব্রিগেডিয়ার জেনারেল এম জাহিদ হাসান। আর বিকেলে ক্লাব হাউস মিলনায়তনে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন সাভার গল্‌ফ ক্লাবের প্রেসিডেন্ট ও এরিয়া কমান্ডার জেনারেল মো. আকবর হোসেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দেশের বিশিষ্ট শিল্পপতি ও লাবিব গ্রুপের চেয়ারম্যান এবং টুর্নামেন্ট স্পন্সর সালাউদ্দিন আলমগীর, সিআইপি। এসময় সাভার গল্‌ফ ক্লাবের ভাইস প্রেসিডেন্টগণ, সদস্য সচিব এবং প্রধান নির্বাহী কর্মকর্তাসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

টুর্নামেন্টে দেশি বিদেশি তিন শতাধিক গলফার অংশগ্রহণ করেন।

টুর্নামেন্টে জেন্টস ১৮ হোল, ভ্যাটার্ন, সুপার সিনিয়র, সিনিয়র, লেডিস ও জুনিয়র গ্রুপে যথাক্রমে চ্যাম্পিয়ন হয়েছেন-জুনিয়র উইনার- ফাতিমা আফরা, লেডিস উইনার- রওশন ইউসুফ, সিনিয়র উইনার- উইং কমান্ডার মইবুল, সুপার সিনিয়র উইনার- ইঞ্জিনিয়ার প্রধান, ভ্যাটার্ন উইনার- মেজর জেনারেল আজিজ (অবঃ), চ্যাম্পিয়ন- মেজর জেনারেল রেজানুর (অবঃ)।

দেশসংবাদ/এসএম


আরও সংবাদ   বিষয়:  লাবিব গ্রুপ কাপ গল্‌ফ টুর্নামেন্ট অনুষ্ঠিত  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft