ঢাকা, বাংলাদেশ || শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯ || ৮ ভাদ্র ১৪২৬
শিরোনাম: ■ সারেদেশে বজ্রপাতে নিহত ১২ ■ রাখাইনে প্রবেশ করতে চায় ইউএনএইচসিআর ■ এমপির পছন্দের ব্যক্তিই হবেন শিক্ষাপ্রতিষ্ঠানের সভাপতি ■ ডিসেম্বরের মধ্যে প্রাথমিকে আরো ২০ হাজার শিক্ষক নিয়োগ ■ রোহিঙ্গাদের ফেরত না যাওয়ার নেপথ্যে রয়েছে যার প্রভাব ■  ভারতের সঙ্গে কোনো আলোচনা নয় ■ বঙ্গবন্ধুর সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছিলেন জিয়াউর রহমান ■ বাংলাদেশের অশুভ শক্তিকে পরাভূত করতে হবে ■ ডেঙ্গুতে আক্রান্ত ৯৪ ডাক্তার ও ৩০০ স্বাস্থ্যকর্মী ■ তিনদিনে ৬৫৮ বাড়িতে অভিযান, ডেঙ্গু পাওয়া গেছে ৫৬ বাড়িতে ■ ভারত নয় পাকিস্তান যুদ্ধের চেষ্টা করছে ■ ছুটিতে গেলেন সেই তিন বিচারপতি
১৫শ’ মণ মেয়াদোত্তীর্ণ মাছ-মাংস জব্দ
দেশসংবাদ, ঢাকা :
Published : Tuesday, 26 February, 2019 at 11:23 PM, Update: 27.02.2019 11:43:28 AM

রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চলের আরও একটি হিমাগারে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মেয়াদোত্তীর্ণ মাছ-মাংসের সন্ধান পেয়েছেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। শেষ খবর পাওয়া পর্যন্ত মেয়াদোত্তীর্ণ প্রায় ১১শ মণ গরু, মহিষ ও ভেড়ার মাংস ও ৪শ মণ মাছ, কাঁকড়া, শামুক জব্দ করা হয়েছে।

মঙ্গলবার বিকেল থেকে মাছ-মাংস আমদানিকারক প্রতিষ্ঠান 'সেফ অ্যান্ড ফ্রেস ফুড লি.' নামে একটি কোম্পানির হিমাগারে অভিযান চালিয়ে এসব জব্দ করা হয়। র‌্যাব সদর দফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলমের নেতৃত্বে র‌্যাব-২ এ অভিযান চালায়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম বলেন, অভিযান চলছে। আমদানি করা বিপুল পরিমাণ মেয়াদোত্তীর্ণ মাংস ও মাছ এখানে মজুদ করে রাখা হয়েছে। সুন্দরভাবে প্যাকেটজাত করে রাখা হলেও মাছ-মাংসের মেয়াদ শেষ হয়েছে গত বছরই। আর এসব মাছ-মাংস সরবরাহ করা হতো বিভিন্ন সুপারশপ ও নামিদামি হোটেল-রেস্তোরাঁয়।
জব্দ শামুক-কাঁকড়া

এ পর্যন্ত মেয়াদোত্তীর্ণ প্রায় ১১শ মণ গরু, মহিষ ও ভেড়ার মাংস ও ৪শ মণ মাছ, কাঁকড়া, শামুক জব্দ করা হয়েছে। এ অপরাধে হিমাগারটিকে ২০ লাখ টাকা জরিমানা করা হয়েছে বলেও জানান তিনি। জানা যায়, হিমাগারটিতে ভারতীয় কোম্পানি 'রুস্তম ফুড' ও 'ফুড চেইন এশিয়া লি.' নামক সরবরাহকারী প্রতিষ্ঠানের পণ্য বেশি রয়েছে।

দেশসংবাদ/এসআই

সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft