ঢাকা, বাংলাদেশ || শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯ || ২৯ অগ্রহায়ণ ১৪২৬
শিরোনাম: ■ প্রতি কেজি পেঁয়াজের বিমানভাড়া ১৫০ টাকা! ■ যুক্তরাজ্যে সংখ্যাগরিষ্ঠতার পথে জনসনের দল কনজারভেটিভ ■ আগুনে আহতদের ৫০ হাজার করে দিলো শ্রম মন্ত্রণালয় ■ মিয়ানমারকে বিশ্বাস করা যায় না ■ আর সান্ধ্যকালীন কোর্সে ভর্তি নেবে না জবি ■ রংপুরে ১৪১ জন মাদক ব্যবসায়ীর আত্মসমর্পণ ■ খালেদাকে ১৭ বছর জেল খাটতে হবে ■ পা ছুঁয়ে সালাম করতেই এনামুরকে যা করলো নূর ■ বিএনপি কর্মী ভেবে পুলিশকে পেটালেন ওসি ■ আসামে কারফিউ ভেঙে বিক্ষোভ, পুলিশের গুলিতে নিহত ৩ ■ বড় দিন ও থার্টি ফার্স্টে উন্মুক্ত স্থানে গানবাজনা নয় ■ পাঁচ বছরের মধ্যে তৃতীয় দফায় ভোট দিচ্ছেন ব্রিটিশরা
১৫শ’ মণ মেয়াদোত্তীর্ণ মাছ-মাংস জব্দ
দেশসংবাদ, ঢাকা :
Published : Tuesday, 26 February, 2019 at 11:23 PM, Update: 27.02.2019 11:43:28 AM

১৫শ’ মণ মেয়াদোত্তীর্ণ মাছ-মাংস জব্দ

১৫শ’ মণ মেয়াদোত্তীর্ণ মাছ-মাংস জব্দ

রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চলের আরও একটি হিমাগারে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মেয়াদোত্তীর্ণ মাছ-মাংসের সন্ধান পেয়েছেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। শেষ খবর পাওয়া পর্যন্ত মেয়াদোত্তীর্ণ প্রায় ১১শ মণ গরু, মহিষ ও ভেড়ার মাংস ও ৪শ মণ মাছ, কাঁকড়া, শামুক জব্দ করা হয়েছে।

মঙ্গলবার বিকেল থেকে মাছ-মাংস আমদানিকারক প্রতিষ্ঠান 'সেফ অ্যান্ড ফ্রেস ফুড লি.' নামে একটি কোম্পানির হিমাগারে অভিযান চালিয়ে এসব জব্দ করা হয়। র‌্যাব সদর দফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলমের নেতৃত্বে র‌্যাব-২ এ অভিযান চালায়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম বলেন, অভিযান চলছে। আমদানি করা বিপুল পরিমাণ মেয়াদোত্তীর্ণ মাংস ও মাছ এখানে মজুদ করে রাখা হয়েছে। সুন্দরভাবে প্যাকেটজাত করে রাখা হলেও মাছ-মাংসের মেয়াদ শেষ হয়েছে গত বছরই। আর এসব মাছ-মাংস সরবরাহ করা হতো বিভিন্ন সুপারশপ ও নামিদামি হোটেল-রেস্তোরাঁয়।
জব্দ শামুক-কাঁকড়া

এ পর্যন্ত মেয়াদোত্তীর্ণ প্রায় ১১শ মণ গরু, মহিষ ও ভেড়ার মাংস ও ৪শ মণ মাছ, কাঁকড়া, শামুক জব্দ করা হয়েছে। এ অপরাধে হিমাগারটিকে ২০ লাখ টাকা জরিমানা করা হয়েছে বলেও জানান তিনি। জানা যায়, হিমাগারটিতে ভারতীয় কোম্পানি 'রুস্তম ফুড' ও 'ফুড চেইন এশিয়া লি.' নামক সরবরাহকারী প্রতিষ্ঠানের পণ্য বেশি রয়েছে।

দেশসংবাদ/এসআই


আরও সংবাদ   বিষয়:  মেয়াদোত্তীর্ণ মাছ-মাংস  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft