ঢাকা, বাংলাদেশ || শনিবার, ১৯ অক্টোবর ২০১৯ || ৪ কার্তিক ১৪২৬
শিরোনাম: ■ বাসা থেকে বাবা-মেয়ের গলাকাটা লাশ উদ্ধার, স্ত্রীসহ আটক ২ ■ শিগগিরই আবরার হত্যার চার্জশিট দেয়া হবে ■ নতুন মুখ আসবে ■ জিজ্ঞাসাবাদে অকপটে সব বলে দিচ্ছেন সম্রাট ■ যুবলীগের দায়িত্ব দিলে ভিসি পদ ছাড়বে ড. মিজান ■ নিষিদ্ধের পর আবারও চালু পাবজি গেম ■ দু'ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক-হেলপার নিহত ■ কে হচ্ছেন জামায়াতের নতুন আমির? ■ আ.লীগের ৪ সহযোগী সংগঠনে নেতৃত্বের দৌড়ে যারা ■ চট্টগ্রামের জহুর হকার্স মার্কেটে আগুন, ব্যাপক ক্ষয়ক্ষতি ■ আফগানিস্তানে মসজিদে বোমা হামলা, নিহত ৬২ ■ কাঁদলেন ও কাঁদালেন প্রধানমন্ত্রী
পুলিশের ডিআইজি
যুব সমাজকে নেশা ও মাদক থেকে দূরে রাখতে খেলাধুলার কোন বিকল্প নেই
বেনজির আহমেদ বেনু, নরসিংদী :
Published : Sunday, 5 May, 2019 at 9:13 PM

নরসিংদীতে মহান স্বাধীনতা  ও জাতীয় দিবস কাবাডি প্রতিযোগীতা ২০১৯ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। খেলা শেষে বিজয়ীদের মধ্যে পুরষ্কার প্রদান করা হয়। আজ রোববার সন্ধায় জেলা পুলিশ ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে নরসিংদী মুসলেহ উদ্দিন স্টোডিয়ামে আয়োজিত খেলা শেষে পুরুষ্কার বিতরন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিথ ছিলেন পুলিশের ডি আই জি  ও বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সাধারন সম্পাদক হাবিবুর রহমান।


কাবাডি খেলাকে ঘিরে স্টেডিয়াম প্রাঙ্গনে উৎসব মূখর পরিবেশের সৃষ্টি হয়। খেলা দেখতে শত শত লোক ভীড় জমায়। উৎসুক জনতা আর কাবাডি পিপাসুদের উচ্ছাসিত চিৎকার ও টিম সমর্থকদের হৈ হোল্লোয় মুখরিত হয়ে উঠে পুরো মাঠ। খেলাকে ঘিরে সাজ সাজ রবে সাজে স্টেডিয়াম। খেলার মনোমুগ্ধকর পরিবেশ অবলোপন করতে রাজনিতিক, শিক্ষক, সাংবাদিক সুশিল সমাজের ব্যাক্তিত্ব সহ জেলার বিভিন্ন শ্রেনী পেশার লোক অংশ নেয়।  খেলায় নারী-পুরুষ সহ ৬টি দল অংশ নেয়। নরসিংদী সদর নরারী দলকে পরাজিত করে পলাশ নারী দল  ২৫ পয়েন্ট পেয়ে বিজয়ী হয়। অন্যদিকে পলাশ পুরুষ দলকে পরাজিত করে শিবপুর পুরুষ দল ৩১ পয়ে বিজয়ী হয়।

নরসিংদী জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন এর সভাপতিত্বে পুরুষ্কার বিতরনি অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহাম্মেদ (বিপিএম পিপিএম)। এসময় পুলিশ প্রশাসন ও জেলা প্রশাসনের উর্ধতন কর্মকতারা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্ত্যকে পুলিশের ডি আই জি  হাবিবুর রহমান বলেন, উন্নত ও টকসই দেশ গড়তে যুবসমাজকে এগিয়ে নিয়ে আসতে হবে। তাই যুব সমাজকে নেশা ও মাদক থেকে দূরে রাখতে খেলাধুলার কোন বিকল্প নেই।  বিদেশী খেলাধুলার আগ্রাসনে দিন দিন হারিয়ে যাচ্ছে দেশীয় খেলাধুলা। বাঙালীর সংস্কৃতির ধরে রাখতে প্রায় হারিয়ে যাওয়া এসব খেলা বাঁচিয়ে রাখতে হবে।

দেশসংবাদ/এফএইচ/বি


আরও সংবাদ   বিষয়:  যুব সমাজকে নেশা ও মাদক থেকে দূরে রাখতে খেলাধুলার কোন বিকল্প নেই  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft