ঢাকা, বাংলাদেশ || শনিবার, ১৯ অক্টোবর ২০১৯ || ৪ কার্তিক ১৪২৬
শিরোনাম: ■ বাসা থেকে বাবা-মেয়ের গলাকাটা লাশ উদ্ধার, স্ত্রীসহ আটক ২ ■ নতুন মুখ আসবে ■ জিজ্ঞাসাবাদে অকপটে সব বলে দিচ্ছেন সম্রাট ■ যুবলীগের দায়িত্ব দিলে ভিসি পদ ছাড়বে ড. মিজান ■ নিষিদ্ধের পর আবারও চালু পাবজি গেম ■ দু'ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক-হেলপার নিহত ■ কে হচ্ছেন জামায়াতের নতুন আমির? ■ আ.লীগের ৪ সহযোগী সংগঠনে নেতৃত্বের দৌড়ে যারা ■ চট্টগ্রামের জহুর হকার্স মার্কেটে আগুন, ব্যাপক ক্ষয়ক্ষতি ■ আফগানিস্তানে মসজিদে বোমা হামলা, নিহত ৬২ ■ কাঁদলেন ও কাঁদালেন প্রধানমন্ত্রী ■ স্বৈরশাসকরা কোন দিন জনগণের হাতে ক্ষমতা দিতে চায় না
দেশসংবাদ-এর বিশেষ ঈদসংখ্যায় বিজ্ঞাপণ প্রদান প্রসঙ্গে
দেশসংবাদ ডেস্ক :
Published : Monday, 6 May, 2019 at 11:16 AM, Update: 07.05.2019 6:21:02 PM

০২ মে ২০১৯

জনাব .............................................................
.........................................................................
........................................................................

বিষয়: দেশসংবাদ-এর বিশেষ ঈদসংখ্যায় আপনার/প্রতিষ্ঠানের বিজ্ঞাপণ প্রদান প্রসঙ্গে।

প্রিয় মহোদয়,

বিগত প্রায় দু’বছর পূর্বে জাতীয় পর্যায়ের ১১ জন স্বনামধন্য পেশাদার সাংবাদিকের সমন্বয়ে দেশসংবাদ (www.deshsangbad.com) নামে একটি অনলাইন নিউজ পোর্টাল চালু করা হয়েছে, যা স্বল্পতম সময়ের মধ্যেই দেশের অন্যতম শীর্ষস্থানীয় ও জনপ্রিয় গণমাধ্যমে রুপান্তরিত হয়েছে পাশাপাশি দেশ-বিদেশের সর্বমহলে ব্যাপক সাড়া ফেলতেও সক্ষম হয়েছে। আমাদের পাঁচ শতাধিক লোকবল সমৃদ্ধ অভিজ্ঞ টিমের সার্বক্ষনিক প্রচেষ্টায় ২৪ ঘন্টা নিরবচ্ছিন্নভাবে বস্তুনিষ্ঠ ও তাৎক্ষনিক সংবাদ সেবার মাধ্যমে পাঠকদের ভালোবাসায় আমরা দ্রুতগতিতে এগিয়ে যাচ্ছি আমাদের অভিষ্ঠ লক্ষ্যে।

প্রকাশনা ও সম্প্রচারের জন্য প্রক্রিয়াধীন রয়েছে দেশসংবাদ নামে একটি জাতীয় দৈনিক ও ২৪ ঘন্টার নিউজভিত্তিক অনলাইন টেলিভিশন। পাঠক চাহিদা বিবেচনায় আসন্ন ঈদের আগে প্রকাশিত হতে যাচ্ছে চার রঙ্গা একটি আকর্ষনীয় বিশেষ ঈদসংখ্যা। ছাপা হবে অন্তত: ৫০ হাজার কপি, যেগুলো পৌঁছে যাবে দেশের প্রত্যন্ত অঞ্চলসহ রাষ্ট্রের গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ ও প্রতিষ্ঠানে এবং সেই সাথে বিদেশের মাটিতেও।

দেশের বরেণ্য কবি, সাহিত্যিক, শিক্ষক, বুদ্ধিজীবী, রাজনীতিক, সাংবাদিক, বিশিষ্ট নাগরিক, কলামিস্ট ও তরুণদের লেখায় সমৃদ্ধ থাকবে অত্যন্ত আকর্ষনীয় বিশেষ এই ঈদসংখ্যা। থাকবে গল্প-উপন্যাস, ভ্রমণকাহিনী, সোশ্যাল মিডিয়া, স্মৃতিকথা, খেলা, রান্নাবান্না, বিনোদন, সায়েন্স ফিকশন ও গোয়েন্দা কাহিনীসহ নানাবিধ লেখা।

আপনার সার্বিক সহযোগিতা পেলে শতভাগ সততা, পেশাদারিত্ব ও বস্তুনিষ্ঠতার সাথে আমাদের এই উদ্যোগ আরও বেগবান হবে নিঃসন্দেহে। তাই বিশেষ এই ঈদসংখ্যায় আপনার/প্রতিষ্ঠানের একটি বিজ্ঞাপণ প্রদান করে এই প্রকাশনাকে এগিয়ে নিতে আপনার সহযোগিতা একান্তভাবে প্রত্যাশা করছি।

বিনীত,


সম্পাদক



আরও সংবাদ   বিষয়:  ঈদ সংখ্যায় বিজ্ঞাপণ প্রদান প্রসঙ্গে  



সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft