ঢাকা, বাংলাদেশ || সোমবার, ২৬ আগস্ট ২০১৯ || ১১ ভাদ্র ১৪২৬
শিরোনাম: ■ ভিটেবাড়ি ফেরত না দিলে মিয়ানমারে যাবে না রোহিঙ্গারা ■ সৌদির বিমান ঘাঁটিতে ড্রোন হামলা ■  রাষ্ট্রায়ত্ত ব্যাংকগুলোকে আর মূলধন দেবে না সরকার ■  পাবলিক বিশ্ববিদ্যালয়ে শিক্ষক নিয়োগ-পদোন্নতির নীতিমালা চূড়ান্ত ■ জাতীয় মহিলা পার্টির সভানেত্রী সালমা, সম্পাদিকা নাজমা ■ রাখাইনে তুমুল সংঘর্ষ, সেনাবাহিনীর বিমান হামলা ■ ২৫ দিনে হাসপাতালে ৪৫ সহস্রাধিক ডেঙ্গু রোগী ■ খেলাপি ঋণ এখনই কমার সুযোগ নেই ■ রাতের অন্ধকারে জামালপুর ত্যাগ করেছেন ডিসি ■ কেড়ে নেয়া হচ্ছে সেই ডিসির শুদ্ধাচার সনদ ■ কিশোর গ্রুপ স্টার বন্ডের ১৭ সদস্যের কারাদণ্ড ■ দুদকে এসে ব্যর্থতার দায় নিলেন সৈয়দ ইফতেখার
হিলি সীমান্ত পরিদর্শনে বিএসএফ’র নর্থবেঙ্গল ফ্রন্টিয়ারের আইজি
গোলাম মোস্তাফিজুর রহমান মিলন, হিলি (দিনাজপুর)
Published : Wednesday, 12 June, 2019 at 8:11 PM, Update: 12.06.2019 9:44:53 PM

দিনাজপুরের হিলি সীমান্ত এলাকা পরিদর্শন ও বিজিবির সহিত সাক্ষাত করলেন ভারতীয় সীমান্ত রক্ষি বাহিনী বিএসএফের শিলিগুড়ি নর্থবেঙ্গল ফ্রন্টিয়ারের আইজি আজমল শিং কাতাথ।

বুধবার দুপুর সোয়া ১২টায় তিনি হিলি সীমান্ত এলাকা পরিদর্শনে আসেন। এসময় জয়পুরহাট-২০ বিজিবি ব্যাটালিয়নের ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর আবু নাঈম খন্দকার তাকে ফুল ও উপহার সামগ্রী দিয়ে শুভেচ্ছা জানান। এসময় বিএসএফের পক্ষ থেকেও বিজিবিকে ফলমুল ও ফুল উপহার দিয়ে শুভেচ্ছা জানানো হয়। পরে তারা একে অপরের সহিত কুশল বিনিময় করেন এবং সীমান্তের বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন। এর পরে তিনি সীমান্তে দায়ীত্ব পালনরত বিএসএফ ও বিজিবির কর্মকান্ড, দুদেশের মাঝে আমদানি রফতানি কার্যক্রম এবং  সীমান্তের বিভিন্ন এলাকা পরিদর্শন করেন।

এসময় সেখানে ভারতের রায়গঞ্জ সেক্টরের ডিআইজি টিজে সিমথি ও পতিরাম ১৯৯ ব্যাটালিয়নের অধিনায়ক বিএসনেগি, হিলি বিএসএফ ক্যাম্প কমান্ডার সংগ্রাম শিং এবং বিজিবির হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার সুবেদার চাঁন মিয়াসহ উভয় বাহিনীর নারী ও পুরুষ সদস্যগন উপস্থিত ছিলেন।

দেশসংবাদ/প্রতিনিধি/জেএ

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft