ঢাকা, বাংলাদেশ || সোমবার, ২৬ আগস্ট ২০১৯ || ১১ ভাদ্র ১৪২৬
শিরোনাম: ■ প্রকল্পের মেয়াদ বাড়লেও নিরক্ষরতা পিঁছু ছাড়ছে না ■ পাকিস্তান সেনা ভারতের মোকাবিলাতে প্রস্তুত ■ ডাকসুর অচলাবস্থার জন্য ছাত্রলীগ দায়ী ■ রুমিন হয়তো শিগগির বিয়েশাদি করবেন, তাই তার একটা প্লট দরকার ■ ভিটেবাড়ি ফেরত না দিলে মিয়ানমারে যাবে না রোহিঙ্গারা ■ সৌদির বিমান ঘাঁটিতে ড্রোন হামলা ■  রাষ্ট্রায়ত্ত ব্যাংকগুলোকে আর মূলধন দেবে না সরকার ■  পাবলিক বিশ্ববিদ্যালয়ে শিক্ষক নিয়োগ-পদোন্নতির নীতিমালা চূড়ান্ত ■ জাতীয় মহিলা পার্টির সভানেত্রী সালমা, সম্পাদিকা নাজমা ■ রাখাইনে তুমুল সংঘর্ষ, সেনাবাহিনীর বিমান হামলা ■ ২৫ দিনে হাসপাতালে ৪৫ সহস্রাধিক ডেঙ্গু রোগী ■ খেলাপি ঋণ এখনই কমার সুযোগ নেই
শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের নির্বাচনে ভোট গ্রহন
এস এম সুরুজ আলী, হবিগঞ্জ
Published : Tuesday, 18 June, 2019 at 2:50 PM

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের নির্বাচনে ভোট গ্রহন চলছে। আজ মঙ্গলবার সকাল ৮টা থেকে নবগঠিত এ উপজেলার ১৮টি কেন্দ্রে একযোগে ভোট গ্রহন শুরু হয়। নির্বাচনে চেয়ারম্যান পদে ৫জন, ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে ৫জন, ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে ৫জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এ উপজেলায় মোট ভোটারের সংখ্যা ৪৫হাজার ৬৪১জন। এর মধ্যে পুরুষ ২২হাজার ৬০৪ ও মহিলা ২৩হাজার ৩৭জন। সকালে প্রতিটি কেন্দ্রেই ভোটারের উপস্থিতি কম থাকলেও বেলা বাড়ার সাথে কেন্দ্রগুলো ভোটারদের উপস্থিতি বাড়তে থাকে। নির্বাচনকে শান্তিপূর্ন করতে র‌্যাব, বিজিবি ও পুলিশেন স্টাইকিং ফোস,  ৬ জন নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ আইন শৃঙ্খলা বাহিনী দায়িত্ব পালন করছেন।  শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ নাজিম উদ্দিন জানান, শান্তিপূর্ন ভাবে নির্বাচনে ভোট গ্রহন চলছে। কোথায় কোন ধরণের অপ্রীতিকর ঘটনার সংবাদ পাওয়া যায়নি।


 চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আব্দুর রশিদ তালুকদার ইকবাল নৌকা নিয়ে, স্বতন্ত্র প্রার্থী বিএনপি নেতা আলহাজ্ব গোলাম কিবরিয়া চৌধুরী বেলাল আনারস ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আলী আহমেদ খান ঘোড়া প্রতিক নিয়ে একে অপরের মধ্যে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

চেয়ারম্যানদের ন্যায় ভাইস চেয়ারম্যান প্রার্থী উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি গাজিউর রহমান ইমরান (মাইক), বিএনপি নেতা সৈয়দ তানবির আহমেদ জুয়েল (চশমা), আওয়ামী লীগ নেতা বদরুল আলম দিপন (টিউবওয়েল), খন্দকার শফিক মিয়া সরদার (তালা), মো. আব্দুল মতিন মাস্টার (বই) ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে পৌর মহিলা আওয়ামী লীগের সভাপতি সাবেরা সুলতানা হ্যাপী (কলস), মমতাজ বেগম ডলি (প্রজাপতি), রুবিনা আক্তার (ফুটবল), পারভিন আক্তার (হাঁস) ও মুক্তা আক্তার (পদ্মফুল)।

দেশসংবাদ/প্রতিনিধি/জেএ

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft