ঢাকা, বাংলাদেশ || সোমবার, ২৬ আগস্ট ২০১৯ || ১১ ভাদ্র ১৪২৬
শিরোনাম: ■ ভিটেবাড়ি ফেরত না দিলে মিয়ানমারে যাবে না রোহিঙ্গারা ■ সৌদির বিমান ঘাঁটিতে ড্রোন হামলা ■  রাষ্ট্রায়ত্ত ব্যাংকগুলোকে আর মূলধন দেবে না সরকার ■  পাবলিক বিশ্ববিদ্যালয়ে শিক্ষক নিয়োগ-পদোন্নতির নীতিমালা চূড়ান্ত ■ জাতীয় মহিলা পার্টির সভানেত্রী সালমা, সম্পাদিকা নাজমা ■ রাখাইনে তুমুল সংঘর্ষ, সেনাবাহিনীর বিমান হামলা ■ ২৫ দিনে হাসপাতালে ৪৫ সহস্রাধিক ডেঙ্গু রোগী ■ খেলাপি ঋণ এখনই কমার সুযোগ নেই ■ রাতের অন্ধকারে জামালপুর ত্যাগ করেছেন ডিসি ■ কেড়ে নেয়া হচ্ছে সেই ডিসির শুদ্ধাচার সনদ ■ কিশোর গ্রুপ স্টার বন্ডের ১৭ সদস্যের কারাদণ্ড ■ দুদকে এসে ব্যর্থতার দায় নিলেন সৈয়দ ইফতেখার
সৈয়দপুর সদ্য ভুমিষ্ট শিশুর লাশ উদ্ধার
আব্দুর রশিদ শাহ, নীলফামারী
Published : Friday, 28 June, 2019 at 6:44 PM

পশুর পক্ষেও যে কাজটি করা কল্পনা করা যায়না সেই কাজটিই করেছে মানুষ রুপী জগতের শ্রেষ্ঠ প্রাণী। দুনিয়ায় চোখ খোলেনি এখনো, অথচ অবৈধ গর্ভপাত ঘটিয়ে নিথর দেহ খালে ফেলে গিয়েছে হয়তো কোন কপোত-কপোতী। মৃত সেই অভাগা শিশুটির লাশ উদ্ধার করেছে এলাকাবাসী। ঘটনাটি ঘটেছে নীলফামারীর সৈয়দপুর শহরের কয়ামিস্ত্রিপাড়া (হিন্দুপাড়া) রেলওয়ে কারখানা সংলগ্ন (গোলাহাট কবরস্থান ও ৭১’র গণহত্যার বধ্যভুমির একটু অদুরো) খালে। খালের পানিতে নিথর এই শিশুটির মরদেহ ভেসে উঠেছে।

এলাকাবাসীর এ দৃশ্য দেখে বলছিলেন যে, দিন দিন এভাবে অসামাজিকতা আর নারীর স্বাধীনতার আড়ালে বেহায়াপনার প্রসার, বিভিন্ন রেস্টুরেন্টে অবৈধ মিলনের সুবর্ণ সুযোগের ফসল সৈয়দপুরেও দিন দিন বেড়েই চলেছে অসামাজিকতা। ফলে বাড়ছে অবৈধ গর্ভপাত যার বলি হচ্ছে এসব নিষ্পাপ শিশুরা।

দেশসংবাদ/প্রতিনিধি/জেএ

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft