ঢাকা, বাংলাদেশ || বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯ || ৭ ভাদ্র ১৪২৬
শিরোনাম: ■ ডেঙ্গুতে আক্রান্ত ৯৪ ডাক্তার ও ৩০০ স্বাস্থ্যকর্মী ■ তিনদিনে ৬৫৮ বাড়িতে অভিযান, ডেঙ্গু পাওয়া গেছে ৫৬ বাড়িতে ■ ভারত নয় পাকিস্তান যুদ্ধের চেষ্টা করছে ■ ছুটিতে গেলেন সেই তিন বিচারপতি ■ সোমবার বেতিসের বিপক্ষে জাদু দেখতে পারেন মেসি ■ রোহিঙ্গাদের প্ররোচণাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে ■ হাইকোর্টের ৩ বিচারপতিকে কাজ থেকে বিরত থাকার নির্দেশ ■ পিলখানা হত্যাকাণ্ডের দায় আ.লীগকে নিতে হবে ■ আইন প্রয়োগকারী সংস্থাগুলো সব অনিয়মের সাথে জড়িত ■ সড়ক দুর্ঘটনা বন্ধে ১১১ সুপারিশ ■ ঠাকুরগাঁওয়ে দু’বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩ ■ শুরু হয়নি রোহিঙ্গা প্রত্যাবাসন, চলছে সাক্ষাৎকার
আমিরাতে বাংলাদেশ সমিতি শারজায় কন্সুলেট সেবা উদ্বোধন
এস রহমান সোহেল, আরব আমিরাত
Published : Saturday, 29 June, 2019 at 10:31 PM

সংযুক্ত আরব আমিরাতের বুকে বাংলাদেশের ভাবমূর্তি বৃদ্ধির লক্ষে বাংলাদেশ দূতাবাসের পাশাপাশি বাংলাদেশী কমিউনিটিকেও কাজ করতে হবে। বাংলাদেশ সমিতির শারজাহ শাখায় কনসুলেট সেবা উদ্বোধনকালে এ কথা বলেন বাংলাদেশ কনসুলেট জেনারেল দুবাইয়ের কনসাল জেনারেল ইকবাল হোসেন খান।

শুক্রবার ২৮জুন শারজাহ বাংলাদেশ সমিতির হলরুমে সংগঠনের সভাপতি আবুল বাসার এর সভাপতিত্বে  ও সাধারণ সম্পাদক শাহ মোহাম্মদ মাকসুদের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন এনআরবি ব্যাংকের চেয়ারম্যান সিআইপি মাহাতাবুর রহমান নাসির,বাংলাদেশ সমিতি আবুধাবী কেন্দ্রীয় কমিটির সভাপতি প্রকৌশলী মোয়াজ্জেম হোসেন, যুগ্ন সম্পাদক নাছির উদ্দিন তালুকদার।

আরো উপস্থিত ছিলেন সংগঠনের সহ সভাপতি ইসমাইল গনী, ইঞ্জিনিয়ার শহিদুল ইসলাম, যুগ্ম সম্পাদক প্রকৌশলী করিমুল হক, মো:জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক আবদুল মান্নান, সাংস্কৃতিক সম্পাদক প্রকৌশলী জাহাঙ্গীর আলম রুপু, দপ্তর সম্পাদক বদরুল আলম, প্রচার সম্পাদক ইমাম হোসেন পারভেজ, মহিলা সম্পাদিকা শেফালি আকতার আখি, সদস্য মো:মাহবুবুর রহমান, মাজাহারুল ইসলাম আনোয়ার, মো:মামুন, প্রকৌশলী নাছের, প্রকৌশলী আবুহেনা, বদরুল চোধুরী, কাজী মোহাম্মদ আলী প্রমুখ।




উত্তর আমিরাতে তথা শারজাহ ও আজমান প্রবাসিদের কনসুলেট সেবা সহজতর করতে এ উদ্যোগ গ্রহণ করা হয়েছে। প্রতি মাসের যে কোন একটি শুক্রবারে এ সেবা প্রদান করা হবে। এসব অঞ্চলের প্রবাসিরা কনসুলেটে কষ্ট করে যাবার প্রয়োজন নেই। বরং কনসুলেট আসবে প্রবাসিদের সেবাপ্রদানের জন্য প্রবাসিদের দুয়ারে। কনসুলেটের একটি টিম দ্বারা পাসপোর্ট নবায়ন সহ নানাধরণের কনসুলেট সেবা প্রদান করা হবে বাংলাদেশ সমিতি শারজাহ শাখা থেকে। আমিরাত প্রবাসী বাংলাদেশিদেরকে এ সেবা গ্রহণ করার জন্য বাংলাদেশ সমিতি শারজাহ শাখার পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।

দেশসংবাদ/এফএইচ/বি

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft