ঢাকা, বাংলাদেশ || বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯ || ৩ আশ্বিন ১৪২৬
শিরোনাম: ■ হয়রানি এড়াতে ডিসিদের থানায় থাকার নির্দেশ ■ প্রধানমন্ত্রীর নিউ ইয়র্ক সফর, আ.লীগ-বিএনপি উত্তেজনা! ■ রাখাইনে গণহত্যার ঝুঁকিতে আরো ৬ লাখ রোহিঙ্গা ■ কারাবন্দিদের সব তথ্য সংরক্ষিত রাখার উদ্যোগ ■ আরও দুটি বোয়িং উড়োজাহাজ কেনার কথা জানালেন প্রধানমন্ত্রী ■ ঋণ ইস্যুতে ব্যাংকের চেয়ারম্যান-পরিচালকের গ্যারান্টি লাগবে ■ টানা ক্ষমতায় থাকার কারণেই সুফল পাচ্ছে জনগণ ■ স্কুলে অনুপস্থিত থেকেও বেতন-ভাতা নেন আ.লীগ নেতার স্ত্রী ■ রাজহংস'র উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী ■ কাউন্সিলে প্রার্থী হবেন না ওবায়দুল কাদের ■ সৌদি থেকে নিঃস্ব হয়ে ফিরলেন ১৭৫ কর্মী ■ উদ্বোধনের প্রথম দিনেই পদ্মাসেতুতে ট্রেন চলবে
ছেলেরা কোন ধরনের মেয়ের প্রেমে পড়ে
দেশসংবাদ ডেস্ক
Published : Saturday, 6 July, 2019 at 3:50 PM

রূপ দেখে আকৃষ্ট হওয়া মানুষের সহজাত স্বভাব। তবে সেই আকর্ষণ খুব বেশিদিন থাকে না। আকর্ষণটা যদি হয় গুণের প্রতি, তাহলে তা সহজে নষ্ট হয় না। মেয়েদের সৌন্দর্য দেখে ছেলেরা আকৃষ্ট হয়, যুগে যুগে নারীর সৌন্দর্য নিয়ে অনেক গান-কবিতারও সৃষ্টি হয়েছে। সেসব অস্বীকারের উপায় নেই। কিন্তু মেয়েদের এমনকিছু স্বভাব বা গুণ আছে যা দেখে ছেলেরা সহজেই প্রেমে পড়ে-

যার অভিযোগ কম
অনেক মেয়ের ক্ষেত্রেই দেখা যায়, তাদের অভিযোগ অনেক বেশি। সবকিছু নিয়েই খুঁত ধরা, প্যানপ্যানানির স্বভাব। ছেলেরা এমন মেয়ের থেকে দূরে থাকে। তারা বরং সেই মেয়েকেই পছন্দ করে যার অভিযোগ কম, যারা অল্পতেই খুশি থাকতে জানে।



হাসি
কোনো মেয়ের সুন্দর হাসি দেখে প্রেমে পরবে না এমন ছেলে খুব কমই আছে। তবে সেই হাসি হতে হবে মিষ্টি ও অহংকারমুক্ত। কোনটি নির্মল হাসি আর কোনটি দাম্ভিক তা কিন্তু হাসির ধরণ দেখলেই বোঝা যায়।



মিশুক
সহজে সবার সঙ্গে মিশতে পারে এমন মেয়ের প্রতি ছেলেরা খুব সহজেই আকৃষ্ট হয়। আপনার আশেপাশেই খেয়াল করুন। এমন কিছু মেয়ে অবশ্যই দেখতে পাবেন যে সবার সঙ্গেই হেসে গল্প করছে। এমন মেয়েকে পছন্দ করার কারণ হলো তারা কখনো অন্যের সঙ্গে দম্ভ নিয়ে কথা বলে না। এরা সব সময়ই ইতিবাচক।



ব্যালেন্স করে চলে
জীবনে ব্যালেন্স করে চলতে জানাটা ভীষণ জরুরি। অন্যের কোনো ভুল ধরিয়ে দেয়ার পাশাপাশি ভালো অভ্যাসে বাহবাও দিতে জানতে হয়। আর এমন ব্যালেন্স করে চলতে জানা মেয়ের প্রতি ছেলেরা বেশি আকৃষ্ট হয়।

আত্মকেন্দ্রিক নয়
যেসব মেয়ে শুধু নিজেকে নিয়ে অর্থাৎ নিজের চাকরি, জীবন পরিবার এসব নিয়েই থাকতে পছন্দ করে কিন্তু সমাজ-রাজনীতি, এসব নিয়ে ভাবে না, ছেলেরা তাদের পছন্দ করে না। বরং সব বিষয়ে জ্ঞান নিয়ে চললে ও কথা বললেই ছেলে সেই মেয়ের প্রেমে পড়ে।

দেশসংবাদ/এনকে

সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft