ঢাকা, বাংলাদেশ || বুধবার, ২৪ জুলাই ২০১৯ || ৮ শ্রাবণ ১৪২৬
শিরোনাম: ■ ভেঙে যাচ্ছে জাতীয় পার্টি! ■ ঢাকায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দুই সাংবাদিক দগ্ধ ■ রেনু হত্যার মূলহোতা নারায়ণগঞ্জ থেকে আটক ■ প্রধানমন্ত্রীর চোখে সফল অস্ত্রোপচার ■  একে-অন্যকে ছেলেধরা বলায় গণপিটুনি খেলেন স্বামী-স্ত্রী ■ পল্লীবন্ধুর নির্দেশনাতেই চেয়ারম্যান হিসেবে কাজ করছি ■ একদিনে ঢামেকে ৯৯ ডেঙ্গু রোগী ভর্তি, ৪ জনের মৃত্যু ■ যুক্তরাজ্যের নতুন প্রধানমন্ত্রী বরিস জনসন ■ দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসিদের গুলিতে বাংলাদেশী নিহত ■ এনামুল বাছিরকে কারাগারে পাঠানোর নির্দেশ ■ গুজব ও গণপিটুনির ঘটনায় কাউকে ছাড় দেয়া হবে না ■ মশার মধ্যে রাজনীতি টানবেন না
বাসর ঘর থেকে পালালো নববধু
অনিক সাফওয়ান, ঝিনাইদহ
Published : Saturday, 6 July, 2019 at 6:20 PM, Update: 06.07.2019 10:33:46 PM

বাসর ঘরে স্বামীকে অচেতন করে টাকা-স্বর্ণালঙ্কার ও শ্বাশুরীর মোবাইল ফোন নিয়ে পালিয়ে গেছে উমাইয়া আক্তার লিথি নামে এক নববধু। চাঞ্চল্যকর ও আলোচিত ঘটনাটি ঘটেছে ঝিনাইদহ শহরের ব্যাপারীপাড়ার কেসি কলেজের সামনের পাড়ায়।

লিথি চুয়াডাঙ্গা জেলা শহরের মসজিদপাড়ার গোলাম মোস্তফা লালার মেয়ে। এতো দিন এই চাঞ্চল্যকর ঘটনাটি লোকলজ্জার ভয়ে চাপা রাখে নতুন স্বামীর পরিবার। থানায় জিডি করার পর শনিবার দুপুরে ঘটনাটি জানাজানি হয়ে পড়ে। তথ্য নিয়ে জানা গেছে, লিথি ব্যাপারীপাড়ার কেসি কলেজের সামনে ঠিকাদার মাহবুবের বাড়িতে দুলাভাই পল্টনের ভাড়া বাড়িতে থাকতো। গত ২৮ জুন মুসলিম রীতি মেনে সালমান সালাফি নামে এক যুবকের সাথে লিথির বিয়ে হয়। পরিকল্পনা মোতাবেক বাসর রাতে স্বামীকে শরবতের সাথে ঘুমের বড়ি খাইয়ে অচেতন করে ফেলে।



এরপর রাত ২টা ৪৫ মিনিটে লিথি ২০ হাজার টাকা, ৫ ভরি সোনার গহনা ও বিয়েতে প্রাপ্ত যাবতীয় দামী পোষাক-শাড়ী ও অন্যান্য জিনিস নিয়ে পালিয়ে যায়। ঘটনাটি ধরা পড়ে মালিকের বাড়িতে লাগানো সিসিটিভি ক্যামেরায়। ভিডিওতে দেখা যায়, লিথি মেহেদী রাঙ্গা হাতে সাজগোজ করে স্বামী পক্ষের দেওয়া একটি সুইটকেস নিয়ে পালিয়ে যাচ্ছে। তথ্য নিয়ে জানা গেছে, লিথির মা ক্যান্সারে আক্রান্ত হলে ঢাকার মহাখালী হাসপাতালে চিকিৎসা করানো হতো। সেখান থেকেই চাঁদপুরের যুবক সাগরের সাথে পরিচয় হয়। এলাকাবাসি ধারণা সাগরের হাত ধরেই লিথি পালিয়ে গেছে। এ ব্যাপারে ঝিনাইদহ সদর থানায় একটি সাধারণ ডায়েরী হয়েছে বলে পুলিশ জানায়।

দেশসংবাদ/প্রতিনিধি/জেএ

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
সম্পাদকীয় কার্যালয়
৮০/২ ভিআইপি রোড, কাকরাইল, ঢাকা-১০০০, বাংলাদেশ।।
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft