ঢাকা, বাংলাদেশ || সোমবার, ১৪ অক্টোবর ২০১৯ || ২৮ আশ্বিন ১৪২৬
শিরোনাম: ■ চট্টগ্রামে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ যুবলীগ নেতা নিহত ■ অতিরিক্ত পুলিশ সুপার হলেন ৫৮ কর্মকর্তা ■ বিশ্বব্যাংকের বিকল্প নির্বাহী পরিচালক হলেন শফিউল আলম ■ নতুন মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম ■ র‌্যাগিং বন্ধে বিশেষ সেল হচ্ছে শিক্ষাপ্রতিষ্ঠানে ■ যুবলীগের ‘বয়সসীমা’ নির্ধারণে ভাবনা ■ বিএনপি নেতা মেজর হাফিজের জামিন ■ বিশ্ব এখন বাংলাদেশের কাছ থেকে অনেক কিছু শিখতে চায় ■ কারাগারে অনিককে কেউ মারধর করেনি ■ ঢাবি ‘খ’ ইউনিটের ফল প্রকাশ ■ শিক্ষাপ্রতিষ্ঠানে রাজনীতি বন্ধে হাসিনা-খালেদাকে বিবাদী করে রিট ■ রাজীবের পরিবারকে এক মাসের মধ্যে ১০ লাখ টাকা দিতে নির্দেশ
খালিয়াজুরীতে পুলিশ ও ভোটার নিবন্ধন কর্মীদের উপর হামলা
ভজন দাস, নেত্রকোনা
Published : Monday, 8 July, 2019 at 9:13 PM

ভোটার তালিকার ছবি তোলার জন্য লাইনে দাঁড়ানো নিয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে । এ ঘটনায় পুলিশসহ ভোটার তালিকা নিবন্ধন কার্যক্রমে কর্মরত ডাটা-অপারেটরদেরকে অবরুদ্ধ করে রাখে হামলাকারীরা।

সংবাদ পেয়ে খালিয়াজুরী থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। খালিয়াজুরী থানার অফিসার ইনচার্জ এ টি এম মাহমুদুল হক জানান,রবিবার সকালে খালিয়াজুরী উপজেলার কৃষ্ণপুর ইউনিয়নের লোকজন আব্দুল জব্বার রাবেয়া খাতুন বালিকা বিদ্যালয়ে ভোটার তালিকার ছবি তোলার জন্য আসেন। অপরদিকে কল্যাণপুর গ্রামের পিজন মিয়াসহ কয়েকজন ছাত্রী একই কাজে সেখানে এলে লাইনে দাঁড়ানো নিয়ে কর্তব্যরত পুলিশ সদস্য মোঃ দিলোয়ার হোসেনের সাথে বাগবিতন্ডার এক পর্যায়ে হাতাহাতির ঘটনায় জড়ায়।

এ ঘটনার জের ধরে কল্যাণপুর গ্রামের মোঃ গোলাপ মাস্টারের ছেলে পিজনের নেতৃত্বে দুপুরে ২০- ৩০ জন লোক পুলিশ ও ভোটার তালিকা নিবন্ধন কার্যক্রমে কর্মরতদের ওপর হামলা চালায়। এসময় পুলিশ সদস্য মোঃ দিলোয়ার হোসেন আহত হয় এবং নির্বাচন অফিসের ক্যামেরা, ল্যাপটপ ভাংচুর করেন।

খবর পেয়ে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। খালিয়াজুরী উপজেলা নির্বাচন অফিসার মোঃ জিল্লুর রহমান বলেন, পুলিশসহ আমার লোকজনের ওপর হামলা করে প্রয়োজনীয় জিনিসপত্র ভাংচুর করেছে । উর্ধতন কর্তৃপক্ষের পরামর্শক্রমে বিকেলে হামলাকারীদের বিরুদ্ধে খালিয়াজুরী থানায় মামলা দায়ের করা হয়েছে।

দেশসংবাদ/প্রতিনিধি/জেএ


আরও সংবাদ   বিষয়:  ভোটার   ছবি   সংঘর্ষ  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft