ঢাকা, বাংলাদেশ || মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯ || ২ আশ্বিন ১৪২৬
শিরোনাম: ■ সৌদি থেকে নিঃস্ব হয়ে ফিরলেন ১৭৫ কর্মী ■ উদ্বোধনের প্রথম দিনেই পদ্মাসেতুতে ট্রেন চলবে ■ তদন্তে দোষী প্রমাণ হলে জাবি ভিসির বিরুদ্ধে ব্যবস্থা ■ অনিয়ম করে থাকলে জাবি ভিসির বিরুদ্ধেও ব্যবস্থা ■ চারদিকে অনিশ্চয়তা, অস্থিতিশীলতা ■ প্রধানমন্ত্রী ‘রাজহংস’ উদ্বোধন করবেন আজ ■ কাউকে ছাড় নয়, সবার আমলনামা আমার কাছে ■ মালয়েশিয়া থেকে ৮ হাজার বাংলাদেশিকে ফেরত ■ উত্তেজনার মধ্যেই আমিরাতের জাহাজ আটক করল ইরান ■ ছাত্রলীগকে ১ কোটি টাকা ঈদ সালামি দিয়েছেন ভিসি ■ ভারত মহাসাগরে চীনের ৭ যুদ্ধজাহাজ ■ ১০ হাজার স্থাপনায় অভিযান চালিয়ে ২৬ টিতে পওয়া গেছে এডিস মশা
গাসিকের ৯ কর্মকর্তা-কর্মচারি বরখাস্ত
দেশসংবাদ, গাজীপুর
Published : Tuesday, 9 July, 2019 at 2:17 PM

বিভিন্ন দুর্নীতি ও অনিয়মের অভিযোগে গাজীপুর সিটি কর্পোরেশনের (গাসিক) ১৪জন কর্মকর্তা-কর্মচারির বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। মঙ্গলবার সকালে নগর ভবনে এক প্রেসব্রিফিংএ সাংবাদিকদের এ তথ্য জানান সিটি কর্পোরেশনের মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলম।

১৪ কর্মকর্তা-কর্মচারির মধ্যে ৬ জনকে বরখাস্ত, ৩ জনকে সাময়িক বরখাস্ত এবং ৫ জনকে শোকজ করা হয়েছে।

প্রেসব্রিফিংএ মেয়র জাহাঙ্গীর আলম বলেন, গাজীপুর সিটি কর্পোরেশনে কোন কর্মকর্তা-কর্মচারি ঘুষ, দুর্নীতি ও অনিয়মের সঙ্গে জড়িত থাকার প্রমাণ পেলে সঙ্গে সঙ্গে তাকে বরখাস্ত করা হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা গাজীপুরের উন্নয়নের জন্য দুইট পৌরসভা ও ৬টি ইউনিয়ন পরিষদ নিয়ে ৬ বছর আগে গাজীপুর সিটি কর্পোরেশন গঠন করেন। এ নগরীতে ৩৮ লাখের অধিক জনসংখ্যা বাস করে এর মধ্যে প্রায় ১৮ লাখ শ্রমিক বিভিন্ন গার্মেন্টস ও কলকারখানায় কাজ করেন। এ নগরীর মানুষের জীবনমানের উন্নয়ন ও নগরীর উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরাসরি সহযোগিতার মাধ্যমে আমরা কাজ করে যাচ্ছি। আমি নির্বাচিত হওয়ার পর সিটি কর্পোরেশনের সকল কর্মকর্তা ও কাউন্সিলরদের নিয়ে আলোচনা করেছি। বিশেষ করে নগরীর বিশিষ্টজনদের সঙ্গে আলোচনা করেছি নগর ও নাগরিকদের কিভাবে উন্নত ও আধুনিক সেবা দেয়া যায়।

তিনি আরো বলেন, আমি সিটি কর্পোরেশনের সকল কর্মকর্তাদের নিয়ে বৈঠক করে বলেছি আপনারা নগরীর নাগরিকদের সেবা দিন। তারা যেন কোন অবস্থানেই হয়রানির শিকার না হয়। কারণ নাগরিকদের ট্যাক্সের টাকায় আমাদের সকলের বেতন হয়। নাগরিকদের সেবা দানে যেন কেউ কোন প্রকার অনৈতিক কাজের সঙ্গে জড়িত না হন।

দেশসংবাদ/আলো

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft