ঢাকা, বাংলাদেশ || বুধবার, ২১ আগস্ট ২০১৯ || ৬ ভাদ্র ১৪২৬
শিরোনাম: ■ খালেদা জিয়ার শোকবার্তা প্রস্তুত করা ছিল ■ মিয়ানমারে ভয়াবহ সংঘর্ষে ৩০ সেনা নিহত ■ বিএনপির শীর্ষ নেতারা আত্মসমর্পণ করছেন কবে ■ এবার জাকির নায়েককে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিষেধাজ্ঞা ■ ২০২৫ সালের মধ্যে প্রযুক্তি বিশ্বে যে পরিবর্তন আসছে ■ আবারও হাইকোর্টে জামিন চাইলেন ওসি মোয়াজ্জেম ■ কাশ্মীর ইস্যু ভারতের অভ্যন্তরীণ বিষয় ■ কাশ্মীরে গোলাগুলি, পুলিশসহ নিহত ২ ■ মাগুরায় স্বামী-স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার ■  ফতুল্লায় নৈশপ্রহরীকে গলা কেটে হত্যা ■ ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদক পদের জন্য লড়ছেন যারা ■ যে কারণে জাতীয় ঐক্যফ্রন্ট প্রায় বিলুপ্ত
দৌলতপুরে জেলা তথ্য অফিসের সংবাদ সম্মেলন
ইসমাইল হোসেন বাবু, কুষ্টিয়া :
Published : Tuesday, 9 July, 2019 at 11:16 PM

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার আল্লারদর্গা নূরুজ্জামান বিশ্বাস ডিগ্রী কলেজের হলরুমে উন্নত রাষ্ট্র ও জাতি গঠন বিষয়ে জনগণকে উদ্বুদ্ধ এবং সম্পৃক্ত করণের লক্ষ্যে প্রচার কার্যক্রমের আওতায় কুষ্টিয়া জেলা তথ্য অফিসের আয়োজনে প্রেস ব্রিফিং করা হয়েছে। মঙ্গলবার দুপুর ১টার সময় অনুষ্ঠিত প্রেস ব্রিফিং এ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা সিনিয়র তথ্য অফিসার মোঃ তৌহিদুজ্জামান, সভাপতিত্ব করেন নূরুজ্জামান বিশ্বাস ডিগ্রী কলেজের অধ্যক্ষ আলহাজ্ব এমদাদুল হক। 

এ সময় জেলা তথ্য অফিসার বলেন দেশের বিদ্যুৎ,মাথা পিছু আয় বৃদ্ধি, বই বিতরণ, শিক্ষার হার বৃদ্ধি সহ বিভিন্ন উন্নয়নে সরকারের অন্যান্য গুরুত্বপূর্ণ অর্জন-উন্নয়নশীল দেশে উত্তরণ, নিম্নমধ্যম আয়ের দেশে উত্তরণ, বঙ্গবন্ধু স্যাটেলাইট উৎক্ষেপণ,নিজস্ব অর্থায়নে পদ্মাসেতু নির্মান, সীমান্ত ও সমুদ্রসীমা সমস্যার সমাধান,মানবতা বিরোধী অপরাথের বিচার ইত্যাদী বিষয়ে ব্যাপক আলোচনা করেন। মুক্ত আলোচনায় বক্তব্য রাখেন সিনিয়র সাংবাদিক এম.জি.মুহাম্মদ মন্টু, এটিএন নিউজ কুষ্টিয়া প্রতিনিধি শরিফুল ইসলাম, আল্লারদর্গা প্রেস ক্লাবের সভাপতি খন্দকার জালাল উদ্দীন, সাংবাদিক রনি আহাম্মেদ, ৭১’বাংলা প্রতিনিধি আসানুল হক প্রমূখ। বক্তারা বলেন এলাকার কিছু কুচক্রী মহল সরকারের ভাবমূর্তি নষ্ট করে কমিউটিনি ক্লিনিক গুলিতে স্বল্প ঔষধ পরিবেশন, রাস্তা-ঘাটে টেকশই কাজ বা উন্নয়ন না করা, আদালত কর্তৃক বাল্য বিবাহ করান, ১০ টাকা কেজির ভিজিএফ’র চাউল আত্বসাত, শিশু ধর্ষণ প্রভৃতি বিষয়ে তথ্য অফিসারকে অবগত করান। 

সভাপতি সাহেব তার বক্তব্যে বলেন মাধ্যমিক বিদ্যালয় গুলিতে সরকার যে ভাবে নতুনবই যথা সময় পরিবেশন করা হয়, কলেজ গুলিতে সে ভাবে পরিবেশন করা হয়না। একাদশ শ্রেণির ছাত্রদের উপবৃত্তি দেওয়া হয় ১০%, ছাত্রীদের ৪০%, এ কারণে বৃত্তি প্রদানে কর্তৃপক্ষ বিব্রতকর পরিস্থিতির সম্মুখিন হয়, বিষয় গুলি যথাযথ কর্র্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন। প্রেস ব্রিফিং এর আগে তথ্য অফিসার কলেজের প্রায় তিন শত ছাত্র-ছাত্রীদের নিয়ে সরকারে সাফল্য ও উন্নয়ন বিষয়ে মতবিনিময় করেন। অনুষ্ঠানে দৌলতপুরের ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সকল সাংবাদিক উপস্থিত ছিলেন।

দেশসংবাদ/প্রতিনিধি/এসআই

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
সম্পাদকীয় কার্যালয়
৮০/২ ভিআইপি রোড, কাকরাইল, ঢাকা-১০০০, বাংলাদেশ।।
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft