ঢাকা, বাংলাদেশ || সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯ || ১ আশ্বিন ১৪২৬
শিরোনাম: ■ ভারত মহাসাগরে চীনের ৭ যুদ্ধজাহাজ ■ কতগুলো লক্ষ্য স্থির করে এগিয়ে যাচ্ছি ■ যে কারণে পেঁয়াজের বাজার অস্থিতিশীল ■ ১০ হাজার স্থাপনায় অভিযান চালিয়ে ২৬ টিতে পওয়া গেছে এডিস মশা ■ রংপুর সদর আসন জাপাকে ছেড়ে দিলো আ.লীগ ■ সিনেট থেকে পদত্যাগ চেয়ে শোভনের আবেদন ■ মেট্রোরেলের নিরাপত্তায় পুলিশ ইউনিট গঠনের নির্দেশ ■ ফেরাউন-নমরুদ-হিটলার টিকতে পারেনি, আপনারাও পারবেন না ■ যত বড় নেতাই হোক অপকর্ম করলে ছাড় নেই ■ ছাত্রলীগের নতুন সভাপতি-সম্পাদকের আনুষ্ঠানিক যাত্রা শুরু ■ এবার যুবলীগের পালা ■ নিজ দেশে ফিরতে চীনের সহযোগিতা চাইলেন রোহিঙ্গারা
ছেলের অবর্তমানে পুত্রবধূকে ধর্ষণ
এজি লাভলু, কুড়িগ্রাম
Published : Wednesday, 10 July, 2019 at 3:16 PM

কুড়িগ্রামের সদর উপজেলায় পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে শ্বশুরকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে তাকে গ্রেপ্তার করা হয়। এর আগে অভিযুক্ত ওই ব্যক্তির ছেলে বাদী হয়ে কুড়িগ্রাম সদর থানায় বাবার বিরুদ্ধে মামলা করেন।

কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজার রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা যায়, অভিযুক্তর ছেলে ঢাকায় রাজমিস্ত্রির কাজ করতেন। এই সুযোগে তিনি পুত্রবধূকে একাধিকবার ধর্ষণ করেন। বিষয়টি স্বামীকে না জানাতে শাশুড়ি পুত্রবধূকে নিষেধও করেন। গত ৬ জুলাই ভোরবেলা ওই গৃহবধূর স্বামী ঢাকা থেকে বাড়ি ফিরে স্ত্রীকে ধর্ষণের শিকার হতে দেখেন।

বিষয়টি জানাজানি হলে স্থানীয় ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য রফিকুল ইসলামের মধ্যস্থতায় মীমাংসার চেষ্টা করেন অভিযুক্ত শ্বশুর। তবে মীমাংসার বিষয়টি মেনে না নিয়ে তার ছেলে বাদী হয়ে বাবার বিরুদ্ধে পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে মামলা করেন।

ভুক্তভোগী ওই নারী জানান, তার স্বামী ঢাকায় থাকার সুযোগে শ্বশুর তাকে একাধিকবার ধর্ষণ করেন। তিনি এর উপযুক্ত বিচার চান।

কুড়িগ্রাম সদর থানার ওসি মাহফুজার রহমান জানান, পুত্রবধূকে ধর্ষণের অভিযোগ এনে বাবার বিরুদ্ধে ছেলে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

দেশসংবাদ/প্রতিনিধি/এনকে

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft