ঢাকা, বাংলাদেশ || সোমবার, ১৪ অক্টোবর ২০১৯ || ২৮ আশ্বিন ১৪২৬
শিরোনাম: ■ চট্টগ্রামে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ যুবলীগ নেতা নিহত ■ অতিরিক্ত পুলিশ সুপার হলেন ৫৮ কর্মকর্তা ■ বিশ্বব্যাংকের বিকল্প নির্বাহী পরিচালক হলেন শফিউল আলম ■ নতুন মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম ■ র‌্যাগিং বন্ধে বিশেষ সেল হচ্ছে শিক্ষাপ্রতিষ্ঠানে ■ যুবলীগের ‘বয়সসীমা’ নির্ধারণে ভাবনা ■ বিএনপি নেতা মেজর হাফিজের জামিন ■ বিশ্ব এখন বাংলাদেশের কাছ থেকে অনেক কিছু শিখতে চায় ■ কারাগারে অনিককে কেউ মারধর করেনি ■ ঢাবি ‘খ’ ইউনিটের ফল প্রকাশ ■ শিক্ষাপ্রতিষ্ঠানে রাজনীতি বন্ধে হাসিনা-খালেদাকে বিবাদী করে রিট ■ রাজীবের পরিবারকে এক মাসের মধ্যে ১০ লাখ টাকা দিতে নির্দেশ
ধোনি নিউজিল্যান্ডের খেলোয়াড় হলে দলে নিতাম না
দেশসংবাদ ডেস্ক
Published : Thursday, 11 July, 2019 at 10:26 AM, Update: 12.07.2019 12:47:29 AM

ভারতীয় নাগরিকত্ব বদলে মহেন্দ্র সিং ধোনি যদি নিউজিল্যান্ডের নাগরিক হতেন তখন কি তিনি আপনার অধিনায়কত্বে কিউই দলে খেলার সুযোগ পেতেন? এমন প্রশ্নের জবাবে উইলিয়ামসন বলেন, ধোনি নিউজিল্যান্ডের একাদশে জায়গা পাওয়ার মতো খেলোয়াড় নন। এরপর তিনি হেসে হেসে বলেন, তবে তিনি একজন বিশ্বমানের খেলোয়াড়।

উইলিয়ামসন বলেন, আর আমি যদি ভারতীয় দলের অধিনায়ক হতাম, তখন পরিস্থিতি অনুযায়ী তার অভিজ্ঞতা ও দলে তার কন্ট্রিবিউশন বিবেচনা করে সিদ্ধান্ত নিতাম। তবে যাইহোক, আজকের (বুধবারের) ম্যাচে জাদেজার সঙ্গে সপ্তম উইকেট তার ১১৬ রানের জুটিটা খুবই গুরুত্বপূর্ণ ছিল।

বুধবার ইংল্যান্ডের ম্যানচেস্টারে বিশ্বকাপের প্রথম সেমিফাইনাল শেষে সংবাদ সম্মেলনে কেন উইলিয়ামসন আরও বলেন, জাদেজা যেকোনো ব্যাটসম্যানের চেয়ে সত্যিই ভালো খেলেছে, সে যে আক্রমণাত্মক ব্যাটিং করেছে তা খুবই মূল্যবান ছিল। আর তিনি (ধোনি) বিশ্বমানের খেলোয়াড় তিনি কি তার নাগরিকত্ব পরিবর্তন করবেন? তিনি যদি নাগরিকত্ব পরিবর্তন করে আমাদের দলে খেলতে আসেন তখন দেখা যাবে!

দেশসংবাদ/আলো


আরও সংবাদ   বিষয়:  মহেন্দ্র সিং ধোনি   ল্যান্ডের নাগরিক   উইলিয়ামসন  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft