ঢাকা, বাংলাদেশ || বুধবার, ১৭ জুলাই ২০১৯ || ২ শ্রাবণ ১৪২৬
শিরোনাম: ■ মিয়ানমারের সেনাপ্রধানসহ ৪ জেনারেলের ওপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা ■ টেকনাফে বন্দুকযুদ্ধে ২ মাদককারবারি নিহত ■ যে কারণে গ্রেফতার হলেন মিন্নি ■ যেভাবে জানা যাবে এইচএসসি’র ফল ■ এইচএসসি ও সমমানের ফল প্রকাশ: পাশের হার ৭৩.৯৩ ■ সাক্ষী থেকে আসামি মিন্নি ■ তেজগাঁওয়ে ত্রিমুখী সংঘর্ষে নারীসহ আহত ৩ ■ পারমানবিক বিদ্যুৎ প্রকল্পের ভবন থেকে পড়ে শ্রমিক নিহত ■ একটি লোকও আহত হয়নি অথচ মৃত্যুদণ্ড দেয়া হয়েছে ■ মিয়ানমারকে টর্পেডো দিলো ভারত ■ অবশেষে গ্রেফতার হলেন মিন্নি ■ প্রাণের ব্রেডের মধ্যে জ্যান্ত কেঁচো
কেরানীগঞ্জে স্বাস্থ্য বিষয়ক অবহিতকরন সভা
সামসুল ইসলাম সনেট, কেরানীগঞ্জ
Published : Thursday, 11 July, 2019 at 3:41 PM, Update: 11.07.2019 3:55:25 PM

কেরানীগঞ্জে প্রাথমিক স্বাস্থ্য সেবা প্রদান বিষয়ক অবহিত করন সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার সকালে জিনজিরা ২০ শয্যা হাসপাতাল এ সভা অনুষ্ঠিত হয়।

হাসপাতাল ইনচার্জ আবাসিক মেডিকেল অফিসার ডাঃ হাবিবুর রহমান হাবিব এর পরিচালনায় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন জিনজিরা ইউপি চেয়ারম্যান হাজি সাকুর হোসেন সাকু।

এ সময় আরো উপস্থিত ছিলেন ডাঃ নিগার সুলতানা,ডাঃ মারুফ, স্বাস্থ্য পরিদর্শক তাসমিনা রহমান এইচ আই,সহকারী স্বাস্থ্য পরিদর্শক মোঃ সাহেব আলী ও সালমা জেসমিন বিভা,ইউপি সদস্য নাসরিন আক্তার,প্রবিন সাংবাদিক মোঃ শফিক চৌধুরী (ভোরের কাগজ), কালিম সান্টু ( ফোকাস বাংলা) আলতাফ হোসেন মিন্টু ( কালেরকন্ঠ)জিনজিরা ইউনিয়ন আ,লীগ সাধারন সম্পাদক আজাদুর রহমান আজাদ প্রমুখ।

সভায় বক্তারা বলেন জিনজিরা ২০ শয্যা হাসপাতালটি ২০০৬ সালে উদ্ধোধন করার পর এ পর্যন্ত কোন রকম রোগিরা তেমন কোন সেবা নিতে আগ্রহ প্রকাশ করছেন না এর একটি কারন হলো এ হাসপাতালটি দীর্ঘ দিন সরকারের  র‍্যাব বাহিনী তাদের কার্যক্রম চালিয়ে গেছেন।

হাসপাতালে কোন রোগি আসলে নানা প্রশ্নের সম্মূখি হতে হতো। কিন্তূ র‍্যাব সদস্যরা চলে যাবার পরও  এ হাসপাতালটিতে রোগিরা আসছে না। ডাঃ হাবিব রোগিদের উদ্যেশে বলেন এ হাসপাতালে গাইনী বিশেজ্ঞসহ  দুইজন অভিজ্ঞ চিকিৎসক ও চারজন সিনিয়র নার্স কর্মরত আছেন। বর্তমানে আউটডোর চালু চিকিৎসা সেবা চালু আছে। শীগ্রই অন্তঃ বিভাগ সেবা চালু হবে।

মাতৃস্বাস্থ ও কিশোরীদের স্বাস্থসেবা গ্রহনের জন্য উপস্থিত সূধীবৃন্দকে আহবান জানান। তিনি উপস্থিত রাজনৈতিক নেতৃবৃন্দ ও সাংবাদিকে জনবলকে সেবা প্রদানের জন্য সহযোগিতা করার কামনা করেন।

দেশসংবাদ/প্রতিনিধি/এনকে

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
সম্পাদকীয় কার্যালয়
৮০/২ ভিআইপি রোড, কাকরাইল, ঢাকা-১০০০, বাংলাদেশ।।
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft