ঢাকা, বাংলাদেশ || বুধবার, ২১ আগস্ট ২০১৯ || ৬ ভাদ্র ১৪২৬
শিরোনাম: ■ খালেদা জিয়ার শোকবার্তা প্রস্তুত করা ছিল ■ মিয়ানমারে ভয়াবহ সংঘর্ষে ৩০ সেনা নিহত ■ বিএনপির শীর্ষ নেতারা আত্মসমর্পণ করছেন কবে ■ এবার জাকির নায়েককে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিষেধাজ্ঞা ■ ২০২৫ সালের মধ্যে প্রযুক্তি বিশ্বে যে পরিবর্তন আসছে ■ আবারও হাইকোর্টে জামিন চাইলেন ওসি মোয়াজ্জেম ■ কাশ্মীর ইস্যু ভারতের অভ্যন্তরীণ বিষয় ■ কাশ্মীরে গোলাগুলি, পুলিশসহ নিহত ২ ■ মাগুরায় স্বামী-স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার ■  ফতুল্লায় নৈশপ্রহরীকে গলা কেটে হত্যা ■ ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদক পদের জন্য লড়ছেন যারা ■ যে কারণে জাতীয় ঐক্যফ্রন্ট প্রায় বিলুপ্ত
নাসিরনগরবাসীর নজর কেড়েছে সাংসদ সংগ্রাম
মোঃ আব্দুল হান্নান, নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া)
Published : Thursday, 11 July, 2019 at 4:19 PM

সম্প্রতি বিভিন্ন কর্মকান্ডে ব্রাহ্মণবাড়িয়া-১ সংসদীয় ২৪৩- নাসিরনগর আসনের অধিকাংশ  জনগণের  নজর কেড়েছে সাংসদ আলহাজ্ব বিএম ফরহাদ হোসেন সংগ্রাম।

মানুষকে ভালবেসে পৌঁছা যায় স্বর্গের ঠিকানায়। এ কথাটিকে মাথায় নিয়ে নির্বাচনী এলাকার জনগণের জন্য কাজ শুরু করেছেন তিনি।

সম্প্রতি ঝটিকা অভিযান পরিচালনা করে বিভিন্ন অফিস পরিদর্শন। দুর্নীতির দায়ে উপজেলা  সাব রেজিষ্ট্রার, অফিস সহকারী (কেরানী), উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তাকে তাৎক্ষনিক পদবী। হাসপাতালে রোগীর চিকিৎসার খোঁজ খবর নেয়া।

নাসিরনগকে শতভাগ বিদ্যুতায়ন করা,আধুনিক নাসিরনগর গড়তে অবহেলিত চাতলপাড় বাসীর দীর্ঘদিনের দাবী নাসিরপুর থেকে চাতলপাড় পর্যন্ত রাস্তায় ৯টি ব্রিজের জন্য একনেকের সভায় ১৩২ কোটি টাকায় অনুমোদন হওয়ায়।

আমার গ্রাম.আমার শহর ২০১৮ সালের আওয়ামীলীগের নির্বাচনী   ইসতেহার অনুযায়ী প্রতিটি গ্রামকে আধুনিক নগর সুবিধা প্রদান করতে শহরের সুবিধা গ্রামে পৌঁছে দেওয়ার লক্ষে হাওড় বেষ্টিত ভাটি অঞ্চল নামে খ্যাত সুবিধা বঞ্চিত গোয়ালনগর ইউনিয়নকে আধুনিকতায় ছোঁয়া পৌঁছে দিতে এবং গোয়ালনগর ইউনিয়নকে পর্যটন এরিয়া  পৌঁছাতে ৫০০শত কোটি টাকার একটি প্রকল্প গৃহীত হতে যাওয়ায় পুরো নাসিরনগরবাসীর দৃষ্টি এখন, আওয়ামীলীগ সভানেত্রী, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা,  দেশরত জননেত্রী,  গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনা ও নাসিরনগর আসনের নির্বাচিত সাংসদ তরুণ প্রজন্মের অহংকার জননেতা আলহাজ্ব বিএম ফরহাদ হোসেন সংগ্রামের দিকে।

দেশসংবাদ/প্রতিনিধি/এনকে

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
সম্পাদকীয় কার্যালয়
৮০/২ ভিআইপি রোড, কাকরাইল, ঢাকা-১০০০, বাংলাদেশ।।
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft