ঢাকা, বাংলাদেশ || মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯ || ৮ শ্রাবণ ১৪২৬
শিরোনাম: ■ জিএম কাদের জাতীয় পার্টি’র চেয়ারম্যান নন ■ সুন্দরবনে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২ ■ সার্জেন্ট গোলাম কিবরিয়ার মৃত্যুতে ১০ কোটি টাকা ক্ষতিপূরণ ■ প্রস্তুতি ম্যাচে দুর্দান্ত শুরু টাইগারদের ■  আদালতে মিন্নির জামিন চেয়ে আবেদন ■ হাসতে হাসতে হাসপাতালে ২৫ শিক্ষার্থী ■ সংকট কাটাতে পুঁজিবাজারে আসছে ৮৫ কোটি টাকা ■ আ.লীগ নেতা শূন্য হলো ঢাকা ■ শান্তিরক্ষা মিশনে বাংলাদেশি সৈনিক নিহত ■ মেহেরপুরে গোলাগুলিতে মাদক কারবারি নিহত ■ ময়মনসিংহে সড়কে প্রাণ দিলেন এএসআই ■ এনামুল বাছির গ্রেফতার
মাকে বাঁচাতে ধর্ষন মামলার প্রধান আসামী'র আত্মসমর্পন
রফিকুল আলম, ধুনট (বগুড়া)
Published : Thursday, 11 July, 2019 at 5:33 PM, Update: 11.07.2019 7:32:54 PM

বগুড়ার ধুনট উপজেলায় মাকে আটকের সংবাদ পেয়ে স্বেচ্ছায় থানায় হাজির হলো ধর্ষন মামলার প্রধান আসামী বকুল হোসেন মন্ডল (২৩)। বৃহস্পতিবার সকাল ১১টার দিকে ধুনট থানায় পৌছলে ধর্ষন মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে কারাগারে পাঠিয়েছে পুলিশ।  

বকুল হোসেন উপজেলার ভান্ডারবাড়ি ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের অফফের আলীর ছেলে। বকুল হোসেনের ধর্ষনের শিকার হয়ে এক স্কুলছাত্রী পুত্র সন্তান প্রসব করেছে। এ ঘটনায় মামলার প্রধান আসামী বকুল পলাতক ছিল।  

এদিকে বকুলকে গ্রেপ্তারের কৌশল হিসেবে তার মা কহিনুর খাতুনকে ৭জুলাই দুপুরে নিজ বাড়ি থেকে আটক করে। থানায় আটক মা ৪ দিন ধরে মোবাইল ফোনে ছেলের সাথে যোগাযোগ করে। অবশেষে মায়ের ভালবাসার টানে থানায় হাজির হলে তার মাকে ছেড়ে দেওয়া হয়।

মামলা সূত্রে জানা যায়, ধর্ষনের শিকার মেয়েটি কৈয়াগাড়ি গ্রামে নানা রশিদ মন্ডলের বাড়ি থেকে স্থানীয় বিদ্যালয়ে সপ্তম শ্রেণীতে পড়তো। বিয়ের প্রলোভনে বকুল হোসেন স্কুলছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। গত ২০১৮ সালের ১৫ এপ্রিল বিকেলে বকুল মেয়েটির ঘরে ঢুকে ধর্ষনের সময় ধরে ফেলে নানা। ঘটনাটি প্রকাশ করার ভয় দেখিয়ে একই সময় নানা রশিদ মন্ডলও নাতনিকে ধর্ষন করে।

ধর্ষনে মেয়েটি অন্তঃসত্বা হলে তার বাবা বাদী হয়ে ২০১৮ সালের ৩ অক্টোবর বগুড়া নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালে মামলা দায়ের করে (মামলা নং ২৪৩ পি)। ওই মামলায় মেয়েটির নানা রশিদ মন্ডল ও প্রেমিক বকুল হোসেনকে আসামী করা হয়েছে। এ অবস্থায় ধর্ষনের শিকার স্কুলছাত্রী ১ জানুয়ারী বাবার বাড়িতে পুত্র সন্তানের জন্ম দেয়। এছাড়া সন্তান প্রসবের পর লোক লজ্জায় মেয়েটি পারিবারসহ গ্রাম ছেড়ে আত্ম গোপনে রয়েছে।  

এদিকে ওই মামলার  ২নং আসামী ধর্ষিতা স্কুলছাত্রীর আপন নানা রশিদ মন্ডলকে (৬২) গত ২৫ জানুয়ারী গ্রেপ্তার করে বগুড়া কারাগারে পাঠিয়েছে পুলিশ। রশিদ মন্ডল উপজেলার যমুনা পাড়ের কৈয়াগাড়ি গ্রামের মুনছের আলীর ছেলে। বর্তমানে সে কারাগারে আটক রয়েছে।  

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন, ধর্ষন মামলায় ছেলেকে গ্রেপ্তারের কৌশল হিসেবে তার মাকে আটক করা হয়েছিল। বৃহস্পতিবার বকুল হোসেনকে আদালতের মাধ্যমে বগুড়া কারাগারে পাঠানো হয়েছে।

ধর্ষনে জন্ম নেওয়া সন্তানের পিতৃপরিচয়ের জন্য রশিদ মন্ডলের ডিএনএ (ডিঅক্সিরাইবো নিউক্লিক অ্যাসিড) পরীক্ষার সম্পন্ন হয়েছে এবং বকুলের ডিএনএ পরীক্ষার প্রস্তুতি চলছে।

দেশসংবাদ/প্রতিনিধি/এনকে

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
সম্পাদকীয় কার্যালয়
৮০/২ ভিআইপি রোড, কাকরাইল, ঢাকা-১০০০, বাংলাদেশ।।
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft