ঢাকা, বাংলাদেশ || সোমবার, ১৪ অক্টোবর ২০১৯ || ২৮ আশ্বিন ১৪২৬
শিরোনাম: ■ চট্টগ্রামে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ যুবলীগ নেতা নিহত ■ অতিরিক্ত পুলিশ সুপার হলেন ৫৮ কর্মকর্তা ■ বিশ্বব্যাংকের বিকল্প নির্বাহী পরিচালক হলেন শফিউল আলম ■ নতুন মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম ■ র‌্যাগিং বন্ধে বিশেষ সেল হচ্ছে শিক্ষাপ্রতিষ্ঠানে ■ যুবলীগের ‘বয়সসীমা’ নির্ধারণে ভাবনা ■ বিএনপি নেতা মেজর হাফিজের জামিন ■ বিশ্ব এখন বাংলাদেশের কাছ থেকে অনেক কিছু শিখতে চায় ■ কারাগারে অনিককে কেউ মারধর করেনি ■ ঢাবি ‘খ’ ইউনিটের ফল প্রকাশ ■ শিক্ষাপ্রতিষ্ঠানে রাজনীতি বন্ধে হাসিনা-খালেদাকে বিবাদী করে রিট ■ রাজীবের পরিবারকে এক মাসের মধ্যে ১০ লাখ টাকা দিতে নির্দেশ
তারেক রহমানকে দেশে আসতে দিন
দেশসংবাদ ডেস্ক
Published : Thursday, 11 July, 2019 at 7:10 PM, Update: 11.07.2019 7:13:43 PM

সরকারকে উদ্দেশ করে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক বলেছেন, খালেদা জিয়া ১৮ মাসের ওপরে কারাগারে আছেন। তারেক রহমান বিদেশে। তারপরও কেন এত ভয়।

‘তারেক রহমানকে দেশে আসতে দিন, রাজনীতি করতে দিন। তাকে নির্বাসিত করে তার বিরুদ্ধে কথা বলবেন সেটা তো রাজনৈতিক কর্মকাণ্ড না।’বৃহস্পতিবার রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন। খালেদা জিয়ার মুক্তি ও গ্যাসের দাম বাড়ানোর প্রতিবাদে এই কর্মসূচির আয়োজন করে ‘অপরাজেয় বাংলাদেশ’নামের একটি সংগঠন।

বিএনপির সিনিয়র নেতাদের উদ্দেশ্য করে ফারুক বলেন, আমাদেরকে কর্মসূচি দেন। গ্যাস ও বিদ্যুতের দাম বৃদ্ধি, দেশে গুম, হত্যা, মামলা, ছোট ছোট শিশুদেরকে ধর্ষণের প্রতিবাদ জনগণ আপনাদের কাছ থেকে চায়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্দেশে তিনি বলেন, আপনার স্বরাষ্ট্রমন্ত্রী কি কিছু দেখতে পান না? সারা দেশে ধর্ষণের ঘটনায় আমি তো মনে করেছিলাম আপনার স্বরাষ্ট্রমন্ত্রী পদত্যাগ করবেন। কিন্তু পদত্যাগ তো করলেন না। ভেবেছিলাম দোষীদের আইনের আওতায় আনবেন।

‘কিন্তু আইনের আওতায় না এনে ক্রসফায়ার করে মেরে ফেলবেন সেটা তো বিচার হয় না। বিএনপির বহু লোককে এভাবে গুম করে, ক্রসফায়ারে হত্যা করেছেন। একদিন এর বিচার বাংলার বুকে হবেই।’

দেশসংবাদ/জেএ


আরও সংবাদ   বিষয়:  সরকার   বিএনপি   চেয়ারপারসন   উপদেষ্টা   জয়নুল আবদিন ফারুক   



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft