ঢাকা, বাংলাদেশ || মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯ || ৮ শ্রাবণ ১৪২৬
শিরোনাম: ■ আফগানিস্তানকে পৃথিবীর বুক থেকে মুছে দিতে পারি ■ জিএম কাদের জাতীয় পার্টি’র চেয়ারম্যান নন ■ সুন্দরবনে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২ ■ সার্জেন্ট গোলাম কিবরিয়ার মৃত্যুতে ১০ কোটি টাকা ক্ষতিপূরণ ■ প্রস্তুতি ম্যাচে দুর্দান্ত শুরু টাইগারদের ■  আদালতে মিন্নির জামিন চেয়ে আবেদন ■ হাসতে হাসতে হাসপাতালে ২৫ শিক্ষার্থী ■ সংকট কাটাতে পুঁজিবাজারে আসছে ৮৫ কোটি টাকা ■ আ.লীগ নেতা শূন্য হলো ঢাকা ■ শান্তিরক্ষা মিশনে বাংলাদেশি সৈনিক নিহত ■ মেহেরপুরে গোলাগুলিতে মাদক কারবারি নিহত ■ ময়মনসিংহে সড়কে প্রাণ দিলেন এএসআই
ডিএনসিসির জায়গায় নির্মিত স্কুল, বাড়ি উচ্ছেদ করা হবে
দেশসংবাদ, ঢাকা :
Published : Thursday, 11 July, 2019 at 7:16 PM

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) অনেক জায়গায় স্কুল, বাসা-বাড়ি, দোকানপাট অবৈধভাবে নির্মাণ করা হয়েছে বলে জানিয়েছেন মেয়র মোঃ আতিকুল ইসলাম। তিনি বলেন, অবৈধ দখলে থাকা স্থাপনাগুলো জনস্বার্থে উচ্ছেদ করা জরুরী হয়ে পড়ছে। শিগগিরই এসব উচ্ছেদ করা হবে।  রোববার কালশী, পল্লবী, বেনারশী পল্লী, মিরপুর সেকশন ১১ এর বিভিন্ন সড়কের উন্নয়ন কাজ পরিদর্শনকালে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, এসব এলাকার বেশ কয়েকটি স্থানে অবৈধ দখলের কারণে ফুটপাত, ড্রেন ও সড়কের নির্মাণ কাজ ব্যাহত হচ্ছে। অবৈধ স্থাপনা উচ্ছেদে মেয়র সকলের কাছে সহযোগিতা ও সমর্থন কামনা করেন।

পরিদর্শনকালে প্যানেল মেয়র জামাল মোস্তফা, ওয়ার্ড কাউন্সিলর জহিরুল ইসলাম মানিক, আব্দুর রউফ নান্নু, প্রধান প্রকৌশলী ব্রিগেডিয়ার জেনারেল সাঈদ আহমেদ, অতিরিক্ত প্রধান প্রকৌশলী শরিফ উদ্দিন, নির্বাহী ম্যাজিস্ট্রেট সাজিদ আনোয়ার উপস্থিত ছিলেন।

দেশসংবাদ/এসআই

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
সম্পাদকীয় কার্যালয়
৮০/২ ভিআইপি রোড, কাকরাইল, ঢাকা-১০০০, বাংলাদেশ।।
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft