ঢাকা, বাংলাদেশ || মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯ || ৮ শ্রাবণ ১৪২৬
শিরোনাম: ■ জিএম কাদের জাতীয় পার্টি’র চেয়ারম্যান নন ■ সুন্দরবনে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২ ■ সার্জেন্ট গোলাম কিবরিয়ার মৃত্যুতে ১০ কোটি টাকা ক্ষতিপূরণ ■ প্রস্তুতি ম্যাচে দুর্দান্ত শুরু টাইগারদের ■  আদালতে মিন্নির জামিন চেয়ে আবেদন ■ হাসতে হাসতে হাসপাতালে ২৫ শিক্ষার্থী ■ সংকট কাটাতে পুঁজিবাজারে আসছে ৮৫ কোটি টাকা ■ আ.লীগ নেতা শূন্য হলো ঢাকা ■ শান্তিরক্ষা মিশনে বাংলাদেশি সৈনিক নিহত ■ মেহেরপুরে গোলাগুলিতে মাদক কারবারি নিহত ■ ময়মনসিংহে সড়কে প্রাণ দিলেন এএসআই ■ এনামুল বাছির গ্রেফতার
এবার বিয়ের পিড়িতে বসবেন শ্রদ্ধা
দেশসংবাদ ডেস্ক
Published : Thursday, 11 July, 2019 at 9:09 PM

বলিউডে একের পর এক তারকার বিয়ের বাদ্য বেজে চলেছে। জনপ্রিয় নায়িকাদের বিয়ের হিড়িক লেগেছে। গত বছর বিয়ে করলেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং এবং প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। এ বছর বাজতে পারে মালাইকা অরোরা ও অর্জুন কাপুর ও রনবীর-আলিয়ার বিয়ের বাদ্য। সম্প্রতি জানা গেছে, এরপরেই শ্রদ্ধা কাপুরের বিয়ের হতে যাচ্ছে।

বছর দুয়েক আগে অভিনেতা ফারহান আখতারকে শ্রদ্ধাকাপুরের প্রেমের গুজব ছড়ায়। কয়েকটি ভারতীয় ট্যাবলয়েড ও নিউজ পোর্টালে গুজব ছড়ায়, রক অন টু জুটি ফারহান আখতার ও শ্রদ্ধা কাপুরের প্রেম নাকি এতই গভীর হয়ে গেছে যে তারা দুজন এক ছাদের নিচে বসবাস শুরু করেছেন। সেই গুজবের প্রতিবাদ জানিয়েছিলেন শ্রদ্ধার বাবা শক্তি কাপুর। ফারহানের সঙ্গে শ্রদ্ধার সম্পর্কের ইতি ঘটে সেখানেই।

২০১৮ সালে শ্রদ্ধা কাপুর জানান, আলোকচিত্রী রোহান শ্রেষ্ঠ’র সঙ্গে প্রেম চলছে তার। শোনা যাচ্ছে, সেই শ্রেষ্ঠকে আগামী বছর বিয়ে করবেন শ্রদ্ধা। শ্রদ্ধার মা–বাবাও সেটাই চান।

এমনিতে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে খোলামেলা কথা বলতে চান না শ্রদ্ধা। সম্প্রতি একটি জনপ্রিয় সংবাদমাধ্যমে রোহান শ্রেষ্ঠ ও শ্রদ্ধার ছবি প্রকাশ হয়েছে। এই ছবি প্রকাশ হওয়ার পর নতুন করে আলোচনায় এসেছে রোহান-শ্রদ্ধার সম্পর্ক। এরই মধ্যে নাকি তুরস্কে দু’জনে ছুটিও কাটিয়ে এসেছেন। না, আর দেরি নয় এবার বিয়েটাও সেরে ফেলতে চান তারা। শোনা যাচ্ছে শ্রদ্ধার মা শিবাঙ্গী কাপুর মেয়ের বিয়ের জন্য গুছাতে শুরু করেছেন।

বর্তমানে ‘সাহো’ সিনেমা নিয়ে ব্যস্ত সময় করছে শ্রদ্ধা কাপুর। এই ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন বাহুবলী-খ্যাত প্রভাস।

দেশসংবাদ/জেএ

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
সম্পাদকীয় কার্যালয়
৮০/২ ভিআইপি রোড, কাকরাইল, ঢাকা-১০০০, বাংলাদেশ।।
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft