ঢাকা, বাংলাদেশ || বুধবার, ২১ আগস্ট ২০১৯ || ৬ ভাদ্র ১৪২৬
শিরোনাম: ■ খালেদা জিয়ার শোকবার্তা প্রস্তুত করা ছিল ■ মিয়ানমারে ভয়াবহ সংঘর্ষে ৩০ সেনা নিহত ■ বিএনপির শীর্ষ নেতারা আত্মসমর্পণ করছেন কবে ■ এবার জাকির নায়েককে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিষেধাজ্ঞা ■ ২০২৫ সালের মধ্যে প্রযুক্তি বিশ্বে যে পরিবর্তন আসছে ■ আবারও হাইকোর্টে জামিন চাইলেন ওসি মোয়াজ্জেম ■ কাশ্মীর ইস্যু ভারতের অভ্যন্তরীণ বিষয় ■ কাশ্মীরে গোলাগুলি, পুলিশসহ নিহত ২ ■ মাগুরায় স্বামী-স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার ■  ফতুল্লায় নৈশপ্রহরীকে গলা কেটে হত্যা ■ ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদক পদের জন্য লড়ছেন যারা ■ যে কারণে জাতীয় ঐক্যফ্রন্ট প্রায় বিলুপ্ত
গাংনীতে বিশ্ব জনসংখ্যা দিবস পালিত
লিটন মাহমুদ, মেহেরপুর
Published : Thursday, 11 July, 2019 at 9:49 PM

মেহেরপুরের  গাংনীতে বিশ্ব জনসংখ্যা দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে বৃহস্পতিবার সকাল ১০ টায় গাংনী উপজেলা পরিষদ চত্তর থেকে একটি শোভাযাত্রা বের হয়ে শহরের বিভিন্ন সড়ক ঘুরে একই স্থানে শেষ হয়।

পরে উপজেলা সভাকক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) নাছরিন আক্তার। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মেহেরপুর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও গাংনী উপজেলা পরিষদ চেয়ারম্যান এম এ খালেক। এসময় মেডিকেল  অফিসার ফেরদৌস পারভেজ,গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার প্রতিনিধি এসআই হাবিব(সিনিয়র),পরিবার পরিকল্পনা পরিদর্শক, পরিবার পরিকল্পনা সহকারী সহ কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত ছিলেন।

পরে ৮ জন শ্রেষ্ঠ পরিবার পরিকল্পনা পরিদর্শক, পরিবার পরিকল্পনা সহকারীদের পুরস্কার দেয়া হয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন এফপিআই ইসরাক। উল্লেখ্য :১৯৮৯ সালে জাতিসংঘ উন্নয়ন কর্মসূচির গভর্নিং কাউন্সিল জনসংখ্যা ইস্যুতে গুরুত্ব প্রদান ও জরুরী মনোযোগ আকর্ষণের লক্ষ্যে বিশ্বব্যাপী ১১ জুলাই বিশ্ব জনসংখ্যা দিবস পালনের সিদ্ধান্ত নেয়। এরপর থেকে বিশ্ব জনসংখ্যা দিবস পালিত হয়ে আসছে।

দেশসংবাদ/প্রতিনিধি/জেএ

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
সম্পাদকীয় কার্যালয়
৮০/২ ভিআইপি রোড, কাকরাইল, ঢাকা-১০০০, বাংলাদেশ।।
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft