ঢাকা, বাংলাদেশ || মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯ || ৮ শ্রাবণ ১৪২৬
শিরোনাম: ■ খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপি’র গণমিছিল ■ সার্জেন্ট গোলাম কিবরিয়ার মৃত্যুতে ১০ কোটি টাকা ক্ষতিপূরণ ■ প্রস্তুতি ম্যাচে দুর্দান্ত শুরু টাইগারদের ■  আদালতে মিন্নির জামিন চেয়ে আবেদন ■ হাসতে হাসতে হাসপাতালে ২৫ শিক্ষার্থী ■ সংকট কাটাতে পুঁজিবাজারে আসছে ৮৫ কোটি টাকা ■ আ.লীগ নেতা শূন্য হলো ঢাকা ■ শান্তিরক্ষা মিশনে বাংলাদেশি সৈনিক নিহত ■ মেহেরপুরে গোলাগুলিতে মাদক কারবারি নিহত ■ ময়মনসিংহে সড়কে প্রাণ দিলেন এএসআই ■ এনামুল বাছির গ্রেফতার ■ দেশব্যাপি ত্রাণ বিতরণে বিএনপি’র ৫ টিম
অতিরিক্ত সচিব পর্যায়ে রদবদল
দেশসংবাদ, ঢাকা
Published : Thursday, 11 July, 2019 at 11:52 PM

বাংলাদেশ পর্যটন কর্পোরেশনে নতুন চেয়ারম্যান নিয়োগ দিয়েছে সরকার। একই সঙ্গে বাণিজ্য মন্ত্রণালয়ের বিশ্ব বাণিজ্য সংস্থা (ডব্লিউটিও) সেলের নতুন মহাপরিচালক (ডিজি) নিয়োগ দেয়া হয়েছে।

আজ বৃহস্পতিবার (১১ জুলাই) এই রদবদল করে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে আদেশ জারি করা হয়েছে।

বাংলাদেশ পর্যটন কর্পোরেশনে নতুন চেয়ারম্যান হিসেবে নিয়োগ পেয়েছেন বরিশালের বিভাগীয় কমিশনার রাম চন্দ্র দাস। বাংলাদেশ পর্যটন কর্পোরেশনের চেয়ারম্যানের দায়িত্ব চালিয়ে আসা আখতারুজ্জামান খান কবিরকে পরিকল্পনা বিভাগের অতিরিক্ত সচিব হিসেবে বদলি করা হয়েছে।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের ওএসডি (বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা) অতিরিক্ত সচিব মো. কামাল হোসেনকে বাণিজ্য মন্ত্রণালয়ের ডব্লিউটিও সেলের মহাপরিচালক করা হয়েছে। স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগে সংযুক্ত অতিরিক্ত সচিব কাজী আ খ ম মহিউল ইসলামকে পরিবার পরিকল্পনা অধিদফতরের মহাপরিচালক হিসেবে নিয়োগ পেয়েছেন।

বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষের নির্বাহী সদস্য মহসিনা ইয়াসমিন নার্সিং ও মিডওয়াইফারি অধিদফতরের মহাপরিচালক নিয়োগ পেয়েছেন। এই অধিদফতরের মহাপরিচালক তন্দ্রা শিকদারকে পার্বত্য চট্টগ্রাম মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব পদে বদলি করা হয়েছে।

জনপ্রশাসন মন্ত্রণালয়ে সংযুক্ত অতিরিক্ত সচিব মো. মিজানুর রহমান সরকারি যানবাহন অধিদফতরের পরিবহন কমিশনারের দায়িত্ব পেয়েছেন। অর্থ বিভাগে সংযুক্ত অতিরিক্ত সচিব ফাতিমা ইয়াসমিনকে রফতানি উন্নয়ন ব্যুরোর ভাইস চেয়ারম্যান করা হয়েছে।

ডাক ও টেলিযোগাযোগ বিভাগের অতিরিক্ত সচিব মো. সাইফুল ইসলামকে পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগে বদলি করা হয়েছে। এ ছাড়া রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের সদস্য মো. আমজাদ হোসেন পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের অতিরিক্ত সচিব হয়েছেন।

দেশসংবাদ/এফএইচ/mmh

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
সম্পাদকীয় কার্যালয়
৮০/২ ভিআইপি রোড, কাকরাইল, ঢাকা-১০০০, বাংলাদেশ।।
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft