ঢাকা, বাংলাদেশ || বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯ || ২ কার্তিক ১৪২৬
শিরোনাম: ■ তুরস্কের কাছে যুক্তরাষ্ট্রের ৫০ পরমাণু বোমা! ■ একটু পানি চেয়েছিল মৃত্যু যন্ত্রনায় ছটফট করতে থাকা আবরার ■ রিমান্ডের প্রথম দিনেই র‍্যাবের কাছে সম্রাট ■ যুবলীগের কোন দুর্নীতিবাজ যেন গণভবনে না আসে ■ টেকনাফে বন্দুকযুদ্ধে ২ মাদক কারবারি নিহত ■ মদিনায় বাসে আগুন, ৩৫ ওমরাহ যাত্রী নিহত ■ সন্ত্রাসীদের আত্মসমর্পণ করতে বললেন স্বরাষ্ট্রমন্ত্রী ■ বড় ভাইয়ের নির্দেশে আবরারকে ডেকে এনে মারা হয় ■ কুষ্টিয়ায় কৃষক হত্যার দায়ে স্ত্রীসহ চারজনের ফাঁসি ■ সোহরাওয়ার্দীতে সমাবেশ ডেকেছে ঐক্যফ্রন্ট ■ ‘কুড়িগ্রাম এক্সপ্রেস’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী ■ ফের কাশ্মীরে গোলাগুলি, ৩ সন্ত্রাসী নিহত
ভবিষ্যতে কোন মাদকাসক্ত সরকারী চাকরি পাবে না
এসএম সুরুজ আলী, হবিগঞ্জ
Published : Saturday, 13 July, 2019 at 5:36 PM

সিলেট রেঞ্জের ডিআইজি কামরুল আহসান (বিপিএম বার) বলেছেন, একটি জাতিকে ধ্বংসের জন্য মাদক যথেষ্ট। আগামী বছর থেকে মাদকাসক্ত কাউকে সরকারী চাকরিতে প্রবেশ করতে দেয়া হবে না।

চাকরিতে প্রবেশের আগে প্রত্যেককে মাদকাসক্ত কিনা পরীক্ষা করে দেখা হবে। কোন পরিবারে একটি মাদকাসক্ত থাকলে পরিবারটি ধ্বংস হয়ে যায়। মাদকের কুফল সম্পর্কে জন সচেতনতা সৃষ্টির পাশাপাশি সকলকে ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ করতে হবে।

যদি কোন পুলিশ সদস্য মাদক কিংবা অপরাধ কর্মকান্ডে জড়িত থাকে তবে তার বিরুদ্ধে বিভাগীয় শাস্তি ও চাকরিচ্যুত করা হবে। মাদক ও জঙ্গী তৎপরতায় জড়িতের কোন ছাড় নয়। মাদকের সাথে কোন গডফাদারকেও ছাড় দেয়া হবে না।

বিট পুলিশিং কার্যক্রম সম্পর্কে তিনি বলেন, জনগনকে হয়রানি মুক্ত সেবা দিতেই বিট পুলিশিং কার্যক্রম চালু করা হয়েছে। প্রতিটি ইউনিয়নে জনগণ তাদের অভিযোগ সরাসরি পুলিশের কাছে বলতে পারবে। এছাড়া ছোটখোট বিরোধ নিষ্পত্তি করা হবে। এতে মামলার সংখ্যাও কমবে।

তিনি শনিবার দুপুরে মাধবপুর থানা পুলিশ আয়োজিত বিট পুলিশিং সম্প্রসারিত কার্যক্রম সংক্রান্ত মতবিনিময়  সভায় প্রধান অতিথি’র বক্তব্যে এসব কথা বলেন।

থানার অফিসার ইনচার্জ (ওসি) কেএম আজমিরুজ্জামানের সভাপতিত্বে বিট পুলিশিং সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা (বিপিএম, পিপিএম), সহকারী পুলিশ সুপার (মাধবপুর সার্কেল) মো. নাজিম উদ্দিন, সহকারী পুলিশ সুপার গৌতম দেব, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রহম আলী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্জ আতিকুর রহমান, ইউপি চেয়ারম্যান আরিফুর রহমান প্রমুখ।

দেশসংবাদ/প্রতিনিধি/এনকে


আরও সংবাদ   বিষয়:  ভবিষ্য   মাদকাসক্ত   চাকরি   



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft