ঢাকা, বাংলাদেশ || মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯ || ২ আশ্বিন ১৪২৬
শিরোনাম: ■ রাজহংস'র উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী ■ কাউন্সিলে প্রার্থী হবেন না ওবায়দুল কাদের ■ আফগান প্রেসিডেন্টের সমাবেশে আত্মঘাতী হামলায় নিহত ২৪ ■ সৌদি থেকে নিঃস্ব হয়ে ফিরলেন ১৭৫ কর্মী ■ উদ্বোধনের প্রথম দিনেই পদ্মাসেতুতে ট্রেন চলবে ■ তদন্তে দোষী প্রমাণ হলে জাবি ভিসির বিরুদ্ধে ব্যবস্থা ■ চারদিকে অনিশ্চয়তা, অস্থিতিশীলতা ■ প্রধানমন্ত্রী ‘রাজহংস’ উদ্বোধন করবেন আজ ■ কাউকে ছাড় নয়, সবার আমলনামা আমার কাছে ■ মালয়েশিয়া থেকে ৮ হাজার বাংলাদেশিকে ফেরত ■ উত্তেজনার মধ্যেই আমিরাতের জাহাজ আটক করল ইরান ■ ছাত্রলীগকে ১ কোটি টাকা ঈদ সালামি দিয়েছেন ভিসি
এরশাদের মৃত্যুতে বিভিন্ন দেশের রাষ্ট্রদূতের শোক বইয়ে স্বাক্ষর
সৈয়দ ইকরাম হোসেন, ঢাকা :
Published : Monday, 15 July, 2019 at 11:54 PM, Update: 16.07.2019 12:30:45 AM

সাবেক রাষ্ট্রপতি, জাতীয় পার্টির চেয়ারম্যান, সংসদে বিরোধী দলীয় নেতা পল্লীবন্ধু মরহুম হুসেইন মুহম্মদ এরশাদ- এর মৃত্যুতে শোক বইয়ে স্বাক্ষর করেছন বিভিন্ন দেশের রাষ্ট্রদূতগণ। আজ সকাল ১১টা থেকে বিকের ৪টা পর্যন্ত জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে রাখা শোক বইয়ে তারা স্বাক্ষর করে পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের রাজনৈতিক আদর্শ এবং সাফল্য নিয়ে মন্তব্য করেছেন। 

যুক্তরাষ্ট্রের আর্ল ই মিলার, জার্মানীর পিটার ফারেন হোলটজ, কুয়েতের রাষ্ট্রদূত আদেল হায়াত, ভারতের রাষ্ট্রদূত রিভা গাঙ্গুলী দাশ, ফিলিস্তিনের ইউসেফ এস.ওয়াই রামাদান, যুক্তরাজ্যের রবার্ট সি ডিকসন, এবং আফগানিস্তানের প্রথম সেক্রেটারী শোক বইয়ে স্বাক্ষর করেছেন।

তারা প্রয়াত সাবেক রাষ্ট্রপতি, সংসদে বিরোধী দলীয় নেতা এবং জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। পাশাপাশি হুসেইন মুহম্মদ এরশাদের উন্নয়ণ এবং সংস্কার মূলক কর্মকান্ডের ভূয়সী প্রসংসা করেন। নিজ নিজ দেশের সাথে বাংলাদেশের সম্পর্ক উন্নয়নে হুসেইন মুহম্মদ এরশাদের আবদানের কথা কৃতজ্ঞচিত্তে স্মরণ করেন। তারা আশা প্রকাশ করেন হুসেইন মুহম্মদ এরশাদের আদর্শ লালন করে জাতীয় পার্টি বাংলাদেশের রাজনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। 

দেশসংবাদ/প্রতিনিধি/এসআই

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft