ঢাকা, বাংলাদেশ || সোমবার, ২৭ জানুয়ারী ২০২০ || ১৩ মাঘ ১৪২৬
শিরোনাম: ■ বিএনপি তো অ্যানালগ, ডিজিটাল না ■ ইশরাকের বাসায় ব্রিটিশ হাইকমিশনার ■ স্থগিত হতে পারে বাংলাদেশ-চীন গমনাগমন ■ ৩ দিনে ই-পাসপোর্টের জন্য ২ হাজার আবেদন ■ তাবিথ আউয়ালের প্রার্থিতা বাতিলে হাইকোর্টে রিট ■ করোনাভাইরাসের তথ্য সংগ্রহ কেন্দ্র স্থাপন ■ ইসির অভ্যন্তরেই লেভেল প্লেয়িং ফিল্ড নেই ■ ১১ প্রকল্প উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী ■ দেশে দেশে ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস ■ গুরুতর পরিস্থিতির মুখোমুখি চীন ■ ময়মনসিংহে অটোরিকশায় ট্রাকের ধাক্কা, নিহত ২ ■ চীনে করোনাভাইরাসে আক্রান্ত ১ লাখ
টেকনাফে বন্দুকযুদ্ধে ২ মাদককারবারি নিহত
দেশসংবাদ ডেস্ক
Published : Wednesday, 17 July, 2019 at 11:10 AM, Update: 17.07.2019 1:21:25 PM

টেকনাফে বন্দুকযুদ্ধে ২ মাদককারবারি নিহত

টেকনাফে বন্দুকযুদ্ধে ২ মাদককারবারি নিহত

কক্সবাজারের টেকনাফ উপজেলায় বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই যুবক নিহত হয়েছেন। নিহতরা হলেন- আসমাউল সওদাগর (৩৫) ও জাবেদ মিয়া (৩৪)।

বিজিবির দাবি, নিহত আসমাউল ও জাবেদ মাদককারবারি ছিল। ঘটনাস্থল থেকে একটি এলজি, তিনটি তাজা গুলি ও ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

বুধবার ভোরে টেকনাফের হ্নীলার জাদিমুড়া শিকলপাড়া নাফ নদের তীরে এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।

নিহত আসমাউল সওদাগর চাঁদপুরের দক্ষিণ মতলব চরমুকুন্দীর রেজওয়ান সওদাগরের ছেলে ও জাবেদ মিয়া যশোর কোতোয়ালির বসুন্দিয়ার বাসিন্দা জব্বার আলীর ছেলে। তবে বর্তমানে তিনি নারায়ণগঞ্জের ফতুল্লায় বসবাস করছিলেন।

টেকনাফ ২ ব্যাটালিয়ন কমান্ডার লে. কর্নেল ফয়সাল হাসান খান জানান, মঙ্গলবার রাতে গোপন সংবাদ পেয়ে দমদমিয়া বিওপির সদস্যরা ওই এলাকায় অভিযান চালান। বুধবার ভোরে বিজিবির উপস্থিতি টের পেয়ে আসমাউল সওদাগর ও জাবেদ মিয়াসহ তাদের সহযোগীরা লক্ষ্য করে গুলি চালায়।

আত্মরক্ষার্থে বিজিবিও পাল্টা গুলি করে। একপর্যায়ে গোলাগুলি থেমে গেলে ঘটনাস্থলে দুজনকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। পরে হাসপাতালে নেয়ার পথে তাদের মৃত্যু হয়। পরে তাদের পরিচয় মেলে।

নিহতদের মরদেহ পুলিশে হস্তান্তর করা হয়েছে। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনায় বিজিবির তিন সদস্য আহত হয়েছেন বলে জানান বিজিবির ওই কর্মকর্তা।

দেশসংবাদ/জেএ


আরও সংবাদ   বিষয়:  কক্সবাজার   টেকনাফ   বিজিবি  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft