ঢাকা, বাংলাদেশ || শনিবার, ২৪ আগস্ট ২০১৯ || ৯ ভাদ্র ১৪২৬
শিরোনাম: ■ ওএসডি হচ্ছেন জামালপুরের সেই ডিসি ■ সৌদিতে সড়ক দুর্ঘটনায় ৪ বাংলাদেশি নিহত ■ বিআরটিসির লাভের গুড় পিঁপড়ায় খায় ■ বঙ্গবন্ধুর নাম ব্যবহার করে ভোটাধিকার কেড়ে নেয়া হয়েছে ■ দেশে দরিদ্র সীমার হার অর্ধেকে নেমেছে ■ রোহিঙ্গাদের নিজ দেশে ফেরত পাঠাতে যুক্তরাষ্ট্র সবই করবে ■ সড়ক দুর্ঘটনায় ফরিদপুরে নিহত ৯ ■ ভাগ্নিকে শ্লীলতাহানিতে বাধা দেয়ায় মামা খুন, গণপিটুনিতে বখাটে নিহত ■ শনিরআখড়ায় ব্রিজ ভেঙে খাদে ট্রাক, বন্ধ যান চলাচল ■ মারা গেলেন অরুণ জেটলি ■ অধ্যাপক মোজাফফরের মরদেহে শ্রদ্ধা জানালেন প্রধানমন্ত্রী ■ সর্বোচ্চ শাস্তি পাবে গ্রেনেড হামলার মূলপরিকল্পনাকারীরা
প্রথমবারের মতো অনুষ্ঠিত হচ্ছে ‘মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ’
দেশসংবাদ ডেস্ক
Published : Wednesday, 17 July, 2019 at 11:34 AM, Update: 17.07.2019 1:09:15 PM

বাংলাদেশে ২০১৭ সালে প্রথমবারের মতো ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ আয়োজন করে অনুষ্ঠান ব্যবস্থাপনা প্রতিষ্ঠান অন্তর শোবিজ। পরের বছরও একই আয়োজন করে তারা। এই প্রতিযোগিতার মাধ্যমে বিশ্বসুন্দরী প্রতিযোগিতা ‘মিস ওয়ার্ল্ড’র মঞ্চে যান বাংলাদেশের দুই মেয়ে জেসিয়া ইসলাম ও জান্নাতুল ফেরদৌস ঐশী।

এবার প্রথমবারের মতো অনুষ্ঠিত হচ্ছে ‘মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ’। আজ মঙ্গলবার ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এসব তথ্য জানান আয়োজক প্রতিষ্ঠান এক্সপোজারের কর্ণধার স্বপন চৌধুরী।

সংবাদ সম্মেলনে জানানো হয়, এ প্রতিযোগিতায় ১৮ থেকে ২৫ বছরের অবিবাহিত যুবকরা অংশ নিতে পারবেন। বিবাহিতদের এখানে অংশগ্রহণের সুযোগ নেই। তবে কারও যদি বিয়ে বিচ্ছেদ (ডিভোর্স) হয় তাহলে তারাও এতে অংশ নিতে পারবেন।

‘মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ’-এ আবেদনের যোগ্যতা- বয়স ১৮ থেকে ২৭ বছর, নাগরিকত্ব বাংলাদেশি, বৈবাহিক অবস্থা অবিবাহিত বা ডিভোর্সড, স্বাস্থ্য- শারীরিকভাবে সুস্বাস্থ্য ও উত্তম গুণাবলির অধিকারী হতে হবে। গত ৯ দিন ধরে আবেদন প্রক্রিয়া চলছে। আগামীকাল ১৭ জুলাই এটি বন্ধ হবে। আবেদনের ঠিকানা- www.mrworldbd.com/application-form

আয়োজক স্বপন চৌধুরী জানান, আপাতত ‘মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ’র প্রথম ধাপের কাজ চলছে। এখান থেকে সেরাজন আগামী আগস্টের শেষভাগে ফিলিপাইনের ম্যানিলায় অনুষ্ঠিতব্য ‘মিস্টার ওয়ার্ল্ড’-এ বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন। দ্রুত বিচারকদের নাম প্রকাশ করা হবে। প্রতিযোগিতার চূড়ান্ত পর্বগুলো একটি বেসরকারি স্যাটেলাইট টিভিতে প্রচার হবে।

‘মিস্টার ওয়ার্ল্ড'র ফেসবুক পেজ ও ওয়েবসাইট থেকে জানা যায়, এখন পর্যন্ত ৭২টি দেশের প্রতিনিধি চূড়ান্ত হয়েছে। বাংলাদেশসহ আরও ৩২টি দেশ তাদের প্রতিনিধি পাঠাবে। প্রতিযোগিতা শুরু হবে আগামী ২৩ আগস্ট থেকে। ২০১৬ সালে চ্যাম্পিয়ন হয়েছিলেন ভারতের হায়দরাবাদের মডেল ও অভিনেতা রোহিত খন্ডেলওয়াল।

দেশসংবাদ/জেএ

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft