ঢাকা, বাংলাদেশ || শনিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২০ || ১৭ ফাল্গুন ১৪২৬
শিরোনাম: ■ যেভাবে ব্যবসায়ীদের ফাঁদে ফেলতেন পাপিয়া (ভিডিও) ■ দিল্লির সমস্যা সমাধান করুন ■ নোয়াখালীতে সড়ক দূর্ঘটনায় শিক্ষা অফিসার নিহত ■ ৬ দেশকে পর্যটন ভিসা দিচ্ছে না সৌদি আরব ■ ইউরোপমুখী শরণার্থীদের সীমান্ত খুলে দিল তুরস্ক ■ করোনা সতর্কতায় ইরানে জুমার জামাত বাতিল ■ মোদিকে কোনভাবেই বাংলাদেশে ঢুকতে দেয়া হবে না ■ তুরস্কের পাল্টা হামলায় ১৬ সিরীয় সেনা নিহত ■ আপনারা কী ডাক্তার, ট্রিটমেন্টের কী বুঝেন? ■ পাপিয়ার ককটেল পার্টিতে নিয়মিত আসতো রুশ-থাই সুন্দরীরা ■ পাপিয়ার গডফাদারদের খুঁজছে গোয়েন্দারা ■ দিল্লির বিক্ষোভ-সহিংসতায় নিহত বেড়ে ৪২
ইয়েমেনে আটকা পড়েছেন সৌদি প্রিন্স
দেশসংবাদ ডেস্ক
Published : Sunday, 21 July, 2019 at 10:52 AM

ইয়েমেনে আটকা পড়েছেন সৌদি প্রিন্স

ইয়েমেনে আটকা পড়েছেন সৌদি প্রিন্স

ইয়েমেনে সামরিক আগ্রাসন চালাতে গিয়ে আটকা পড়েছেন সৌদি প্রিন্স মুহাম্মদ বিন সালমান। ইয়েমেন ইস্যুতে মোহাম্মদ বিন সালমান আন্তর্জাতিক ও অভ্যন্তরীণ চাপের মুখে পড়েছেন বলে নিউ ইয়র্ক টাইমসের এক প্রতিবেদনে জানানো হয়েছে।

একটি ছবিতে বেশ কয়েকজন জেনারেলের সঙ্গে বসে থাকতে দেখা গেছে মোহাম্মদ বিন সালমানকে। তবে এ বিষয়ে বিস্তারিত কিছু জানানো হয়নি।

চার বছরের বেশি সময় ধরে দারিদ্রপীড়িত ইয়েমেনের উপর সৌদি আরব জোটবদ্ধভাবে সামরিক আগ্রাসন চালাচ্ছে। যদিও এখন পর্যন্ত কোনও লক্ষ্য অর্জন করতে পারেনি তারা। এই সামরিক আগ্রাসনের প্রধান দুটি লক্ষ্য হল- পলাতক প্রেসিডেন্ট আব্দ রাব্বু মানসুর হাদিকে ক্ষমতায় ফেরান ও হুথি আসনারুল্লাহ আন্দোলনকে বিনষ্ট করা।

এমন অবস্থায় হতাশ সৌদি যুবরাজ যুক্তরাষ্ট্রের কাছে বাড়তি সহায়তা চেয়েছেন। নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন কূটনীতিক এই তথ্য দিয়েছেন। সেক্ষেত্রে কাঙ্ক্ষিত সাহায্যের মধ্যে রয়েছে- গোয়েন্দাদের সহযোগিতা এবং মার্কিন স্পেশাল ফোর্স মোতায়েনের দাবি। ইয়েমেন আগ্রাসনের শুরু থেকেই যুক্তরাষ্ট্র সৌদি আরবকে অস্ত্র ও রসদ দিয়ে সাহায্য করে আসছে।

দেশসংবাদ/এনকে


আরও সংবাদ   বিষয়:  ইয়েমেন   আটকা   সৌদি প্রিন্স   



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft